ঈদ উপলক্ষে কিছু কেনাকাটা

in আমার বাংলা ব্লগlast year

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন।আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম।ঈদ উপলক্ষে আমি কিছু হালকা-পাতলা কসমেটিক্স কেনাকাটা করেছিলাম। যেগুলো আমার অনেকটা প্রয়োজনীয় ছিল।আর সেই কেনাকাটার অনুভূতি আমি আপনাদের সাথে শেয়ার করব। এছাড়া আরো কিছু টুকটাক কেনাকাটা করেছিলাম সেটাও আপনাদের সাথে শেয়ার করব।তাই আমি ঈদের দুইদিন আগে কেনাকাটা করতে মার্কেটে চলে যাই।প্রথমে আমার একটি ব্যাগের কেনার ছিল যার কারণে আমি একটি ব্যাগের দোকানে যাই। আমি একটু বড় ব্যাগ খুঁজছিলাম কারণ ছোট বাচ্চা ব্যাগে অনেক প্রয়োজনীয় জিনিসপত্র নিতে হয় বাইরে গেলে। তাই আমার একটু বড় ব্যাগ দরকার ছিল। তো অনেক খুঁজে খুঁজে এই ব্যাগ টা আমার পছন্দ হয় এবং এটা কিনে ফেলি।

20230625_115550-01.jpeg

এরপর আমি চলে যাই চন্দন দাদার দোকানে। আমি কসমেটিক্সের আইটেমগুলো এখান থেকে মূলত কিনে থাকি। এখান থেকে আমার প্রয়োজনীয় অনেকগুলো জিনিসপত্রই কিনেছিলাম যা আপনারা ফটোগ্রাফিতে দেখতে পাচ্ছেন। শুধুমাত্র নিজের জন্যই যে কেনাকাটা করেছি এটা কিন্তু না। এখানে বাবুর ও কিছু জিনিস ছিল এবং আপনাদের ভাইয়াও ছিল। এরপর আমি কিছু চুড়ি কিনে ছিলাম। যেহেতু ঈদে বাহিরে ঘোরাঘুরি করার প্লান আছে তাই ভালো দেখে কয়েকটা চুড়ি নিয়েছিলাম।

20230625_115746-01.jpeg

20230625_115906-01.jpeg

বিশেষ দিন মানেই বিরিয়ানি। ঈদের দিনে বিরিয়ানি হবে না এটা তো হতেই পারে না। তো ঈদের দিন সকালে বিরিয়ানির রান্না করার ছিল এজন্য আমি চলে যাই স্বপ্ন সুপার শপে। সেখানে গিয়ে নিজের প্রয়োজনীয় মসলাপাতি গুলো কিনে ফেলি। এরপর আমার ছেলে চকলেট দেখলে তো হয়ে গেলো। সে নিজে পছন্দ মত চকলেট বেছে নেয়।এরপর সেখানকার কেনাকাটা শেষ করে আমরা বাসায় চলে আসি।

20230619_185504-01.jpeg

20230619_185316-01.jpeg

তো এই ছিল আমার ঈদ উপলক্ষে টুকটাক কিছু কেনাকাটা যা আমি আপনাদের সাথে শেয়ার করলাম আশা করছি ভালো লেগেছে। আজ এ পর্যন্তই। দেখা হবে পরবর্তীতে নতুন কোন বিষয় নিয়ে। ততক্ষন সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiExjDZXA9b63NAwrwLXd8Ct7t1ZtdVLLXWaLZw5onyjbiCRPr6s2tz1kz75iSS...xFU9EXxXdabqMHBsc9mJ817a2SuVogJxMBkzsHNyMz11NQwmvwuEWHWA5F82zgRf2rtHDE85bAj4sRhY9U82BY2NqNXEu8caQc9HGJHwF7D2FoRAiQKCNDCinS.png

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  
 last year 

ছোট বাচ্চার মায়েদের জন্য বড় ব্যাগ নিতে হয় কারণ অনেক প্রয়োজনীয় জিনিস নিতে হয় তাই। আপনি ব্যাগ খুব সুন্দর নিলেন আপু আমার অনেক ভাল লেগেছে। এছাড়াও আরো প্রয়োজনীয় জিনিস নিলেন দেখেই ভাল লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে ব্লগ টি শেয়ার করার জন্য।

 last year 

আপু এই জন্যই একটু বড় ব্যাগ কিনেছিলাম যাতে বাচ্চার প্রয়োজনীয় জিনিসপত্র বহন করতে পারি। ধন্যবাদ আপু খুব সুন্দর একটা মন্তব্যের জন্য।

 last year 

ঈদ মানেই আনন্দ ঈদ মানেই খুশি।আর এই খুশির দিনে নতুন নতুন কিছ জিনিসপত্র কেনাকাটা তো করতেই হবে তা না হলে কি আর ঈদের খুশি পরিপূর্ণ হয় বলেন!অনেক সুন্দর সুন্দর জিনিস কেনাকাটা করেছেন এবং সেই মুহুর্ত গুলো আমাদের সাথে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো।অনেক অনেক শুভকামনা রইলো।♥️

 last year 

আসলেই তাই ঈদে নতুন নতুন কিছু জিনিসপত্র কেনাকাটা না হলে ঈদের আনন্দ যেন পরিপূর্ণই হয় না। যাই হোক অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

ঈদ উপলক্ষে কিছু কেনাকাটা না করলে ভালো লাগেনা। আপনার ইচ্ছেই উপলক্ষে কিছু কেনাকাটা করেছিলেন বেশ ভালোই করেছেন। প্রয়োজনীয় কিছু জিনিসপত্র কিনলে ভালোই হয়। আর এরকম দোকানগুলোতে গেলে একসাথে সবকিছু পাওয়া যায়। আপনার কেনাকাটা করার পোস্ট দেখে খুব ভালো লেগেছে।

 last year 

যদিও অল্প কিছু কিনতে গিয়েছিলাম, তবে দোকানে যাওয়ার পরে অনেক কিছুই কেনা হয়ে গিয়েছিল।

 last year 

ঈদ উপলক্ষে তাহলে অনেক কিছু কেনাকাটা করেছেন দেখছি। সত্যিই ঈদের দিন বিরিয়ানি না খেলে যেন তৃপ্তি আসে না বিশেষ করে ঈদের দিন বিরিয়ানি খেতে অনেক বেশি সুস্বাদু লাগে অন্যান্য দিনের থেকে। কেনাকাটা করার খুবই সুন্দর একটি মুহূর্ত আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে খুবই ভালো লাগলো। আর আপনি যে জিনিসগুলো কিনেছেন সেটা আমাদের সকলের নিত্য প্রয়োজনীয় জিনিস। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

মূলত বিরিয়ানির মসলাই কেনার জন্য গিয়েছিলাম, তবে দোকানে গিয়ে আসলে অনেক কিছুই কেনা হয়ে গিয়েছিল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62427.05
ETH 2464.11
USDT 1.00
SBD 2.65