ভিডিও বাদাম বাটা দিয়ে চাল কুমড়ার রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের সামনে একটি রেসিপির ভিডিও নিয়ে আসছি। গতকাল আমি যে পোস্টটি করেছিলাম বাদাম বাটা দিয়ে চাল কুমড়ার রেনিপি। আজকে সেই রেসিপির ভিডিও শেয়ার করবো।

20220612_123736.jpg

আসলে রেসিপি নিয়ে বেশি কিছু বলতে চাই না কারণ ভিডিও টি দেখলে আপনারা বুঝতে পারবেন। আসলে রেসিপিটি আমার মায়ের হাতের। আমার মায়ের রান্না করেছে। তো আমরা চাল কুমড়া ভাজি এবং মাছ দিয়ে ঝোল খাই সবসময়। আমার মা বললো একটু ভিন্নভাবে রান্না করবে তাই আরকি বাদাম বাটা দিয়ে তরকারিটি রান্না করা হয়েছে। অনেক মজা লাগে খেতে আপনারা অবশ্যই একদিন বাসায় বানিয়ে খাবেন।


আমার মায়ের হাতের রান্না অনেক সুস্বাদু ও আমার মা অনেক ধরনের রেসিপি পারে। যেগুলো আমি আজ আপনাদের সাথে শেয়ার করেছি, ভবিষ্যতে আরো করবো আসলে মায়েরা যেমন করেই রান্না করুক না কেন খেতে অনেক ভালো লাগে। সেটা মাছ মাংস হোক কিংবা নিরামিষ খাবার হোক।

20220612_131311.jpg

তো বন্ধুরা বেশি কিছু বলতে চায় না। আপনারা ভিডিওটি উপভোগ করুন। পরবর্তীতে আবারও দেখা হবে নতুন কোন ভিডিও নিয়ে। সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু মায়েরা যে রান্নায় করুক না কেন খেতে ভালো লাগে। বাদাম বাটা দিয়ে চাল কুমড়ার রেসিপি গতকাল ই দেখলাম আপনার পোষ্টের মাধ্যমে। ভিডিও দেখে রেসিপিটি খুব ভালোভাবে বুঝতে পারলাম। রেসিপিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

মায়ের হাতের রান্না সবসময় সেরা হয়। আমরা সবাই মায়ের কাছ থেকেই নতুন নতুন রান্না শিখি। সত্যি আপু আপনার মা একজন ভালো রাঁধুনী এটা বোঝাই যাচ্ছে। মাছ দিয়ে চাল কুমড়া খেয়েছি অনেক। তবে বাদাম বাটা দিয়ে খাওয়া হয়নি কখনো। আজকে আপনার কাছে নতুন একটি রেসিপি তৈরি শিখলাম। আপনি অনেক সুন্দর ভাবে ভিডিওগ্রাফির মাধ্যমে এই রেসিপি উপস্থাপন করেছেন। আরো নতুন নতুন রেসিপি দেখতে চাই এবং শিখতে চাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দারুন ছিল বাদাম দিয়ে চাল কুমড়া রেসিপি টি। এর আগে রেসিপি পোষ্ট পড়েছিলাম খুবই ভালো লেগেছে। আজকে ভিডিও ফুটেজ টা দেখে আরো বেশি ভালো লাগছে। এবং কি আপনার রন্ধন প্রক্রিয়া দাঁতগুলো খুব সুন্দর করে বুঝতে পারলাম কিভাবে রান্না করেছেন। আমাদের সাথে বাদাম দিয়ে চাল কুমড়া রান্নার রেসিপি ভিডিও শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

গতকাল আপনার বাদাম বাটা দিয়ে চাল কুমড়া রেসিপি দেখে আমার কাছে খুব ভালো লেগেছিল। আমি সেই পোস্টটিতে কমেন্টে বলেছিলাম বাদাম ভর্তা আমার অত্যন্ত প্রিয়। তাই আমি সিদ্ধান্ত নিয়েছিলাম বাদাম বাটা দিয়ে এই রেসিপিটি আমি করবো। আজকে আপনার ভিডিওটি দেখে আমার রেসিপিটি করার ক্ষেত্রে খুব সুবিধা হল। ধন্যবাদ ভিডিও টি শেয়ার করার জন্য।

 2 years ago 

বাদাম বাটা দিয়ে কখনো চাল কুমড়ার রেসিপি খাওয়া হয়নি।তবে ভিডিও দেখে ভালো লাগলো।একবার বাসায় ট্রাই করে দেখবো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাদাম বাটা দিয়ে চাল কুমড়ার রেসিপি আমি আগে কখনো খাইনি আমার কাছে একদমি নতুন লেগেছে। আপনি ভিডিওর মাধ্যমে খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন এতে বুঝতে অনেক সুবিধা হয়েছে। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাদাম বাটা দিয়ে লোভনীয় এবং সুস্বাদু রেসিপি প্রস্তুত করেছেন যদিও এ ধরনের রেসিপি কখনো খাওয়া হয়নি তবে আপনার প্রস্তুত করার রেসিপি খেতে খুব সুস্বাদু হবে এতে কোন সন্দেহ নেই।

 2 years ago 

বাদাম বাটা দিয়ে চাল কুমড়া রেসিপি আমি দেখেছিলাম আপু। আমার কাছে অনেক ভালো লেগেছে। আর খুবই মজার হবে সেটা ও বুঝতে পেরেছিলাম। আসলে এভাবে কখনো খাওয়া হয়নি তবে বাসায় একদিন ট্রাই করে দেখতে হবে।

 2 years ago 

আপু একদম খাঁটি কথা বলেছেন, মায়ের হাতে রান্না করা খাবার সব সময় খেতে সুস্বাদু মনে হয়। সকলের রান্নার চাইতে ঊর্ধ্বে আমার মায়ের হাতের রান্না এই কথাটা মানতেই হবে। আর যেভাবেই রান্না করুক না কেন মায়ের হাতের রান্না অবশ্যই অবশ্যই মজা লাগবে। যাইহোক আপু, আমি আপনার বাদাম বাটা দিয়ে চাল কুমড়া রেসিপি দেখেছিলাম আর আজ ভিডিওটি দেখে নিলাম। রেসিপি দেয়ার চাইতে ভিডিও দিলে রান্না করাটা খুব সহজেই শিখে নেয়া যায়। আর তাই আপনার ভিডিওটি দেখে খুব সহজেই রান্না করার পদ্ধতিটি শিখে নিলাম আপু। আপনি খুব সুন্দর ভাবে ভিডিওটি আমাদের মাঝে শেয়ার করেছেন এ জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

বাদাম বাটা দিয়ে চাল কুমড়া রেসিপি এই প্রথম দেখতে পেলাম। কেননা চাল কুমড়ো দিয়ে আমরা ডাল এবং মাছ দিয়ে রান্না করে খেয়েছি। তবে বাদামবাটা সংযুক্ত করতে কখনো দেখিনি। ধন্যবাদ আপনাকে ইউনিক একটি রেসিপি ভিডিওর মাধ্যমে আমাদের সাথে তুলে ধরার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60147.92
ETH 2613.63
USDT 1.00
SBD 2.55