বান্ধবীদের সাথে কাটানো মূহুর্ত || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন আমি তো খুবই ভালো আছি কারণ দীর্ঘদিন পর আমার দুই বান্ধবী আমার বাসায় বেড়াতে আসছে। আমি তাদেরকে নিয়ে খুব মজা করেছি আনন্দ করেছি আর সেই উপভোগ করার মুহূর্ত গুলো আপনাদের সামনে তুলে ধরব। আসলে এদের মধ্যে যিনি একটু মোটা আর সুন্দর উনি কিন্তু আমার চাচাতো ভাবি হয়।কিন্তু আমার সাথে তার খুবই আন্তরিকতা।

20220614_221932.jpg

তারা সেদিন হঠাৎ করে আমাকে ফোন করে বলল যে তারা আমার বাসায় বেড়াতে আসবে। তখন তো আমি খুবই খুশি হলাম। কারন অনেকদিন ধরে তারা আমার বাসায় আসতে চাচ্ছিল কিন্তু সময় হয়ে উঠছিল না। তারা আমার বাসায় আসলো এবং আমরা সেদিন রাতেই মার্কেটে গিয়েছিলাম অনেক কেনাকাটা করলাম, খাওয়া-দাওয়া করলাম, ঘোরাঘুরি করলাম। তারপর আমরা পরদিন আবারও আমাদের এখানে রেস্টুরেন্টে গিয়েছিলাম সেখানে আমরা অনেক খাওয়া দাওয়া করেছি, মজা করেছি, ছবি তুলেছি।

20220614_221951.jpg

আমরা যতই বাহিরে ঘুরাঘুরি করি না কেন আমরা কিন্তু ঘরে বসেই বেশি মজা করেছি সেটা আপনারা আমাদের ছবিগুলো দেখে বুঝতে পারবেন। আমরা অনেক সাজুগুজু করেছি এবং ছবি তুলেছি। খুবই মজা করেছি যেগুলো আমি ভাষায় প্রকাশ করতে পারবো না। আসলে আমরা সাজুগুজু করতে খুবই ভালবাসি বিশেষ করে আমরা তিনজন যখন এক জায়গায় হয় তখন আমরা অনেক আনন্দ করি মজা করি এবং সাজুগুজু করে ছবি উঠায়।

20220614_222024.jpg

কেউ দেখলে মনে করবে না যে আমরা ভাবি আর ননদ। আমরা আসলে একদম বান্ধবীর মতো মিশে গেছি। আমরা সব কথা একে অপরের সাথে শেয়ার করি এবং আমাদের একটা গ্রুপ আছে যেখানে আমরা সব সময় চ্যাটিং করি এবং ভিডিও কলে মজা করি। আসলে বয়স কোনো কথা না যদি মনের মিল টা থাকে বয়স কোন ব্যাপারই হতে পারেনা। আমাদের মধ্যে ব্যাপারটা তাই হয়েছে। আমাদের দেখলে মাঝেমধ্যে সবাই হাসে।

20220614_221826.jpg

যখন বাবার বাড়িতে যায় তখন আমরা তিনজন একসঙ্গে থাকি এবং সুন্দরভাবে ভালো সময় কাটাচ্ছি আপনারাও মাঝেমধ্যে নিজের কাছের মানুষদের সময় দেন এবং ভাল সময় কাটান।সবার সুস্থতা কামনা করছি। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

বিশেষ করে আমার কাছে যেটা ভালো লাগলো আপনাদের ভাবি আর ননদের সম্পর্কটা এত সুন্দর। তাছাড়া বাইরে অনেক সুন্দর সময় কাটিয়েছেন তার সাথে ঘরে এত সুন্দর সুন্দর মুহূর্ত দেখে বেশ ভালো লাগলো। এই রকম সম্পর্ক এবং কথাবার্তা দেখতে ভীষণ ভালো লাগে। মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করেছেন বলে আরো ভালো লাগলো।

 2 years ago 

অনেকদিন পর আপনার কাছের মানুষদেরকে পেয়েছেন জেনে ভালো লাগলো। আপনাদের মত সম্পর্ক সবারই হওয়া উচিত। ভাবি ও ননদের সম্পর্ক এমন মধুর হলে অনেক ভালো লাগে। তবে যাই হোক আপনি আপনার বান্ধবীদের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছেন এবং আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

ভাবি আর ননদের সম্পর্ক বেশীরভাগ সময়ই তিক্ত হয়। তবে আপনাদের আন্তরিকতা দেখে অনেক ভালো লেগেছে। আর প্রিয় মানুষদের সাথে দেখা হলে আনন্দ দ্বিগুণ হয়ে যায়। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

অনেকদিন পর দেখা,তাও আবার ভাবি ননদ কম বান্ধবিদের সাথে।হাসি-ঠাট্টার যে সীমানা সেখানে পেরিয়ে যাবে তা বোঝাই যাচ্ছে।
খুব সুন্দর মুহুর্ত কাটিয়েছেন একসাথে।শুভ কামনা রইলো আপনার জন্য 🥰

 2 years ago 

অনেকদিন পর বান্ধবীর সাথে দেখা হলে সেই মুহূর্তটা আসলেই খুবই আনন্দের হয়। আপনি আপনার বান্ধবীদের সাথে খুবই আনন্দময় মুহূর্ত পার করেছেন আপু দেখেই বোঝা যাচ্ছে। অনেক ধন্যবাদ আপনাকে এই মুহূর্তগুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেকদিন পর আপনার প্রিয় বান্ধবী এবং প্রিয় ভাবি বান্ধবীকে পেয়ে অসাধারণ সময় কাটিয়েছেন। আনন্দ-ফুর্তি করেছেন এবং অনেক বেশি বেশি সাজুগুজু করেছেন। আপনাদের ফটোগ্রাফি দেখে বুঝা যাচ্ছে যে আনন্দ ছিল বাঁধভাঙ্গা যা লিখে হয়তো বোঝাতে পারেন নি বা বলতে পারেননি। তবে মনের আনন্দটা হচ্ছে বিশাল কিছু সবচেয়ে বড় কথা। বাসায় মেহমান আসলে এমনিতেই আন্তরিকতা ভালোলাগা ভালোবাসা বেড়ে যায় এবং অনেক দিন পর বান্ধবীর সাথে দেখা হওয়ায় আপনি অনেক আনন্দ অনুভব করছেন। এবং আনন্দের সীমা ছাড়িয়ে গেছে বুঝতে পারছি। আমাদের সাথে আপনার আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

অনেকদিন পর বান্ধবীদের সঙ্গে দেখা হলে আসলে সেই মুহূর্তটি কতটা আনন্দের তা বলে বোঝানো সম্ভব নয় । আপু আপনার মত আমারও ননদের সঙ্গে একেবারে বান্ধবীর মতো সম্পর্ক। সব রকম কথাবার্তা আমরা শেয়ার করি । অনেকদিন পর বান্ধবীদের পেয়ে খুব সুন্দর একটি সময় কাটিয়েছেন তা দেখে বোঝা যাচ্ছে । শুভকামনা রইল আপনাদের জন্য।

 2 years ago 

আপু আপনার ছবি দেখেই সবসময় বুঝা যায় আপনি কতটা আনন্দের একজন মানুষ। আসলে আপনার ভিতরটা অনেক পরিষ্কার আমার কাছে মনে হয়। আপনি নিজেও আনন্দ করেন এবং অন্যদেরকেও আনন্দে রাখতে পছন্দ করেন আর বান্ধবীদের সাথে কাটানোর সময় সে তো পৃথিবীর সেরা সময়। সবাই মিলে যে কতটা মজা করেছেন একেবারে দেখে আমি হাড়েহাড়ে বুঝতে পেরেছি। এমন মুহূর্ত গুলো বারবার ফিরে আসুক।

 2 years ago 

হুম এইটা একদম সত্যি কথা আমার কাছে সময়টা বেশ উপভোগ্যকর ছিল। ধন্যবাদ সবার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে বান্ধবীদের সঙ্গে কাটানো কিছু সুন্দর মুহূর্ত শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। অনেকদিন বাদে বান্ধবীদের সঙ্গে কাটানো মুহূর্তগুলো সত্যিই অনেক বেশি স্পেশাল হয়। আপনার মুহুর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60202.34
ETH 2423.33
USDT 1.00
SBD 2.43