ভিডিও পয়সা পিঠা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন। সবার সময় ভালো যাচ্ছে ,এই কামনাই করি। যাইহোক গত পর্বে আমি বলেছিলাম যে, এই পর্বে আমার পয়সা পিঠার ভিডিও আসবে । আমি প্রতিনিয়ত কথা রাখতে পছন্দ করি । সেই ধারাবাহিকতা থেকে আমি চেষ্টা করছি আজকে পয়সা পিঠার ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য ।

IMG_20220101_101320.jpg

আসলে আমি আজকে রান্না বিষয়ক তেমন কোন কথা বলবো না । তবে আমি এই পিঠা বানানোর পিছনের সম্পূর্ণ অভিজ্ঞতার কথা আপনাদের সঙ্গে শেয়ার করব। আশাকরি ব্যাপারটা আপনাদের কাছে ভালো লাগবে। আর পিঠা সংক্রান্ত ব্যাপার গুলো যদি আপনাদের জানার আগ্রহ , থাকে তাহলে ভিডিওটি সম্পূর্ণ দেখুন। তাহলে পুরো বিষয়টি খুব ভালোভাবে ক্লিয়ার হয়ে যাবেন ।


এই পিঠা বানানোর অভিজ্ঞতা যদি বলতেই হয়, তাহলে এক কথাই বলব । এটি বানাতে কিন্তু কমপক্ষে দুই থেকে তিন দিন সময় লাগবে। আমার দুই দিনের মত সময় লেগেছে । কারণ একদিন সময় লেগেছে মোটামুটি পুরো প্রসেসটা বানিয়ে ফেলতে । আর একদিন পিঠাগুলো রোদে শুকাতে দিয়েছিলাম । সর্বোপরি দীর্ঘ দুইদিন সময় লেগেছিল । তাই এই পিঠা বানানোর প্রথম শর্ত হচ্ছে আপনার ধৈর্য্য থাকতে হবে ।

আর যাইহোক যেহেতু পুরো সময়টাতে আমার মা আমার সঙ্গে ছিল । তাই আমার ক্ষেত্রে পিঠা বানানো সহজ হয়েছিল এবং আমি সহজেই ভিডিও ধারণ করতে পেরেছি এবং সেই ভিডিও আজকে আপনাদের সঙ্গে শেয়ার করতে পারলাম। যাইহোক আমার যদি কৃতজ্ঞতাবোধ প্রকাশ করতেই হয়, তাহলে হয়তো আমার মায়ের কাছে আমি কৃতজ্ঞ । কারণ আমার মা সঙ্গে ছিল বিধায়, এটি সহজ হয়েছে । অন্যথায় এটি বানানো আমার জন্য এই মুহূর্তে কোনভাবেই সহজ হতো না ।

IMG_20220102_164426.jpg

যাইহোক বন্ধুরা যদি আপনাদের পয়সা পিঠা বানানোর ইচ্ছা থাকে, তাহলে ভিডিওটি দেখতে পারেন এবং শিখে নিতে পারেন যে কিভাবে পয়সা পিঠা বানাতে হয়। আশা করি ব্যাপারটা আপনাদের ভালো লাগবে এবং সহজেই শিখতে পারবেন। সকলের জন্য শুভেচ্ছা রইল এবং ভিডিও সংক্রান্ত যদি কোন মতামত থাকে, তাহলে আমাকে কমেন্ট বক্সে জানিয়ে দিয়েন । দেখা হবে পরবর্তী পর্বে , অন্য কোন বিষয় নিয়ে । ততক্ষণ পর্যন্ত , ভাল থাকুন সুস্থ থাকুন ।

ধন্যবাদ সকলকে

Sort:  
 2 years ago 
  • গতকাল আপনার পয়সা পিঠা রেসিপি দেখে খুব খেতে ইচ্ছা করছিলো, কারণ দেখে সুস্বাদু মনে হয়েছিল। আজকে আপনি খুবই সুন্দরভাবে ভিডিওর মাধ্যমে আমাদের এই পয়সা পিঠা রেসিপি তৈরি করার মাধ্যমে দেখিয়ে দিলেন। সত্যি অসাধারণ। রেসিপি দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। আপনি খুবই সুন্দরভাবে আমাদের এই রেসিপিটি তৈরি করার উপস্থাপন দেখিয়ে দিলেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

গত পোষ্টে পয়সা পিঠা সম্পর্কে কিছুটা ধারণা পেয়েছি। ভিডিওটি দেখে পুরোপুরি ধারণা হয়ে গেল। পয়সা পিঠা তৈরি করার চেষ্টা করব।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

এই পিঠা কখনো খাওয়া হয় নাই।দেখে খুব ভালো লাগলো। আর আপনি খুব সুন্দর ভাবে ভিডিওতে বুঝিয়ে দিয়েছেন।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

  • পিঠা গুলো দেখতে খুব অসাধারণ দেখাচ্ছে। এর আগের পোস্টে অামি মন্তব্য করেছিলাম। আমার কাছে খুবই অসাধারণ লেগেছিল পয়সা পিঠা। খুব ইউনিক একটি নাম ছিল এটির। অসম্ভব সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। শুভকামনা রইল আপনার জন্য
 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

অনেক অনেক ধন্যবাদ আপু আজকে ভিডিও মাধ্যমে দেখানোর জন্য। আরও ক্লিয়ার হলাম কিভাবে এটি তৈরী করেছেন। অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল। সত্যিই আপনার পোস্টগুলো। পোস্টের ধরনগুলো আমার খুবই ভালো লাগে


IMG_20220106_113311.png

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59737.47
ETH 3186.24
USDT 1.00
SBD 2.43