অনুভূতি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা ,

আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন ।আমিও ভাল আছি । আজকে আমি আপনাদের সাথে আমার ভালোলাগার কিছু কথা শেয়ার করব ।গতকাল আমার বাংলা ব্লগের বর্ষপূর্তি অনুষ্ঠান ছিল। যেখানে আমরা অনেক মজা করেছি এবং আনন্দ করেছি ।আমি আপনাদেরকে একটা গানও শুনাইছি । তো কালকে আমি বাসায় কিছু মেহমান ডেকেছিলাম যাদেরকে নিয়ে আমরা অনুষ্ঠান করেছি । আমার খুবই ভাল একটা সময় কেটেছে সবাইকে নিয়ে।

20220611_194703.jpg

আমি একটা কেক অর্ডার করেছিলাম। কেকটা আমি কেটেছি সবাইকে নিয়ে এবং আপনাদের সাথে কিছু সময় ভিডিও শেয়ার করেছিলো আপনাদের ভাইয়া । তো আমি কিছু রান্না বান্না করছিলাম । বেশি কিছু করতে পারেনি । লুচি ভেজে ছিলাম সাথে মিষ্টি এবং কেক। আমি বরাবর গান গাইনা তারপর আপনাদেরকে একটু গান শোনানোর চেষ্টা করেছি ।আমি মাঝেমধ্যে আপনাদেরকে গান শোনাবো যদি আপনাদের ভালো লেগে থাকে । অবশ্যই আমাকে কমেন্ট এর মাধ্যমে জানিয়ে দিবেন ।

20220611_194458.jpg

সবশেষে একটা কথাই বলতে চাই এখানে কাজ করে আমার খুবই ভালো লাগে । আমি রান্না করতে এবং খাওয়াতে খুবই ভালোবাসি । আর সেটা যদি আপনাদের সাথে শেয়ার করি তাহলে তো আরো ভালো লাগে । সাথে যদি আমার কিছু ইনকাম চলে আসে তাহলে তো মন্দ হয় না। আমি আসলে ছোট বাচ্চার সামনে হয়তো সবসময় আপনাদের সাথে যোগাযোগ করতে পারি না , কথা বার্তা বলতে পারিনা তবে আপনাদের খোজ-খবর কিন্তু আমি সবসময় রাখি।

20220611_151729.jpg

বন্ধুরা সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আর মাঝে মাঝে এরকম আয়োজনে হলে খুবই ভালো লাগবে । সবাইকে অনেক শুভেচ্ছা। আবারও দেখা হবে পরবর্তীতে অন্য কোন বিষয় নিয়ে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির বর্ষপূর্তি উপলক্ষে আপু আপনি কেক কেটেছেন যেটা দেখে খুবই ভালো লাগলো ।আমার কাছে দিনটি ছিল ঈদের দিনের মত খুবই আনন্দ ঘন মুহূর্তে পার করেছি সবাই মিলে। আপনার ব্যস্তময় মুহূর্ত গল্প পড়ে অনেক ভালো লাগলো আপু।

 2 years ago 

কালকে যখন হ্যাংআউটে বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে শুভ ভাইয়া প্রথম ভিডিও ফুটেজটি দেখালো তখনই মনে আনন্দের জোয়ার বয়ে গেছে। মনে হচ্ছে যে সত্যিই আমার বাংলা ব্লগের জন্মদিনটা পূর্ণতা পেয়েছে পুরোদমে। আর আপনার বাসায় অনেক মেহমান ছিল এবং খুব ব্যস্ত সময় পার করেছিলেন। তার মাঝে আমাদের সাথে ভাগাভাগি করে নিয়েছেন এবং আপনার অনুভূতি গুলো শেয়ার করেছেন। আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

আপু কালকে আপনার এই কেক কাটার ভিডিওটি দেখেছি। খুবই ভালো লেগেছে। আপনি খুব চমৎকারভাবে আমার বাংলা ব্লগের জন্মদিন উদযাপন করেছেন। আসলে এই ব্লগে কাজ করতে আমাদের সকলেরই খুবই ভালো লাগে। তাছাড়া আপনি ঠিকই বলেছেন ছোট বাচ্চা নিয়ে আসলে পেরে ওঠা যায় না । তারপরও আপনাদের কালকের ভিডিও দেখে খুব ভাল লেগেছিল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির এই বিশেষ দিনটি আপনি নিজের মতো করে উদযাপন করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমার বাংলা ব্লগ কমিউনিটি আমাদের প্রাণের কমিউনিটি। আমরা সকলেই এই দিনটি নিজের মতো করে উদযাপন করার চেষ্টা করেছি। আমি নিজেও সকাল বেলায় ঘুম থেকে উঠেই কেক তৈরি করেছিলাম। আপু আপনি অনেক সুন্দর ভাবে আপনার এই পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপু আমার বাংলা ব্লগ পরিবারের বর্ষপূর্তি উপলক্ষে আপনি খুবই সুন্দর আয়োজন করেছেন। আর এই আয়োজনটি আমাদের প্রিয় শুভ ভাই ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ভিডিওটি দেখতে পেয়ে আনন্দের মাত্রা ছাড়িয়ে গিয়েছিল। আপু কালকে হ্যাংআউটে আপনার গানটি শুনে তো পুরাই অবাক হয়ে গিয়েছিলাম। এত সুন্দর গান গাওয়া সত্ত্বেও আপনি আপনার প্রতিভাকে এতদিন লুকিয়ে রেখেছিলেন। আপনার গাওয়া গানটি সত্যিই আপু অনেক অনেক সুন্দর হয়েছে। পরবর্তী সময়ে আপনার আরও সুন্দর সুন্দর গান শুনতে যেন পাই এই প্রত্যাশা করছি। ধন্যবাদ

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি বর্ষপূর্তি উপলক্ষে অনেক সুন্দর আয়োজন করেছেন আপনারা সবাই মিলে। আমরা অনেক ভালোভাবে উপভোগ করেছি সম্পূর্ণ হ্যাংআউট টি। আসলেই চমৎকার ছিল সেই সাথে আপনি লুচি তৈরি করেছেন শুনে অনেক ভালো লাগলো। সব মিলিয়ে অসাধারণ সব অনুভূতি শেয়ার করেছেন অনেক চমৎকার হয়েছে গতকাল হ্যাংআউট। আপনার গান ও চমৎকার।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির খুব সুন্দর একটা অনুভূতি আপনি প্রকাশ করেছেন আপু। খুবই ভালো লাগলো। আমার বাংলা ব্লগ কমিউনিটি জন্মদিন উপলক্ষে আপনি একটি কেক কেটেছেন দেখে খুবই ভালো লাগলো। কেক টি দেখে খুবই টেস্টি লাগছিল। ইচ্ছে করছে এক পিস খেয়ে ফেলি 🥰। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আমার অনুভূতি প্রকাশ করে বেশ ভালোই লেগেছে আপনাদের সঙ্গে । শুভেচ্ছা রইল সকলের জন্য।

 2 years ago 

আপু আপনারাই কেক কাটার ভিডিওটি দেখে ছিলাম খুবই ভালো লেগেছে। আসলে আমার বাংলা ব্লগ মিলে আমরা যে সবাই একটি পরিবারের সেটা কিন্তু এর মাধ্যমে প্রমাণিত হয়। অনেক ধন্যবাদ আপনাকে সেই অনুভূতি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

উফফ কি দারুন লাগছে বৌদি আপনাকে আর সাথে কেক টা। আপনাকে তো অনেক মিষ্টি লাগছে। আর সাদা কেকের ওপর অত সুন্দর করে আমার বাংলা ব্লগ লেখাটা চমৎকার ফুটে উঠছে। আর হ্যাঁ, অবশ্যই গান শোনাবেন ,একদিন আপনার আর দাদার একটা ডুয়েট গান চাই। ❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.032
BTC 60799.23
ETH 2640.18
USDT 1.00
SBD 2.58