এঁচোর রান্নার ভিডিও || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

IMG_20220511_200402.jpg

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি আমার গত ব্লগের বলেছিলাম যে আমার ভিডিও আসবে রেসিপির। আজকে আমি সেই ভিডিওটি আপনাদের সাথে শেয়ার করব। আশা করছি আপনারা পুরো ভিডিওটি দেখবেন এবং খুব সহজেই শিখে নিবেন আমি কিভাবে এঁচোড়ের তরকারি রান্না করেছিলাম। তো বন্ধুরা চলুন শুরু করে দেই।


আমি গত ব্লগে যেহেতু পুরো রেসিপি শেয়ার করেছি যে আমি কিভাবে রান্না করেছি। তাই আমি আর রান্নার বিষয় নিয়ে বেশি কথা বলব না। আসলেই বৈশাখ- জৈষ্ঠ মাসে কাঁচা কাঁঠালের তরকারি খাব না এটা হতেই পারে না। বিশেষ করে এরপর আর কাঁচা কাঁঠাল পাওয়া যাবে না। তো আপনারা যারা যারা এখনো খাননি, তারা অবশ্যই এটা ট্রাই করবেন আমার বিশ্বাস এটা খুব ভাল লাগবে আপনাদের।

IMG_20220511_201616.jpg

আমরা খুব পছন্দ করি এঁচোরের তরকারি। এটা আপনারা অনেকদিন সংরক্ষণও করতে পারেন। তো এটা আমরা কিভাবে সংরক্ষণ করবো সেটাও খুবই সহজ। যেমন কাঁচা কাঁঠাল লবণ এবং হলুদ দিয়ে সেদ্ধ করে আপনারা ফ্রিজে ডিপ করে রেখে দিতে পারেন তাতে করে অনেকদিন ধরে খেতে পারবেন।

তো বন্ধুরা সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, সুরক্ষিত থাকবেন এবং ভালো ভালো খাবার খাবেন। আমি অবশ্যই পরবর্তীতে আবারও কোন রেসিপির ভিডিও নিয়ে আপনাদের সামনে হাজির হব, ততক্ষন সবার সুস্থতা কামনা করছি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে এঁচোড় রান্নার ভিডিও আমাদের মাঝে নিয়ে এসেছেন। রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। খেতেও মনে হচ্ছে ভীষণ ভালো লেগেছে। ভিডিওর মাধ্যমে এঁচোড় রান্নার রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চট্টগ্রামের এইদিকে কাঁচা কাঁঠাল কখনোই খাওয়া হয়না। সেই কারণেই আমারও কখনো খাওয়া হয়নি। সেইজন্য রেসিপি দেখে আমার বেশ ভালো লাগলো। কারণ একেবারেই নতুন কিছু দেখলাম।

 2 years ago 

আপু এটা কি এঁচোর বলে নাহ অন্য কোন নাম রয়েছে। আমি কখনো এই রেসিপিটি খাইনি। আপু আপনার তৈরি করা রেসিপিটি দেখে খাওয়ার আগ্রহ টা একটু বেড়ে গেল । আপু আপনার তৈরি করা রান্নার ভিডিওটি অনেক সুন্দর হয়েছে আপু। সুন্দর একটি রেসিপি তৈরি করে আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

এঁচোড় যদিও কখনো খাইনি তবে নাম শুনেছি খেতে নাকি খুবই মজাদার। রেসিপি শেয়ার করেছেন ভাল লাগছিল আজকে ভিডিও দিয়েছেন তাই দেখে নিলাম কিভাবে রান্না করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে এঁচোড় রান্নার ভিডিও শেয়ার করেছেন। আপনার এই এঁচোড় রান্নার ভিডিও দেখেই বোঝা যাচ্ছে রেসিপিটি আপনি খুবই সুস্বাদু ভাবে তৈরি করেছেন, জিভে জল এসে যাচ্ছে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমাদের এদিকে এঁচোড় রান্নাকে ভোঁতা রান্না বলা হয়ে থাকে। কিছুদিন আগেও আমাদের বাসায় এঁচোড় রান্না করেছে। কাঁচা কাঁঠালের বিচি গুলো রান্না করে খেতে খুবই ভালো লাগে। এত অসাধারণ রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ সবাইকে সুন্দর মন্তব্য করার জন্য। আমি অনুপ্রাণিত হয়েছি।

 2 years ago 

এঁচোর রান্নার ভিডিও আজকে আপনি আমাদের মাঝে প্রকাশ করেছেন আপু। আমাদের এলাকাতে এই ধরনের কাঁঠালের রেসিপি খুব বেশি পরিমাণে দেখতে পাওয়া যায়। আপনার তৈরি করা এই ভিডিওটি আমি দেখলাম খুবই সুন্দর ভাবে ধাপে ধাপে দেখিয়েছেন কিভাবে রেসিপিটি তৈরি করেছেন।

 2 years ago 

আপনার এঁচোর রান্নার ভিডিওটা খুবই চমৎকার হয়েছে।মনে হচ্ছে খেতে ও খুবই সুস্বাদু হয়েছে।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর ভাবে এঁচোড় রান্নার ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে আপনার রেসিপি দেখতে অসাধারণ লাগছে।রেসিপির কালার দেখতে দারুণ হয়েছে। তার মানে খেতেও মনে হয় খুবই সুস্বাদু হয়েছিল। ধন্যবাদ আপু এত সুস্বাদু রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45