ভিডিও চিংড়ি পটলের পসিন্দা

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভালো আছি। তো আমি গতকাল প্রতিযোগিতার জন্য একটি রেসিপি পোষ্ট করেছিলাম। সেটি হচ্ছে চিংড়ি পটলের পসিন্দা। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আপনারা অনেকে আমার লিখিত রেসিপিটি পছন্দ করেছেন। আশা করছি এই ভিডিওটা আপনাদের কাছে খুব ভালো লাগবে। ভিডিওটা করতে আমার খুব কষ্ট হয়েছে কারণ রেসিপিতে অনেকগুলো ধাপে ধাপে আমাকে করতে হয়েছে এজন্য। তো বন্ধুরা চলুন আপনারা ভিডিওটি উপভোগ করুন।

InShot_20220814_115321751.jpg

এখানে অনেক প্রতিযোগিতার আয়োজন করা হয়। তবে আমি কখনো অংশগ্রহণ করিনি। এই প্রথমবার অংশগ্রহণ করেছি। যেহেতু এটা রেসিপি পোস্ট ছিলো আর আমি রান্না করতে বরাবরই ভালোবাসি। তো প্রতিযোগিতার জন্য পটলের ইউনিক রেসিপি দিতে হবে। এজন্য আমি একটু পটল দিয়ে ভিন্ন ধরনের রেসিপি করার চেষ্টা করেছি। আসলে নিজের মতো করে করার চেষ্টা করেছি। যেহেতু বাসায় আমার ছোট চিংড়ি মাছ ছিল। এজন্য আমি চিংড়ি মাছ দিয়ে পটলের রেসিপি টা করেছি এবং নাম দিয়েছি চিংড়ি পটলের পসিন্দা।

প্রতিযোগিতায় হার-জিত বলতে কিছু নাই অংশগ্রহণ করতে পেরেছি এটাই অনেক। তবে এরপর থেকে চেষ্টা করব বিভিন্ন ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণ করার।


যদিও রেসিপিটি করার পিছনের মূল কারণ ছিল প্রতিযোগিতা তবে তারপর ও আমি বলব যে আমি শুধুমাত্র প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য যে করেছিলাম তা কিন্তু না আসলে আমার কাছে টপিকটা বেশ ভালো ছিল। আর আমি তাছাড়াও রেসিপিটা করে বেশ আনন্দ পেয়েছি এবং সর্বোপরি পরিবারের লোকজন রেসিপিটি খেয়ে বেশ ভালই বলেছিল। আমি মনে করি আমার সার্থকতা ওখানেই। তাছাড়াও বলব যারা রেসিপি শিখতে চায় তারা ভিডিওটি দেখলে শিখতে পারবে।

20220813_224131.jpg

রেসিপিটি রান্না করতে আমার বেশ অনেকক্ষণ সময় লেগেছে। আর ভিডিওটি বড় হয়ে গেছে। তো যাইহোক ভিডিওটি আমাকে অনেকগুলো ধাপে ধাপে করতে হয়েছে। তবে নতুন কিছু করেছি নিজের মতো করে এবং আপনাদের সাথে শেয়ার করতে পারছি এটাই আমার কাছে অনেক। তো আশা করছি ভিডিওটা আমাদের ভালো লাগবে এবং আপনারা যেটা পছন্দ করবেন।

বন্ধুরা সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে নতুন কোনো রেসিপি নিয়ে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপু কখনো পটলের পসিন্দা তা খাওয়া হয়নি। এটি আমার কাছে সম্পূর্ণ নতুন একটা রেসিপি। খুবই ভালো লাগছে সবার কাছ থেকে পটলের এমন নতুন নতুন রেসিপি গুলো দেখতে। রেসিপিগুলো পরীক্ষনে ট্রাই করে দেখব। ভিডিও দেওয়াতে বুঝতে খুব সুবিধা হয়েছে আপু।

 2 years ago 

আপনার পটলের রেসিপি টা আমার কাছে খুবই ভালো লেগেছে আপু। এরকম পটলের রেসিপি কখনোই খাইনি। দেখতেও বেশ লোভনীয় লাগছে। খেতে অনেক বেশি মজার হবে সেটা কিন্তু এর কালার দেখেই বোঝা যাচ্ছে। এর ভিডিও শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি খুব চমৎকার করে রেসিপি তৈরি করেছেন ৷আপানার নিজ হাতে তৈরি করা চিংড়ি পটলের পাসিন্দা সত্যিই অনেক সুন্দর ছিল ৷আমি ভিডিও দুইবার দেখেছি ৷
ধন্যবাদ আপু এতো সুন্দর একটি রেসিপি পোষ্ট শেয়ার করার জন্য

 2 years ago 

চিংড়ি পটলের পসিন্দা কখনো খাওয়া হয়নি,নামও শুনিনি, তবে মনে হচ্ছে খেতে বেশ ভালো হবে।আপু ভিডিও বেশ ভালো হয়েছে।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপু আপনার রেসিপি দেখে বোঝা যাচ্ছে খেতে দুর্দান্ত হয়েছে আজকের পটলের রেসিপি। দেখে অনেক লোভনীয় লাগছে। প্রতিটি ধাপ সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে আমাদের বুঝিয়ে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু চিংড়ি পটলের পসিন্দা রেসিপিটি অসাধারণ ছিল। এই রেসিপিটা আমি এর আগেও কয়েকবার করে খেয়েছিলাম। আমার কাছে খেতে খুব ভালো লাগে। ভালো লাগার রেসিপিটি আবার দেখে খাওয়ার ইচ্ছা জেগে গেল। ভিডিওটি দেখে অনেকেই উপকৃত হবে। সুস্বাদু রেসিপিটি ভিডিও আকারে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার চিংড়ি পটলের পসিন্দা দেখি সত্যি খুবই লোভনীয় হয়েছে। দেখে বোঝা যাচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছিল। আপনি খুব সুন্দর করে ভিডিওর মাধ্যমে রেসিপিটি আমাদের সাথে শেয়ার করেছেন সম্পূর্ণ রেসিপির ভিডিও দেখে খুব ভালো লাগলো। খুব সুন্দর একটি রেসিপি মাধ্যমে প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ।

 2 years ago 

পটলের ভাগ্যটা ভালো এ বছর পড়ুন ধন্য।। তাকে দিয়ে এত নতুন নতুন এবং বিভিন্ন স্বাদের রেসিপি প্রস্তুত করা হবে সে হয়তো জানতোই না।। মজার এবং লোভনীয় একটি রেসিপি প্রস্তুত করেছেন আমার তো দেখেই জিভে জল চলে আসলো খেতে নিশ্চয়ই খুব মজা হবে।।

 2 years ago 

আমি পটল দিয়ে করা বিভিন্ন রকম রেসিপি খেয়েছি। কিন্তু কখনো পটল দিয়ে রান্না করা পসিন্দা রেসিপি খাওয়া হয়নি। দেখে তো খুবই সুস্বাদু এবং ইয়াম্মি মনে হচ্ছে। আপনি খুবই ইউনিক একটি রেসিপি তৈরি করেছেন এবং আমাদের সাথে শেয়ার করেছেন। ভালো লাগলো আপনার আজকের এই পোস্ট। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে পটলের রেসিপি করেছেন। রেসিপি কালার দেখে মনে হয় খুব সুস্বাদু হবে। আপনি শুরু থেকে শেষ পর্যন্ত খুব চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43