সময়টা একটু কঠিন যাচ্ছে || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

20211025_104418.jpg
সারাদিন বাবু ভালই ছিল। বাসায় আসলে এই কয়দিন বাবুর নানী আমাদের সঙ্গে আমাদের বাসায় ছিল কিন্তু গতকাল বাবুর নানী গ্রামের বাড়িতে চলে গিয়েছে। কারণ বাবুর নানির ও সংসার আছে। সব মিলিয়ে একটা জটিল একটা গোলকধাঁধার ভিতরে আমি পড়ে গিয়েছি। বিষয়টা এমন যে সারাদিন বাবু ভালো থাকে আর রাত্রিবেলা বাবু কান্নাকাটি করে। তবে অন্যান্য দিনের থেকে গতকাল রাতের বিষয়টা ছিল একদম ভিন্ন রকম ।

20211025_104346.jpg

সত্যি বলতে কি, গতকাল সারারাত ধরে জেগেছি বাবুর কোনভাবেই কান্না থামছিল না। মাঝে মাঝে থেমে যাচ্ছিলো আবার হুট করে কান্না করে উঠছিল । সবমিলিয়ে একদম পরিস্থিতি এলোমেলো ছিল । আমি কোন ভাবেই বুঝতে পারছিলাম না যে , আসলে ঘটনাটা কি। যদিও বাবুর বাবাকে আমি কয়েকবার ডেকেছিলাম ,সেও আসলে সারাদিন কর্ম করে অনেকটাই ক্লান্ত। তবে সেও আমার সঙ্গে প্রায় রাত তিনটা অব্দি জেগে ছিল। সেও মোটামুটি দেখভাল করার চেষ্টা করলো। আসলে সেও খুব একটা কিছু বুঝতে পারল না যে, আসলে বাবুর কী হয়েছে।

20211025_104407.jpg

একটা সময়ে গিয়ে আমি রাত্রেবেলা আবার বাবুর নানিকে ফোন দিলাম এবং ফোন দিয়ে আমি কান্না করে ফেললাম। কারন আমি নিজেকে আর কোনভাবেই সামলাতে পারছিনা বাবুর এই অবস্থা দেখে। রাত্রিবেলার দিকেই বাবুর নানী আবার রওনা দিলো আমাদের বাসার উদ্দেশ্যে ।যাইহোক মোটামুটি ভোর বেলার দিকে বাবুর নানী আমাদের বাসায় পৌঁছে গেল এবং সকালবেলা ঘুম থেকে উঠেই আমরা ডাক্তারের উদ্দেশ্যে রওনা দিলাম।

20211025_111053.jpg

কিছু কিছু ঘটনা আর কি মুখে বলে শেষ করা যায় না । কারণ কি যে, একটা ভয়াবহ রাত ছিল আমার কাছে গতকাল সেটা শুধুমাত্র আমি জানি। যাইহোক ডাক্তারের কাছে গেলাম এবং বিষয়টা খুলে বললাম, ডাক্তার মোটামুটি ভালো ভাবে চেকআপ করে বলল বাবুর আসলে হুট করে ওয়েদার চেঞ্জ হওয়ার কারণে ঠান্ডা লেগেছে, যার কারণে একটু জ্বর ও সর্দি হয়েছে। এজন্যই বাবু কান্নাকাটি করেছে ।অবশেষে ডাক্তার কিছু ওষুধ প্রেসক্রাইব করে দিল।

20211025_111238.jpg

বাবুর বাবা ওষুধ কিনে দিয়ে, ভালোভাবে বুঝিয়ে দিয়ে আবার সে তার চেম্বারে চলে গেল। কারণ তাকেও রোগী দেখতে হবে। যাইহোক এখন শুধুমাত্র অপেক্ষা করছি, বাবুর এই ঠান্ডা লাগা ও জ্বর ও সর্দি ভালো হয়ে গেলেই আমি যেন মানসিকভাবে শান্তি পাব। আমার বাবুর জন্য সবাই প্রার্থনা করবেন , ও যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে ।

Sort:  
 3 years ago 

আপু আপনি একা হাতে সব করছেন তাই জন্যই হয়তো এমন হচ্ছে। আমার জানা মতে মায়েরা বেশি পানি ধরলে তখন বাবুর ও ঠান্ডা চলে আসে।আমি ঠিক জানিনা, সবাইকেই দেখি এই কথা বলে আর মেনেও চলে।
আশা করি সায়ান খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার বাবুর জন্য সুস্থতা কামনা করি। অসুস্থ থাকলে বুঝা যায় সুস্থতা কত বড়ো নেয়ামত। আপনি অনেক কষ্ট করছেন আপনার বাবুর জন্য মা বলে কথা।আপনার বাবু ও আপনাদের জন্য দোয়া রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আসলে বাড়িতে ছোট বাচ্চা থাকলে এরকমই হয়।বাচ্চারা যে কারনে কাঁদে পেটের সমস্যা থাকলে অথবা বুকের সমস্যা থাকলে।
তাই আমাদের লক্ষ্য করা দরকার বাচ্চাদের যাতে ঠান্ডা না লাগে আর বাচ্চারা কোন কিছু অখাদ্য যেন মুখে না দেয়।
যাইহোক আপনার রাতের ঘটনায় সমবেদনা অনুভব করছি।
ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট লেখার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

একটু ধৈর্য ধরুন ইনশাআল্লাহ সৃষ্টিকর্তা সুদিন ফিরিয়ে দিবে। বাবু তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে । তার সুস্থতা কামনা করছি।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পোস্টটি পড়ে বুঝতে পারলাম সত্যিই আপনি অনেক কঠিন সময় কাটাচ্ছেন। ছোট বাবুদের সামলানো সত্যিই অনেক কঠিন কাজ। তারা তাদের সমস্যাগুলো প্রকাশ করতে পারে না। সেজন্য সমস্যা হলে কেঁদেই চলে সবসময়। বাবুর জন্য অনেক অনেক দোয়া রইলো সে যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়। আমি আশা করছি আপনি খুব তাড়াতাড়ি এই কঠিন সময় কাটিয়ে উঠতে সক্ষম হবেন। অনেক অনেক দোয়া রইলো আপনার জন্য এবং আপনার বাবুর জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

মহান বিধাতার কাছে প্রার্থনা করছি আপনার বাবু যেন খুব দ্রুত সুস্থ হয়ে ওঠে। এবং আপনাদের মনে প্রশান্তি ছুঁয়ে যায়। শুভকামনা আপনাদের জন্য♥

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62059.45
ETH 2433.83
USDT 1.00
SBD 2.63