শায়ানের ভালোলাগা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

শায়ান বাবুকে নিয়ে যখন আমি প্রথম বাসায় উঠি তখন আমার মা এবং আমার ছোট বোন আমার সাথে এসেছিল। দীর্ঘ ছয় মাস আমার বাসায় ছিল। তারপর ওরা বাসায় যাওয়ার সিদ্ধান্ত নিল। তখন তো আমি অনেক চিন্তায় পড়ে গেলাম যে আমি বাবুকে কিভাবে সামলাবো। বাবু তখন একটু একটু বসা শিখেছে। তখন পাশের ভাবিরা আমাকে বেবি ওয়াকার কিনতে বললেন।

ভাবলাম আমার মা থাকতে থাকতে আমাকে একটা ওয়াকার কিনতে হবে। যাতে বাবুর অভ্যাস হয়ে যায়। তো আমি শায়ানের বাবাকে ব্যাপার গুলো খুলে বললাম তারপর আমরা বাজার থেকে একটা ভালো ওয়াকার কিনে আনলাম। ও সুন্দরভাবে ওটা নিয়ে খেলছিল এবং খুব খুশি হয়েছিল এটাতে বসে। সেই মুহুর্ত গুলো আমি আপনাদের সাথে শেয়ার করেছিলাম।

20220622_172847.jpg

যাইহোক এখন শায়ান বাবুর ১০ মাস বয়স চলে। ও এখন সুন্দর ভাবে হাঁটতে পারে। ও এখন আর ওয়াকারে বসতে চায়না। আমার প্রয়োজন ছিল না তো আমি ভাবছিলাম এটা ফেরত দিয়ে যদি আর সামান্য কিছু টাকা দিয়ে অন্য খেলনা কিনা যায় তাহলে আমার শায়ান বাবু সুন্দরভাবে খেলতে পারবে।শায়ানের বাবা সকালবেলা আমাকে বলল যে গাড়িটা মুছে দাও আমি দোকানে ফেরত দিতে যাব। যখন আমি গাড়ি মুছতে যাচ্ছিলাম তখন শায়ান বাবু বারবার গাড়িটি নিয়ে সরে যাচ্ছিল। ও মনে হয় বুঝতে পেরেছিল যে গাড়িটি ওর বাবা নিয়ে চলে যাবে। আসলে এটা ওর জীবনের প্রথম খেলনা সেই কারণে ও মায়ায় পড়ে গিয়েছিলো। কেনো জানি আমারও খারাপ লাগছিল খুব।

PhotoCollage_1656487191932.jpg

তো যাই হোক ওর বাবা নিয়ে চলে গেলো ওয়াকার টি। ছেলের আমার বড্ড মন খারাপ। কিছুক্ষণ পর যখন ওর বাবা নতুন খেলনা নিয়ে আসলো ও তো খুব খুশি। যাক ছেলের মুখের হাসি দেখে খুব ভালো লাগলো। ছেলে এখন এই নতুন খেলনা নিয়ে ভালোই খেলছে।

PhotoCollage_1656487257526.jpg

সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন। ও যেনো একজন ভালো মনের মানুষ হতে পারে। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  

বাহ! দেখেই বুঝা যাচ্ছে শায়ান খুব হ্যাপি, আসলে বাচ্চারা এমনিতে একটু খেলাধূলা বেশী করতে চায়, আর সেই ক্ষেত্রে এই সকল খেলনাগুলো তাদের দারুণ পছন্দ। অনেক অনেক ভালোবাসা রইল শায়ানের জন্য।

 2 years ago 

এটা আসলেই খুবই খুশির মুহুর্ত ছিল ওর কাছে। তার ভিতরে আমিও খুবই খুশি ছিলাম, ওকে খুশি করতে পেরে। ধন্যবাদ আপনাদের সবাইকে।

 2 years ago 

আসলে এটা ওর জীবনের প্রথম খেলনা সেই কারণে ও মায়ায় পড়ে গিয়েছিলো। কেনো জানি আমারও খারাপ লাগছিল খুব।

শায়ান বাবুর জীবনের প্রথম খেলনা তার হয়তো অনেক প্রিয় ছিল। তাই এই খেলাটি নিয়ে যাওয়ার সময় তার মন খারাপ হয়েছে। তবে নতুন খেলনা পেয়ে আবারও তার মন ভালো হয়েছে এবং খুশি হয়েছে জেনে অনেক ভালো লাগলো। আমাদের প্রিয় শায়ান বাবুর জন্য অনেক অনেক আদর ও ভালোবাসা রইলো।❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63813.24
ETH 2654.52
USDT 1.00
SBD 2.76