বাবুর অসুস্থতা

in আমার বাংলা ব্লগ3 days ago

20240617_163128.jpg

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

আজ পবিত্র ঈদুল আযহা। সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা জানিয়ে আজকের ব্লগটি শুরু করছি। প্রতিবারের মতোই ঈদকে ঘিরে অনেক আয়োজন থাকে আমাদের।সারাদিন কাজকর্ম করে বাবুকে নিয়ে একটু ঘুরাঘুরি করব ভেবেছিলাম কিন্তু দিনটা যে এমন মলিন হয়ে যাবে ভাবতে পারিনি। গতদিন সন্ধ্যেবেলা হঠাৎ করে লক্ষ্য করলাম বাবুর ঘাটা অনেকটাই গরম ও কেমন যেন নিস্তেজ হয়ে যাচ্ছে। সাথে সাথে জ্বরের ওষুধ খাইয়ে ছিলাম। ওষুধ খাওয়ার সাথে এই বাবু বমি করে দিয়েছিল। আমি অনেকটাই ভয় পেয়ে গিয়েছিলাম।

এদিকে আপনাদের ভাইয়া রবিবারের আড্ডায় বসে ছিল। তাকেও বলতে পারছিলাম না শুধু ইশারা দিয়ে বললাম বাবু অনেক অসুস্থ হয়ে পড়েছে এবং বমি করছে। সে শুধু মাথা নাড়িয়ে আমাকে সাড়া দিয়েছিল। আসলে তারও কিছু করার ছিল না কারণ তখন রবিবারের আড্ডা চলমান ছিলো।এদিকে বাবু আরো একবার বমি করেছে তখন আমি আরো অনেকটা ভয় পেয়ে যাই। বাসায় আর কোনো ছেলেমানুষও নেই যে তাকে বাজারে পাঠিয়ে ওষুধ আনব।

যাইহোক এরপর আপনাদের ভাইয়ার শো শেষ হলে পুরো বিষয়টা দেখার পর বলল যেহেতু বাবু ঔষধ খাবে না তাই বাবুকে সাপোজিটর দিতে হবে। এরপর বাবুর বাবা বাবুকে নিয়ে ঔষুধের দোকানে গিয়ে ঔষুধ কিনে আনার পর সাপোজিটর দেওয়ার পর সাথে সাথে অনেকটা জ্বর কমে যায় এবং বাবু ঘুমিয়ে পড়ে। তবে সারারাত অনেক জ্বালাতন করেছে আমাকে। ভেবেছিলাম হয়তো সকালে সব ঠিকঠাক হয়ে যাবে। আজ ঈদের দিন। সকালবেলা ঘুম থেকে উঠে বাবু আবারো অসুস্থ হয়ে পড়েছে। এদিকে বাসায় প্রচুর কাজ আমার অবস্থা একদম খারাপ হয়ে গিয়েছে।

এখন যখন লিখতে বসেছি তখন আপনাদের ভাইয়া কিছুক্ষণের জন্য বাবুকে নিয়ে বাহিরে গেছে আর আমি সেই ফাঁকে লিখতে বসলাম। বাসায় আরো প্রচুর কাজ বাকি আছে লেখা শেষ হয়ে গেলে হয়তো আবারও কাজে বসব। আপনাদের ঈদ কেমন কাটছে জানাবেন। আজ এখানে বিদায় নিচ্ছি। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন যেন তাড়াতাড়ি আমার বাবুটা সুস্থ হয়ে যায়।

সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  
 3 days ago 

ছোট বাচ্চাদের অসুস্থ হলে বেশ খারাপ লাগে। সবচেয়ে বেশি কষ্ট হয় মা-বাবার। কারন বাচ্চারা তো কিছু বোঝাতে পারে না তাই তাদের অবস্থা গুলো বুঝতে বেশ কঠিন হয়। আপনার বাবু বমি করলেন বেশ কয়েকবার অবশেষে সাপোজিট দিয়ে জ্বর কমে গেলো শুনে বেশ ভালো লাগলো। বাবুর জন্য দোয়া ও শুভকামনা রইলো।

 2 days ago 

হ্যাঁ আপু খুবই কষ্ট হয় কারণ আমার আশেপাশ তো কেউ থাকেনা। আপনাদের ভাইয়া তো সব সময় ব্যস্ত থাকে। দোয়া রাখবেন আপু বাবু যেন তাড়াতাড়ি সুস্থ হয়।

 2 days ago 

আসলে বাচ্চারা অসুস্থ হলে কাজ আরো বেড়ে যায়। এমনিতেই ঈদের সময় বিভিন্ন ধরনের কাজ বাজ নিয়ে ব্যস্ত থাকতে হয়। সেই সঙ্গে যদি পরিবারের কেউ অসুস্থ হয় তাহলে তো কোন কথাই নেই। সেখানে যদি পরিবারের ছোট সদস্য হয় সেটা তো আরো অনেক বেশি কষ্টের হয়ে যায়। দোয়া করি বাবু যেন খুব দ্রুত সুস্থ হয়ে ওঠে।

 2 days ago 

একদিকে ঈদের কাজ নিয়ে ব্যস্ততা অপরদিকে বাবুর অসুস্থতা। সব মিলিয়ে খুবই কষ্ট হয়েছিল আমার। যাইহোক দোয়া রাখবেন আপু যেন সবকিছু ঠিকঠাক সামলাতে পারি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65045.20
ETH 3523.22
USDT 1.00
SBD 2.37