ভিডিও সেমাইয়ের পাকোড়া || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার ভিডিও রেসিপিতে স্বাগতম। আমি গতকাল যে রেসিপি শেয়ার করেছিলাম সেমাই এর পাকোড়া। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। অনেকেই এটা প্রথমবার দেখেছেন রেসিপিটা। আসলে এটা আমিও প্রথমবার বানিয়েছি আর খেতেও খুব ভালো হয়েছিল। তো সবার জন্য আজকে ভিডিওটা শেয়ার করা। তো বন্ধুরা ভিডিওটি উপভোগ করুন।

PhotoCollage_1667898404529.jpg

আসলে এই চিন্তাটা হঠাৎ করেই মাথায় এসেছিল। আমি ভাবলাম যে নুডুলস দিয়ে যদি পাকোড়া বানানো যায়। তাহলে সেমাই দিয়ে কেন আমি মিষ্টি পাকোড়া বানাতে পারব না। এই জন্যই আমি এই উদ্যোগটা নিয়েছিলাম এবং আমি সফল হয়েছি। এটা খেতে আসলে বন্ধুরা খুব সুস্বাদু। যারা মিষ্টি পছন্দ করেন তারা এটা খেতে খুব পছন্দ করবেন।


সেমাই দুধ দিয়ে রান্না করলে সেটা একবারের বেশি খেতে ইচ্ছে করে না। আর যদি এভাবে পাকোড়া বানানো যায় তাহলে অনায়াসে কয়েক পিস খাওয়া যায়। আসলে আমি মিষ্টি খেতে খুব একটা পছন্দ করি না। তবে এরকম হালকা মিষ্টি কিছু রান্না করলে বেশ ভালোই লাগে খেতে।

20221103_162424.jpg

এত এত রেসিপি আপনাদের সাথে শেয়ার করেছি যে এখন রেসিপি বানাতে গেলে চিন্তায় পড়ে যায়। যে কি রেসিপি বানাবো আর অদ্ভুত অদ্ভুত রেসিপি গুলো আমার মাথায় আসে। আর তখন আমি রেসিপিগুলো বানিয়ে ফেলি। আর সেগুলো খেতেও বেশ লাগে।

আমি কমেন্ট বক্সে দেখেছি অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছেন আপনারা। আপনাদের কাছে এই রেসিপিটা নতুন। আর অবশ্যই এই রেসিপিটা আপনারা বাসায় বানিয়ে খাবেন। বিশেষ করে যাদের ছোট বাচ্চা আছে তারা তারা বানাবেন। বাচ্চারা বেশি পছন্দ করবেন। আমার বাবু তো বেশ কুট কুট করে খাচ্ছিল ওর সামনের দাঁত গুলো দিয়ে।

তো বন্ধুরা আজকে আর নয় দেখা হবে পরবর্তীতে নতুন কোন রেসিপি ভিডিওতে। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

সত্যি বলতে সেমাইয়ের পকোড়া খাওয়া হয়নি, তবে সেমাইয়ের লাড্ডু অনেক খেয়েছি। বিভিন্ন রকমের নারিকেল দিয়ে ডিম দিয়ে আরো অনেক ভাবে খেয়েছি। তবে সেমাইয়ের পাকোড়া আজকে প্রথম দেখতে পেলাম আপনার ভিডিওর মাধ্যমে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

আপু আমি একবার সেমাইয়ের পাকোড়া তৈরি করেছিলাম বেশ মজা হয়েছিল। তবে আমি একটু ঝাল করে তৈরি করেছিলাম। কিন্তু এভাবে তৈরি করিনি। আচ্ছা নতুন একটি পাকোড়া শিখে নিলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি একবার সেমাইয়ের পাকোড়া খেয়েছিলাম কিন্তু সেটা ঝাল ছিল খেতে খুবই ভালো লেগেছিল। তবে আপনার সেমাইয়ের পাকোড়ার মত এভাবে করে খাওয়া হয়নি। দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে পাকোড়াগুলো। আমি অবশ্যই আপনার সেমাইয়ের পাকোড়ার মত এভাবে একবার ট্রাই করে খেয়ে দেখব। ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার বানানো সেমাই এর পাকোড়া খেয়েছিলাম খেতে অনেক সুস্বাদু হয়েছিল, আজকে ভিডিও টি দেখে অনেক ভালো লাগলো। ভিডিও শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাবি।

 2 years ago 

গতকাল পুরো রেসিপিটা বর্ননা পরেছি। আজ ভিডিও দেখার কারনে আরো বেশি ভালো লাগলো। সব কিছু আরো সহজেই বুঝতে পেরেছি আপু। এবার তো বাসায় চেস্টা করবোই করবো। এমন সুন্দর রেসিপির ভিডিও দেওয়ার জন্য শুভেচ্ছা রইলো আপু।

 2 years ago 

বিভিন্ন ধরনের পাকোড়া খাওয়া হয়েছে কিন্তু সেমাইয়ের পাকোড়া কখনো খাওয়া হয়নি। রেসিপিটি খুব ইউনিক ছিল আপু। আমিও একদিন ট্রাই করে দেখব এই রেসিপিটি। আপনি খুব সুন্দর ভাবে ভিডিওটি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপুর দেখছে রান্নার হাত বেশ পাকা। এর আগে আরেকবার দুধ সেমাই রেসিপি আমাদের সাথে শেয়ার করেছিলেন। আজকে আবার খুব সুন্দর ভাবে সময়ের পাকোড়া করে আমাদেরকে দেখালেন। বেশ ভালো লাগলো আপনার পোস্ট।

 2 years ago 

সকলের রেসিপি পোস্টের মধ্যে আপনার পোষ্ট কিন্তু ব্যতিক্রম, আপনি ভিডিও সহকারে পোস্ট করেন এতে করে মনে হয় আমরা খুব কাছ থেকে বিষয়টি উপভোগ করতে পারি। সেমাই তো অনেক খাওয়া হয়েছে কিন্তু এর পাকোড়া কখনো খাওয়া হয়নি। নতুন একটি রেসিপি শিখতে পারলাম ভবিষ্যতে কখনো ট্রাই করে দেখব।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63862.88
ETH 2754.56
USDT 1.00
SBD 2.64