মনটা ভিষন খারাপ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন।আর সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

আমি ভালো নেই। গত কয়দিন ধরে আমার ছেলেটা বেশ অসুস্থ। এটা অবশ্য আপনারা সবাই ইতিমধ্যে জেনে গেছেন। মনটা একদম ভালো নেই। বাবুর অবস্থা খুব একটা ভালো না। কয়দিন ধরে ওর শরীর বেশ অনেক টাই খারাপ।আর বাচ্চার কিছু কোনো বাবা মায়ের মন ঠিক থাকে না।

20220828_195859.jpg

আজ থেকে দুই তিন দিন আগে হঠাৎ করে সকালবেলা বাবুর শরীরে আমি কিছু ছোট ছোট ফোঁড়া দেখতে পাই আমি কিছু মনে করিনি প্রথম দেখে ভেবেছি কিছু কামড় দিয়েছে হয়তো কিন্তু পরের দিন সকালবেলা আবারো আমি যখন বাবুকে ফ্রেশ করে দিচ্ছিলাম তখন আমি ওর শরীরে পুরা অনেক রেস দেখতে পাই এবং আমি খুব ভয় পেয়ে যাই এবং অতি দ্রুত আপনাদের ভাইয়াকে জানাই। আর তারপর বাবুকে নিয়ে ছুটি হসপিটাল মোটামুটি তিন দিন হসপিটালে ছোটাছুটি করছি।

20220926_142159.jpg

আসলে আমি কি লিখবো বুঝতে পারছি না। আমার মনটা ভীষণ খারাপ আমি আমার ছেলের মুখের দিকে তাকাতে পারছি না। আসলে ও এমন হাসিখুশি থাকে সবসময় আমি আপনাদেরকে বলে বোঝাতে পারব না আপনারা হয়তো আমাকে আমার ভিডিওতে বা আমার লিখিত পোষ্টে দেখেন আমার ছেলের হাসি মুখটা। কিন্তু আজ কদিন হচ্ছে আমার ছেলেটা হাসছে না খেলছে না। এটা কেন জানিনা আমি মেনে নিতে পারছি না। আমার মনটা বলছে কখনো একটু খেলবে কখন একটু হাসি খুশি থাকবে আমি আর ওর এই অবস্থা চোখে দেখতে পারছিনা।

20220926_142156.jpg

আমি একা একা ওকে সামলাতে পারছিলাম না আর আপনাদের ভাইয়া তো সব সময় ব্যস্ত থাকে। সেইভাবে বাবুকে সময় দিতে পারছিল না। তাই আমি আমার মাকে ডেকে এনেছি কয়েকদিনের জন্য কারন আমি একদম একা হয়ে গেছি ওকে নিয়ে। আর বাচ্চাদের শরীর খারাপ হলে তো বুঝেনই কেমন করে তারা। কোনো কাজ করতে দিচ্ছে না। মাঝে মধ্যে খুব কান্না করছে। তো যাই হোক আমার ছেলেটা তাড়াতাড়ি সুস্থ হোক একটাই চাওয়া। বারবার মনে হচ্ছে ওর শরীর খারাপ না হয়ে আমার হতো তাহলে খুব ভালো হতো। ওর কষ্ট আমি সহ্য করতে পারছিনা।

20220926_142038.jpg

মনটা চাচ্ছে অনেক কিছু আপনাদের সাথে শেয়ার করি ওর শরীর খারাপের প্রথম থেকে শেষ পর্যন্ত। আসলে সত্যি কথা বলতে কি আমি মুখে কিছু বলতে পারছি না বা আর কিছু লিখতেও পারছি না। আমার প্রচুর কষ্ট হচ্ছে। তো সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন ও যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায় এবং সবসময় সুস্থ থাকে। কারন ওর অসুস্থতা আমি নিজের চোখে দেখতে পারিনা এবং মেনে নিতে পারিনা। আমি চাই ও খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাক এবং আগের মতো হাসি খুশি থাক, খেলা করুক, আমাকে বিরক্ত করুক।

সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

Sort:  


CONGRATULATIONS

This post has been upvoted with @steemcurator09/ Curated by: @yousafharoonkhan

 2 years ago 

শায়ান বাবুর অসুস্থতার কথা আমরা ইতিমধ্যে জেনেছি। শায়ান বাবুর অসুস্থতার কথা জানতে পেরে সত্যিই খারাপ লেগেছে। আসলে ওর প্রতি আমাদেরও অনেক ভালোবাসা তৈরি হয়েছে। তাই তো শায়ানের এই কষ্টের সময় আমরাও কষ্ট পাচ্ছি। আপনি মা হিসেবে এই কষ্ট নিজের চোখে দেখছেন তাই আপনার আরও বেশি কষ্ট হচ্ছে। দোয়া করি আপু বাবু যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।

 2 years ago 

মা বাবা যে কি চিন্তা করে তা আমার অসুস্থ হলে আমি বুঝি ৷ মা বাবা ছাড়া দুনিয়াতে কেউ বুঝবে না সন্তানের ভালো মন্দ ৷
জি ভাইয়া পোষ্টটি পড়েছি৷ ভাইয়া বেশ চমৎকার করে বলেছিল ৷ তবে এখন কেমন আছে ৷ আশা করি ভালো আছে৷
আর আপু ভালো করে চিকিৎসা নিন ৷
সর্বোপরি শায়ন বাবা তারাতারি সুস্থ হোক ৷ এই কমনা করি ৷

 2 years ago 

আপু বাচ্চা অসুস্থ হলে বাবা মা মন ভালো থাকে না।আপনার বাবু অসুস্থটা কথা শুনে আমার ও খারাপ লাগতেছে। আপনার বাবুর যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠে সৃষ্টিকর্তা কাছে এই প্রার্থনা করি।

 2 years ago 

মায়েদের তো এমনই অবস্থা হয় বাচ্চারা অসুস্থ হলে। কোন কিছুই ভালো লাগে না। তারপর এত ছোট বাচ্চা যদি অসুস্থ হয় তাহলে আরো বেশি কষ্ট লাগে। ছোট বাচ্চারা এমনিতে সারাদিন ঘরে ছুটোছুটি করে হাসাহাসি করে তা দেখতে ভালো লাগে। অসুস্থ হয়ে পড়ে থাকলে খুব কষ্ট লাগে। দোয়া করি সায়ান বাবু খুব দ্রুত সুস্থ হয়ে যাক।

 2 years ago 

আসলে আপু বাচ্চারা যখন অসুস্থ হয়ে পড়ে পুরো ঘর যেন মনমরা হয়ে যায়। আর তখন অনেক বেশি জ্বালাতন করে বাচ্চারা। আর এই মুহূর্তে তাদেরকে শবনম অনেক কঠিন হয়ে পড়ে। তখন পাশে ভরসা দেয়ার মত কাউকে খুব প্রয়োজন হয়ে পড়ে। দোয়া করি আপনার ছেলে খুব দ্রুত সুস্থ হয়ে উঠুক।

 2 years ago 

আশা করি ভালো আছেন আপনি? আপনার বাবু অসুস্থ জেনে খুব খারাপ লাগলো আমার কাছে। আসলে সন্তান অসুস্থ থাকলে কোন বাবা-মার ভালো থাকতে পারে না। দোয়া করি আপু বাবু যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62025.78
ETH 2417.09
USDT 1.00
SBD 2.49