ভিডিও ভ্যানিলা কেকের রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনা করছি।

সবাইকে আমার রেসিপি ভিডিওতে স্বাগতম। আমি গতকাল একটা রেসিপি শেয়ার করেছিলাম। সেটা হলো ভ্যানিলা কেকের রেসিপি। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আমার বিশ্বাস যারা ভালো কেক বানাতে পারেন না এই ভিডিও টি দেখার পর তারা খুব সহজেই পারফেক্ট কেক বানাতে পারবেন।

PhotoCollage_1667204529682.jpg

আমি নিজেও খুব একটা ভালো কেক বানাতে পারতাম না অনেকবার চেষ্টা করেছি তখন কোনো মত হয়েছিল খাওয়ার মত বা কখনো কখনো নষ্ট হয়ে গেছিল পুরোটাই। কিন্তু এবার আমি কেকটা একদম মেপে মেপে সব কিছু উপকরণ দিয়ে বানিয়েছি এবং কেকটা খুবই পারফেক্টলি হয়েছিল।


আমার বাসায় বেকিং পাউডার এবং ভ্যানিলা ফ্লেভার ছিল না। আমি সেদিন বাজারে গিয়েছিলাম এবং কিছু উপকরণ কিনে এনেছিলাম কেক বানানোর জন্য। আমি ভেবেছিলাম এবারও হয়তো হবে না কিন্তু আসলে এবার যে কেকটা এত ভালো হবে আমি বুঝতে পারিনি। এটা খেতেও খুবই সুস্বাদু ছিল।

কেকটা মূলত আমার ছেলের জন্য বানানো। ও এখন বাহিরের খাবারটা একটু একটু খায়। যেমন কেক, ভালো বিস্কুট। তবে আমি বিস্কুট টা দেওয়ার খুব কম চেষ্টা করি কারণ বিস্কুট খেলে বাচ্চাদের পেট খারাপ হয়। এজন্য আমি বাহিরের কেকটা ওকে দিতে চাচ্ছিলাম না তাই বাসায় বানানো আর কি। ও যেহেতু একটু একটু খায় তাই আমি বাসায় ওকে একটু একটু করে বানিয়ে দেবো।

20221027_145342-01.jpeg

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই। দেখা হবে পরবর্তীতে নতুন কোন রেসিপি নিয়ে। ভিডিওটি ভালো লাগলে অবশ্যই আপনাদের সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে জানিয়ে দেবেন। আর অবশ্যই এভাবে বাসায় চেষ্টা করবেন কেক বানাতে। দেখবেন খুব সহজে আপনারা বাসায় কেক বানাতে পারবেন।

সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপু ভ্যানিলা ফ্লেভার এর কেকটি আসলে চমৎকার হয়েছে। ডিমের সাদা অংশ ভালোভাবেই বিট করেছেন তাই খুবই সফট হয়েছে। তাছাড়া তৈরি পদ্ধতি সমপূর্ণভাবে পারফেক্ট হয়েছে তাই কোন ত্রুটি হয়নি। দেখে ইচ্ছে করছে এক পিস খেয়ে ফেলি ধন্যবাদ আপু রিসিপিটি ভিডিও আকারে শেয়ার করার জন্য।

 2 years ago 

কেক বিস্কিট এগুলো যদি বাড়ি বানানো যায় তাহলে খুব ভালো হয় বিশেষ করে ছোট বাচ্চাদের জন্য। ছোট বাচ্চারা বেশিরভাগই বাইরের খাবার খেতে চাই। এগুলো যদি বাড়িতে বানানো থাকে তাহলে সে ওটাই খাবে আর পেট খারাপ হওয়ার আশঙ্কাটাও কম থাকবে। আপনার কেক বানানোর রেসিপি টা দেখলাম ভালই লাগলো। ধন্যবাদ আপনাকে আপনার কেক বানানোর রেসিপিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু গতকালকে আপনার রেসিপি ছবি দেখেছিলাম। খুব ভালো লেগেছিল আপনার কেকের রেসিপিটি। কিন্তু আজকে ভিডিওর মাধ্যমে দেখে আরও বেশি ভালো লাগলো। আরো ভালোভাবে আমি রেসিপিটি বুঝে নিয়েছি। আপু কেক টি দেখতে বেশ লোভনীয় লাগছে।

 2 years ago 

খুবই অসাধারণ লাগলো আপু আপনার আজকের কেক বানানোর পদ্ধতি দেখে। ভ্যানিলা ফ্লেভার আমার সত্যি খুব ফেভারিট। আইসক্রিম খাওয়ার ক্ষেত্রেও আমি এই ভ্যানিলা ফ্লেভারের বেশি খেয়ে থাকি। ভিডিওর মাধ্যমে দেখে শেখা খুবই সহজ। এত সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে কেক বানানোর পদ্ধতি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমি আগে কেক অনেক বানাতাম,কখনও পারফেক্ট হতো আবার কখনও পারফেক্ট হতো না।তবে বেশির ভাগই হতো না।তাই এখন বানানো ছেরে দিয়েছি।আসলে ছোট বাচ্চাদের জন্য ঘরে তৈরি খাবারটা অনেক ভালো।বেশ ভালো বানিয়েছেন আপু।ধন্যবাদ

 2 years ago 

আমার এই ধরনের কেক খুবই পছন্দ। বাসায় তৈরি করা কেক যেমন সুস্বাদু হয় ঠিক তেমনি স্বাস্থ্যকর। আমারও বাসায় প্রায়ই কেক বানানো হয়। আপনাকে কেক বানানোর রেসিপি ভিডিওটি খুবই ভালো লেগেছে। সন্ধ্যাবেলায় চায়ের সাথে এ ধরনের কেকগুলো খেতে খুবই ভালো লাগে। আর এমন কেকের উপর বিভিন্ন রকমের ক্রিমের প্রলেপ দিলে এই কেক কেটে জন্মদিনের উৎসব ও পালন করা সম্ভব।

 2 years ago 

ভিডিওটা দেখে ভালো আইডিয়া হলো কেক কিভাবে তৈরি করা হয়, ভিডিও দেখে তো সহজে মনে হচ্ছে কিন্তু জানি আমি ট্রাই করতে গেলে পারবো না কারণ রান্নার হাত কখনোই আমার ভালো নয়, তবুও ভিডিও দেখে বেশ একটা আইডিয়া হলো কিভাবে তৈরি করা যায়। সত্যি আমিও মনে করি কেউ যদি কেক তৈরি করতে চায় প্রথমবার হলেও আপনার ভিডিও দেখে সে খুব সহজেই শিখতে পারবে।

 2 years ago 

যে কোন কেক আমার ভীষণ পছন্দের। আপনি খুব সুন্দর করে ভ্যানিলা কেকের রেসিপি তৈরি করেছেন। দেখেতো খেতে খুব ইচ্ছে করতেছে। আপনি খুব সুন্দর করে ভিডিওর মাধ্যমে উপস্থাপন করেছেন। এত দুর্দান্ত রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ জানাই । আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63