ভিডিও বাসায় তৈরি ফুসকা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। তো বন্ধুরা আমি আমার গত পোষ্টে ফুচকা রেসিপি আপনাদের সাথে শেয়ার করেছি। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব রেসিপি ভিডিও। আমার বাসায় মেহমান এসেছে আমি তাদের জন্য সন্ধ্যায় এই খাবারের আয়োজন করেছিলাম এবং আপনাদের সাথে শেয়ার করছি।

Screenshot_20220725-112607_Video Player.jpg

আমার মেহমানরা বৃহস্পতিবার এসেছে। ওই দিন আপনার ভাইয়ার হ্যাংআউট থাকে। এজন্য তাদেরকে সময় দিতে পারেনি বা বাহিরে রেস্টুরেন্টে নিয়ে যেতে পারেনি। এজন্য আমি বাধ্য হয়ে বাসায় বিভিন্ন ধরনের মুখরোচক খাবারের ব্যবস্থা করি। যে খাবার আমরা বরাবরই বাহিরে খেয়ে থাকি। যেমন ফুচকা-চটপটি আরো অনেক খাবার আমি বানিয়েছি আমি আপনাদের সঙ্গে ধাপে ধাপে শেয়ার করব।


এই খাবারগুলো খেতে রেস্টুরেন্টের থেকে কোন অংশেই কম ছিলনা। কারণ আমি বরাবরই একটু ভালোভাবে রান্না করার চেষ্টা করি আর মেহমানদের জন্য একটি স্পেশাল এটা তো সবাই বুঝতেই পারছেন। যাইহোক কয়দিন স্বামী এবং ছেলে অসুস্থ ছিল মন খারাপ ছিল খুব। আজকে মেহমান দেখে বাবু একটু খুশি হয়েছে, খেলাধুলা করছে। এটাতে আমার খুব ভালো লাগছে যে ছেলেটা আমার এতদিন পর হাসছে, খেলাধুলা করছে। এটা দেখে আমি অনেক খুশি।

Screenshot_20220724-215403_Video Player.jpg

যদিও আমি অনেক সময় বাহিরে যাই খেতে আপনাদের ভাইয়ের সাথে। তবে যখন আমার বাসায় মেহমান আসে তখন তাদের কে নিয়ে গেলে তারা সেগুলো খেতে পারেনা। গ্রামের মানুষতো সব ধরনের খাবার খেতে পারেনা। তাই বাসাতেই অনেক ধরনের খাবার বানানোর চেষ্টা করি নতুন নতুন করে। আমার খুব ভালো লাগে রান্না করতে এবং সবাইকে খাওয়াতে। এজন্য আমি অনেক সময় বাসায় এই খাবারগুলোর আয়োজন করি।

তো বন্ধুরা জানিনা কেমন হয়েছে। যদি আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট এর মাধ্যমে আমাকে জানিয়ে দেবেন। আর বন্ধুরা ভিডিওটি উপভোগ করুন সবাই। আবার দেখা হবে পরবর্তীতে অন্য কোনো রেসিপি নিয়ে। ততক্ষণ সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

ফুচকা যদিও মেয়ে মানুষের পছন্দের খাবার তবুও আমার কাছে অনেক ভালো লাগে এই খাবারটা।। আপনি খুবই সুন্দরভাবে ভিডিওর মাধ্যমে প্রকাশ করেছেন যা ফুচকা বানানো শিখে নিতে পারলাম।।

 2 years ago 

ওয়াও আপু জিভে জল এসেছে সত্যি আপনার ফুচকা দেখে ৷আর আপনি নিজ হাতে তৈরি করেছেন ৷নিশ্চই অনেক সুস্বাদু হয়েছে ৷ভালো লাগলো আপনার ফুচকা রেসিপি দেখে ৷

 2 years ago 

আসলেই আপু গ্রামের মানুষ আসলে শহরে খাবারগুলো খেতে পারে না তাদের মুখ ফিরিয়ে নেয়। খাবারগুলো কিন্তু বাসায় তৈরি করে তারা অনায়াসে খেতে পারে। আমার কাছে আসলে বাসায় তৈরি করা খাবার গুলো ভালো লাগে। আপনি বাসায় তৈরি করা ফুচকা রেসিপি শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাসায় এভাবে কখনো ফুচকা তৈরি করে খাওয়া হয়নি। যেটা খুব সুন্দর করে ফুচকা তৈরি করলেন ।সত্যি এই ধরনের কাজ বা রেসিপি তৈরি আমার খুবই ভালো লাগে দারুন ছিল।

 2 years ago 

খুবই মজাদার একটি ফুচকা তৈরি রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন বাসায় এরকম ভাবে আমি অনেকবার ফুচকা তৈরি করেছি খুবই সুস্বাদু লেগেছিল আমার কাছে। ধন্যবাদ এত মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি খুবই সুন্দর ভাবে ফুচকা রেসিপি শেয়ার করেছেন আমাদের মাঝে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে আপনি ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন এতে সবার বুঝতে অনেক সুবিধা হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও আপু আপনি অনেক সুন্দরভাবে বাসায় ফুসকা তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। ফুসকা তৈরির ভিডিও দেখতে অনেক ভালো লেগেছে। এত সুন্দর ভাবে ফুসকা তৈরি করে আমাদের মাঝে ধাপে ধাপে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

ফুসকা আমার অনেক প্রিয় একটু রেসিপি। আমি বাইরে গেলে ফুসকা খাই। আপনার ফুসকা তৈরির ভিডিও দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ফুচকা খেতে আমার খুবই ভালো লাগে। বাহিরে গেলে ফুচকা খাওয়া হয়। তবে আপনার মত বাসায় তৈরি করে কখনো খাওয়া হয়নি। আপনার পোস্ট দেখে শিখে নিলাম। ধন্যবাদ আপনাকে আমার প্রিয় একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ফুচকা খেতে আমারও অনেক ভালোই লাগে মাঝেমধ্যেই খাওয়া হয় তবে রেস্টুরেন্ট থেকেই বেশি খাওয়া হয় বাসায় কখনো প্রস্তুত করে খাওয়া হয় না এরকম ভাবে আপনার প্রস্তুত করা ফুচকার রেসিপি দেখে বোঝা যাচ্ছে খেতে খুব মজা হয়েছিল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59999.40
ETH 2646.89
USDT 1.00
SBD 2.44