ভিডিও রসুন দিয়ে চিংড়ি মাছ ভুনা রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি গতকাল একটি রেসিপি পোস্ট করেছিলাম চিংড়ি মাছের ভুনা রসুন দিয়ে। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আপনারা সবাই আমার ভিডিওর জন্য অপেক্ষা করেন এটা আমি বুঝতে পারি আর আমারও ভালোলাগে আপনাদের সাথে ভিডিও শেয়ার করতে। তো বন্ধুরা চলুন বেশি কথা না বাড়িয়ে ভিডিওটি উপভোগ করুন।

20220705_114919.jpg

চিংড়ি মাছের একটা গল্প আছে যেটা আপনাদের সাথে আমি কখনো শেয়ার করিনি। আমার চিংড়ি মাছ খেতে ইচ্ছে করেছিল আজ থেকে প্রায় দেড় বছর আগে কিন্তু বাবু পেটে থাকার কারনে আমার মা আমাকে খেতে দিচ্ছিলনা। ওই যে বলেছিলাম মায়েরা অনেক কিছুই খেতে দেয়না ওই সময়। কিন্তু আমি আর ধৈর্য ধরতে পারছিলাম না তখন আমার মা বলছিল যে বাবুর একটু বয়স হোক তারপর তুই খাস। বাবু এখন বেশ বড় হয়েছে। তো যাই হোক আমি গতকাল থেকে চিংড়ি এনেছিলাম এবং সেটাই রান্না করেছিলাম এবং আমি খুবই তৃপ্তি করে খেয়েছি। কারন আমার খুবই খেতে ইচ্ছে করেছিল।


বন্ধুরা আমি এই পর্যায়ে বেশি কথা বলতে চাইনা ভিডিও নিয়ে। কারণ আপনার আমার রেসিপি ব্লগ দেখে বুঝতে পেরেছেন আমি কিভাবে রান্না করেছি এবং ভিডিওটি দেখলে আরো ভালোভাবে বুঝতে পেরে যাবেন যে আমার রেসিপিটি কিভাবে করেছি। এটা খেতে কতটা সুস্বাদু হয়েছিল আপনারা কালার দেখেই বুঝতে পারছেন। আমি রান্না করতে বরাবরই ভালোবাসি এবং সব সময় ভালো কিছু রান্না করার চেষ্টা করি এবং ভিন্ন ভাবে কিছু করার চেষ্টা করি।

20220705_115155.jpg

তো বন্ধুরা সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে অন্য কোন রেসিপি ভিডিও নিয়ে

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপু আপনার চিংড়ি মাছ ভুনা রেসিপি দেখে আমার খুবই লোভ লেগে গেছে। দেখে মনে হচ্ছে খেতেও ভীষণ ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে এই রেসিপিটি উপস্থাপনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সকলের মাঝে উপস্থাপনা করে শেয়ার করার জন্য।

 2 years ago 

একটু আগেই আলু দিয়ে চিংড়ি মাছ ভুনা খেয়ে আসলাম। কিন্তু কখনো রসুন দিয়ে চিংড়ি মাছ খাওয়া হয়নি। আজকেই প্রথম আপনার মাধ্যমে এই রেসিপিটা দেখতে পেলাম। দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। চিংড়ি মাছের এত সুন্দর এবং ইউনিক একটা রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে রান্নার ভিডিও রেসিপি গুলা শেয়ার করেন দেখতে ভালই লাগে। আপনার দেড় বছর আগে চিংড়ি খেতে ইচ্ছা করেছে আজ এতদিন পরে গিয়ে সে ইচ্ছা পূরণ করলেন এতদিন ধৈর্য ধরে কিভাবে ছিলেন সেটাই তো আমি বুঝতে পারলাম না ।আবার নতুন ফ্রাই পেনে চিংড়িগুলো রান্না করেছেন নতুন নতুন জিনিসে রান্না করতে ভালোই লাগে তাইনা ভাবি ।ভালই লাগলো আপনার রেসিপিটি।

 2 years ago 

আপনার রেসিপি ভিডিওগুলো সত্যিই খুব ভালো লাগে। খুব সহজেই সব গুলো ধাপ বুঝা যায়। আর রেসিপি দেখে তো জিভে জল চলেই এসেছে। চিংড়ি মাছ বলে কথা।
ধন্যবাদ আপু সুস্বাদু একটি রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

খুবই মজাদার একটি চিংড়ি মাছ ভুনা রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন চিংড়ি মাছ আমার কাছে অনেক বেশি সুস্বাদু লাগে। এত মজাদার একটি চিংড়ি মাছ ভুনা রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago (edited)

আরে বাহ! কি চমৎকার। দুইজনার পোস্টপর পর পরে দেখে আমার খুবই ভালো লাগলো। খুবই সুন্দর ভাবে আপনি রান্না কাজ সম্পন্ন করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে তো আমার খুব ভালো লেগেছে। আরো বেশি ভালো লেগেছে আপনার উপস্থাপনা পড়ে। চিংড়ি মাছ এভাবে রান্না করে খেতে যে আমার কাছে কি দারুন লাগে তা বলে বোঝানো সম্ভব নয়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61110.96
ETH 2649.39
USDT 1.00
SBD 2.58