ভিডিও রেড সস্ পাস্তার রেসিপি ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আজকে আমি একটি ভিডিও রেসিপি নিয়ে চলে এসেছি। আমি গতকাল একটি রেসিপি পোস্ট করেছিলাম। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। সেটি হচ্ছে রেড সস্ পাস্তা। আশা করি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন ভিডিওটি উপভোগ করুন।

20220723_192832.jpg

আমি পাস্তা অনেকবার খেয়েছি কিন্তু কখনো নিজে রান্না করে খাই নি। তো আমি কিছুদিন আগে বাজারে গিয়েছিলাম সেখান থেকে কিনেছিলাম। আমার পাশের বাসার ভাবির মেয়েরা বলছিল যে কিছু একটা খাবে তারা সন্ধ্যায়। আমি বললাম আমার পাস্তা তোমরা কি খাবে? তারা বলল খাবে। তো আমি তাদের জন্য পাস্তা বানিয়েছিলাম। তারা আমাকে অনেক সাহায্য করেছে রান্নার কাজে। কারণ আমি কখনো রান্না করিনি আর ওরা অনেক বার রান্না করেছে। আমি এবং ওরা মিলে রান্নাটা করছিলাম।


কোন কিছু দোকান থেকে কিনে খাওয়ার এবং নিজে বানিয়ে খাওয়া আলাদা ব্যাপার। আসলে নিজে যখন কিছু রান্না করি বা অন্য কোন নতুন কাজ করি খুবই ভালো লাগে। আমি খুবই ভালো বোধ করছিলাম যে এটা প্রথমবার আমি রান্না করতে পেরেছি। আমার কাছে রেস্টুরেন্টের থেকে বাসায় রান্না করা খাবারই বেশি ভালো লাগে।

20220723_193511.jpg

তো বন্ধুরা বেশি কথা বলতে চাইনা। আপনারা ভিডিওটি দেখবেন এবং ভালোভাবে বুঝতে পারবেন আমি কিভাবে রেসিপিটি বানিয়েছি। আর হ্যাঁ অবশ্যই ভালো লাগলে আমাকে আপনাদের সুন্দর মন্তব্যের মাধ্যমে জানাতে ভুলবেন না। আরো নতুন নতুন রেসিপি পেতে আমার সঙ্গে থাকুন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপু আপনি অল্প সময়ে দারুন স্বাদের একটি রেসিপি তৈরি করেছেন। পাস্তা রেসিপি দেখে জিভে জল চলে এলো। পাস্তা আমার অনেক পছন্দের তাই আমি বাসায় কখনো কখনো তৈরি করার চেষ্টা করি। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে রেড সস্ পাস্তার রেসিপি করেছেন। পাস্তা দেখে আমার খেতে খুব ইচ্ছে করতেছে। অনেক সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি ভিডিওর মাধ্যমে রেড সস পাস্তার রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু এবং ইয়াম্মি হয়েছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে আপনার এই রেসিপিটি। এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই মজাদার একটি পাস্তার রেসিপি তৈরির ভিডিও আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু আপনার রেসিপিগুলো আমার কাছে অনেক বেশি সুস্বাদু এবং লোভনীয় মনে হয় সব সময়। আমাদের মাঝে এত মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 55089.06
ETH 2939.59
USDT 1.00
SBD 2.09