ভিডিও আলু পুরির রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন। সবার সময় ভালো যাচ্ছে, এই কামনায় করি । যাইহোক আমি গত পর্বে কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমি আপনাদের সঙ্গে আলু পুরি রান্নার রেসিপি ভিডিও আকারে শেয়ার করব। তো যাইহোক বন্ধুরা আমি আমার সেই ধারাবাহিকতা থেকে, কথা রাখার চেষ্টা করছি । আশাকরি আমার যে সকল পাঠক ও ভিউয়ার আছে, তাদের কাছে রেসিপির ভিডিওটি ভালো লাগবে ।

IMG_20220209_183243.jpg

এই পর্বে আমি শুধুমাত্র আমার অভিজ্ঞতার কথা শেয়ার করব । মূলত রান্না সংক্রান্ত সমস্ত কিছু ভিডিওর মাধ্যমে তুলে ধরা হয়েছে। আশাকরি যারা ভিডিওটি সম্পূর্ণ দেখবে, তারা প্রসেসটি খুব ভালোভাবে বুঝতে পারবে এবং একজন কনটেন্ট ক্রিয়েটর হিসেবে, আমি মনেকরি আমার সার্থকতা তখন থাকবে , যখন আমার ভিডিওটি ভালোভাবে সবাই দেখবে এবং তারপর যখন ভালোভাবে মতামত করবে, তখনই আমার প্রকৃত সার্থকতা ।


এই রেসিপিটি মূলত বিকেল বেলার নাস্তায় চায়ের সঙ্গে বা নরমালি খেতে খুবই ভালো লাগে। বিশেষ করে যদি বাসায় হুট করে কোন অতিথি চলে আসে , তখন তাকে আপ্যায়ন করার জন্য আপনারা এই রান্নাটি করতে পারেন ।

আমি আসলে প্রতিনিয়ত শিখতে ও জানতে পছন্দ করি। তারই ধারাবাহিকতায় আমি যাই শিখি না কেন, তাই আমার রেসিপির মাধ্যমে উপস্থাপন করার চেষ্টা করি । যেহেতু আমি প্রতিনিয়ত রেসিপি নিয়ে কাজ করার চেষ্টা করি , তাই একটু চেষ্টা করি প্রতিনিয়ত ভিন্নতা নিয়ে আসার জন্য, আমার রেসিপির মাঝে ।

IMG_20220209_184916.jpg

সন্ধার পরে আমার প্রিয়তম যখন অফিস থেকে ফিরেছে, তখন আমি তার কাছে এই খাবারটি পরিবেশন করেছিলাম এবং সে খেয়ে মোটামুটি ভালই বলেছে । যাইহোক এটাও কিন্তু আমার কাছে একটা ভালো অভিজ্ঞতা ও সার্থকতা ছিল ।

যাইহোক বন্ধুরা আপাতত এখানেই শেষ করছি এবং চেষ্টা করব পরবর্তী সময় নতুন কিছু নিয়ে আপনাদের সামনে হাজির হওয়ার জন্য । ততক্ষণ পর্যন্ত , সবাই ভাল থাকুন ও সুস্থ থাকুন ।

ধন্যবাদ সকলকে

Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার আলু পুরির রেসিপি দেখে লোভ লেগে গেলো আপু। আপনি ভিডিও তে অনেক সুন্দর ভাবে রেসিপি তৈরির প্রতিটি ধাপ শেয়ার করেছেন। আপনার উপস্থাপনা অনেক ভালো ছিলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু। পরবর্তী রেসিপির অপেক্ষায় রইলাম।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

অবশেষে দেখতে পেলাম আলুপুরির ভিডিও রেসিপি। সত্যি বলতে আমি এটার অপেক্ষায় ছিলাম। যাক আমি দেখে ফেললাম। শিখতে পারলাম। অনেক ভালো লাগলো আপু।আবারো পরবর্তী নতুন কোন কিছু নিয়ে হাজির হবেন। আমি অপেক্ষায় থাকলাম

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার আলুর পুরি রেসিপি টি খুব সুন্দর হয়েছে। আপনারা আলুর পুরি রেসিপি দেখে লোভ সামলাতে পারছিনা। দেখেই খেয়ে ফেলতে ইচ্ছে করছে। আপনি খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমাদের সাথে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

খুব দারুণ লেগেছে আপনার তৈরি আলু পুরির রেসিপি। আলু পুরি আমার খুবই প্রিয় একটি। আমি খুবই পছন্দ করি এই রেসিপিটি। আপনি খুব সুন্দর করে ভিডিও মাধ্যমে আমাদের উপহার দিয়েছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে ভিডিওটা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আলু পুরি রেসিপি ভিডিও দেখে খুবই ভালো লাগলো। আপনার অভিজ্ঞতার অনুভূতির গল্প চমৎকার লেগেছে ।আসলে আগে কখনো রান্নার রেসিপি ভিডিও দেখা হয়নি। আপনার ভিডিওর মাধ্যমে অনেক সুন্দরভাবে পুরির রেসিপি দেখতে পেলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

একটা সময় ছিল আলু পুরি খাওয়ার জন্য অনেক দূরে বাইক নিয়ে চলে যেতাম। তবে এখনো তো সে সময় নেই, যার কারণে যাওয়া হয়না। তবে হ্যাঁ আপনার বাসা যদি আমাদের আশেপাশে থাকত ঠিকই চলে আসতাম আলু পুরি খাওয়ার জন্য। ধন্যবাদ এত সুন্দর একটা রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনি সুন্দর করে আলু পুরির রেসিপি শেয়ার করেছেন। আপনার ভিডিওতে খুব সুন্দর করে সব কিছুর বর্ণনা করেছেন।অনেক ভালো লাগলো দেখে। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

আপু আপনার আলু পুরি রেসিপি টা খুব সুন্দর ভাবে দেখিয়ে দিয়েছেন । দেখে তো মনে হচ্ছে ভীষণ মজাদার হয়েছিল। খেতে ইচ্ছে করছে । ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

কালকে আলু পুরির রেসিপি দেখেছি,ভিডিও টা দেখে আরোও পরিষ্কার হলো,আলু পুরি মজার একটি রেসিপি। আমি আগেও বলেছি আলু পুরি আমার কাছে খুব ভালো লাগে।ধন্যবাদ সুন্দর একটি ভিডিও শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

গতকাল আপনার সম্পূর্ণ রেসিপিটি দেখেছিলাম আপু। আর আজকে আপনি ভিডিওর মাধ্যমে এটি আমাদের সাথে তুলে ধরেছেন। খুব সুন্দর করে আপনি আলু পুরি তৈরি করেছেন। সত্যি যে কেউ এই ভিডিও দেখে এখন সহজেই তৈরি করে নিতে পারবে। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58617.29
ETH 3164.87
USDT 1.00
SBD 2.44