অনলাইন থেকে বাবুর ড্রেস কেনার অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগlast year

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন।আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

আমার ছেলের জন্য অনলাইন থেকে কিছু ড্রেস কিনেছি। আর সেই অভিজ্ঞতায় আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব। এখন আমরা টুকটাক কমবেশি সবাই অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করি। প্রথম দিকে আমি অনলাইন থেকে কেনাকাটা করে অনেকবার ঠকেছি।অনেক দেখে আমি অনলাইনে কিছু পেজ খুঁজে বের করেছি যেগুলোতে রিভিউ পোস্ট অনেক ভালো ছিল।এরপর থেকে নিজের থেকে শুরু করে বাবুর ড্রেস আমি অনলাইনের মাধ্যমে কিনে থাকি।

PhotoCollage_1687458308837-01.jpeg

আপনারা ইতিমধ্যে জানেন আমি ছোটখাটো একটা বিজনেস শুরু করেছি আমি সেখানেও কিন্তু অনলাইনের মাধ্যমে কাপড়ে নিয়ে আমার মায়ের বাসায় বিক্রি করে থাকি।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় সেই বিজনেসটা আমার বেশ ভালোভাবেই চলছে। ঈদ আসলে নতুন ড্রেস নেওয়ার ধুম পড়ে যায়। একটা সময় ছিল নতুন জামা ছাড়া যেন ঈদ হবেই না। আমার খুব ভালোভাবে মনে আছে একবার ছোটবেলায় আমাদের সাংসারিক কিছু সমস্যার কারণে আমার বাবা নতুন জামা কিনে দেয়।ঈদের আগের দিন সে কি কান্না নতুন জামা ছাড়া আমার ঈদ হবে না। আমার কান্না সহ্য করতে না পেরে বাধ্য হয়ে আমাকে রাত্রিবেলা নতুন জামা এনে দিয়েছিলেন।

InShot_20230623_002713569-01.jpeg

InShot_20230623_002628288-01.jpeg

যাক সেসব কথা এখন অনেকটা বড় হয়ে গেছে বুঝতে শিখেছি। তবে আমার ঘরে রাজপুত্র আছে তাকে তো সাজাতে হবে।তাই কয়েকদিন আগে চলে গিয়েছিলাম মার্কেটে। কিন্তু সেদিন পুরো মার্কেট খুঁজে ও বাবুর কোন ভালো ড্রেস পাইনি। হতাশ হয়ে ফিরে আসলাম এবং বাসায় বসে ফেসবুকে বিভিন্ন পেজ ঘাটাঘাটি করছিলাম।হঠাৎ কিছু সুন্দর সুন্দর ড্রেস দেখতে পেলাম ছোট বাবুদের।তারপর সাত পাঁচ কিছু না ভেবেই অর্ডার করে ফেললাম। এইতো মার্কেটে ভালো কাপড় পাচ্ছিলাম না তাই আর উপায় ছিল না কারণ আমাদের এখানে আর ভালো কোন কাপড়ের দোকানও নেই।

InShot_20230623_002643822-01.jpeg

InShot_20230623_002737402-01.jpeg

তো গত দুইদিন পর আজকে আমার পার্সেল এসেছে। ভয়ে ভয়ে পার্সেলটা খুলতে লাগলাম যে কিভাবে না হবে। কাপড় ভালো হবে কিনা। তারপর পার্সেলটা খোলার পর সত্যিই আমি অবাক হয়ে গিয়েছিলাম। কারণ কাপড়ের মান খুবই ভাল ছিল এবং ফোনে আমি যেরকম দেখেছিলাম বাস্তবে এগুলো একই রকমই ছিল। যাইহোক অনেক খুশি খুশি লাগছে কারণ আমি ভালো দাম দিয়ে কিনেছি এইজন্য জিনিস যদি খারাপ হতো অনেকটাই খারাপ লাগতো। তো এই ছিল আমার এবং বাবুর বাবার পক্ষ থেকে বাবুর ঈদ শপিং।ওর আরো অনেক শপিং আছে নানা বাড়ি থেকে দাদা বাড়ি থেকে সেগুলো আমি পরবর্তীতে শেয়ার করব।

20230622_130626-01.jpeg

আজকের পর্যন্তই। দেখা হবে পরবর্তীতে নতুন কোন বিষয় নিয়ে। ততক্ষণে সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiExjDZXA9b63NAwrwLXd8Ct7t1ZtdVLLXWaLZw5onyjbiCRPr6s2tz1kz75iSS...xFU9EXxXdabqMHBsc9mJ817a2SuVogJxMBkzsHNyMz11NQwmvwuEWHWA5F82zgRf2rtHDE85bAj4sRhY9U82BY2NqNXEu8caQc9HGJHwF7D2FoRAiQKCNDCinS.png

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  
 last year 

আসলে আপু বর্তমান বেশির ভাগ মানুষ অনলাইন থেকে ড্রেস কেনে।মার্কেটে ঝামেলার মধ্যে যেতে চায় না। তবে এখন অনলাইনের ড্রেসগুলো অনেক ভালো হয়। আসলে আপু এখনকার মতো আমাদের ছোটবেলায় এতো ড্রেস কোন বাবা মা কিনত না। যাইহোক আপনার ড্রেস গুলো অনেক সুন্দর হয়েছে। আসলে আপু দাম দিয়ে কিনলে বেশির ভাগ সময় ভালোই হয়। ধন্যবাদ আপনাকে।

 last year 

ঠিকই আপু কি দরকার এই গরমের মধ্যে মার্কেটে গিয়ে কষ্ট করা। বিশ্বস্ত পেজ থেকে কাপড় অর্ডার করলে সেই কাপড়গুলো অনেকটাই ভালো হয়। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

অনলাইন থেকে বাবুর জন্য খুবই সুন্দর সুন্দর এবং খুবই ভালো মানের কিছু ড্রেস কিনেছেন দেখছি। আসলে অনলাইন থেকে কেনাকাটা করলে মাঝে মাঝে অনেকেই ঠকে যায়। আপনি বাবুর জন্য কেনাকাটা করতে প্রথমে মার্কেটে গিয়েছিলেন কিন্তু ভালো কোন ড্রেস পাননি। পরে অনলাইনে কিছু পেজ দেখে এগুলো অর্ডার করে ফেলেছিলেন সাথে সাথে। আশা করছি এগুলো যদি বাবু পড়ে তাহলে অনেক বেশি ভালো লাগবে তাকে দেখতে। এই ড্রেসগুলো পড়া অবস্থায় বাবুর ছবি অবশ্যই দেখতে চাই আপু। আশা করছি শেয়ার করবেন বাবুর কয়েকটা ছবি এই ড্রেসগুলো পড়া অবস্থায়। আপনার পক্ষ থেকে এবং বাবুর বাবার পক্ষ থেকে তার ঈদের শপিং দেখে ভালো লেগেছে।

 last year 

জ্বি আপু প্রথমে মার্কেটে গিয়েছিলাম ভালো কাপড় না পাওয়াই ফিরে এসেছিলাম। পরে উপায় না পেয়ে অনলাইনে অর্ডার করি অবশ্য কাপড়গুলো বেশ ভালই ছিল। অবশ্যই চেষ্টা করবো আপু ড্রেসগুলো বাবুকে পড়িয়ে আপনাদের সাথে সেই ছবিগুলো শেয়ার করার। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

আপনি যে নতুন বিজনেস শুরু করেছেন এটা আমি আজকে জানতে পারলাম আপু। যাইহোক আপু নতুন বিজনেসের জন্য শুভকামনা রইল। অনলাইন থেকে শায়ান বাবুর জন্য খুব সুন্দর কিছু ড্রেস কিনেছেন। আসলে অনলাইনে কিছু অর্ডার দেওয়ার পরে পার্সেল খোলার সময় আমারও এরকম অনুভূতি হয়। ভিতরে কেমন না কেমন হয় সেই চিন্তাই করতে থাকি। তবে প্রতিটি ড্রেস কিন্তু খুবই সুন্দর হয়েছে আপু। বাচ্চাদের জন্য এই ডিজাইনগুলো একদম পারফেক্ট ডিজাইন। প্রতিটি ড্রেস আমার বেশ ভালো লেগেছে।

Posted using SteemPro Mobile

 last year 

হ্যাঁ আপু এখনকার বাচ্চারা একটু কার্টুন জামা হলে বেশ পছন্দ করে। তো অনেক খুঁজে খুঁজে এই ড্রেস গুলো করেছিলাম। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

অনেকে অনেক সময় অনলাইন থেকে কিছু কেনাকাটা করতে গেলে ঠকে যায়, এই বিষয়টা আমার একেবারেই পছন্দ হয় না। কিন্তু আপনি বাবুর জন্য যে ড্রেসগুলো কিনেছেন সেগুলো খুবই ভালো পড়েছে দেখছি। আর এগুলো যদি বাবু পড়ে তাহলে তাকে অনেক বেশি ভালো লাগবে দেখতে। ভাইয়া এবং আপনি মিলে বাবুকে ঈদের কেনাকাটার গিফট করলেন তাহলে। প্রত্যেকটা ড্রেস অনেক বেশি পছন্দ হয়েছে আমারও। যদিও আপনি প্রথমে মার্কেটে থেকে গিয়েছিলেন কেনার জন্য কিন্তু ভালো ড্রেস না পাওয়ায় চলে এসেছিলেন। অনেক ধীরে ধীরে পার্সেল খুলেছিলেন ভালো পড়েছে কিনা এটার জন্য ভয় পেয়েছিলেন।

 last year 

সত্যি বলতে আসলেই অনেকটা ভয় পেয়ে গিয়েছিলাম ভাইয়া কারণ ভাবছিলাম যে কাপড়ের কোয়ালিটি কেমন হবে অর্ডার করে ভুল করলাম কিনা। যাই হোক খোলার পর সেই ভুল ধারণাটা অবশ্য ভেঙ্গে গেছে। কাপড়ের মান খুব ভালই ছিল। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

বর্তমান মার্কেটের যে অবস্থা তাতে করে অনলাইন এ অর্ডার করাই সবচেয়ে বুদ্ধিমানের কাজ।একে তো বাজারে ভীড় তার উপর ভালো কোনো কাপড় পছন্দ হয় না সবমিলিয়ে অনলাইনে অর্ডার করে শায়ান বাবুর জামাকাপড় কিনে খুবই ভালো করেছেন।আর আপনার ব্যবসার কাপড় অনলাইনে কেনার অভিজ্ঞতা আছে তাই ঠকার কোনো চান্স নাই।সবগুলো ড্রেস অনেক সুন্দর হয়েছে।শায়ান বাবুকে অগ্রীম ঈদের শুভেচ্ছা ও শুভকামনা রইলো।♥️♥️

 last year 

সত্যি বলতে আসলেই এখন যে মার্কেটের অবস্থা তার মধ্যে ছোট বাচ্চাকে নিয়ে আমি সমস্যার সম্মুখীন হতে চাইনি। তাইতো অনলাইন থেকে কেনাকাটা। এটা অবশ্য ঠিক বলেছেন অনলাইনে কেনাকাটার অনেক ভালো অভিজ্ঞতা আছে আমার।ধন্যবাদ বৌদি সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

প্রথমেই আপনার বিজনেসের জন্য শুভকামনা জানাই। আশা করি আস্তে আস্তে আপনার বিজনেস অনেক বড় হবে। সত্যি বলতে অনলাইন থেকে পণ্য সামগ্রী কেনার পরে যদি সেটা ভালো না হয় তাহলে নিজের কাছে অনেক বেশি খারাপ লাগে,কারণ আমিও এরকম কয়েকবার অনলাইন থেকে অন্য কিনে অনেকবার ঠকেছি। অবশেষে আপনি অনলাইন থেকে অনেক খোঁজাখুঁজি করে অনেক ভালো মানের ড্রেস কিনেছেন আপনার বাবুর জন্য এটা জেনে ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 last year 

ছোট্ট একটা টিপস্ দেই ভাইয়া অনলাইনে যে কোন পেজ থেকে জিনিস কেনার আগে অবশ্যই সেই পেজের রিভিউ পোস্ট গুলো দেখবেন যদি রিভিউ পোস্ট ভালো হয় বা কমেন্ট বক্সে ভালো ভালো কমেন্ট থাকে তাহলে বুঝবেন যে সেই পেজের পন্য ভালো হবে। সুন্দর একটি মন্তব্যের জন্য ধন্যবাদ।

 last year 

সুন্দর একটি টিপস দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। ভবিষ্যতে এপ্লাই করব।

 last year 

বাহ্,আপু আপনি বিজনেস করেন শুনে খুব ভালো লাগলো। আমাদের বসে না থেকে টুকটাক কিছু করা উচিত। আমিও কিন্তু অনলাইন থেকে কেনাকাটা করে অভ্যস্ত।মার্কেটে যাওয়ার ঝক্কি ঝামেলার চাইতে হাজার গুনে ভালো। আপনি তো দেখছি শায়ানের জন্য খুব সুন্দর ড্রেস কিনলেন।আসলে বাচ্চারা কার্টুন, গাড়ি আঁকা ড্রেস খুব পছন্দ করে।যাক ভালোই হয়েছে।অনুভূতি গুলো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

মার্কেটে যাওয়ার ঝামেলা আমারও ভালো লাগে না।তাছাড়া আপনার ভাইয়া দোকান ঘুরে ঘুরে কেনাকাটা পছন্দ করেনা।তাই আমিও সবকিছু অনলাইনে কিনে থাকি।হ্যাঁ বাচ্চাদের কার্টুন, গাড়ি আঁকা ড্রেস গুলো বেশি পছন্দ। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56111.00
ETH 2371.27
USDT 1.00
SBD 2.31