উৎসব মুখর সময় ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আমার বড় ভাইয়ের বউ এবং বড় ভাইয়ের মেয়ে, দীর্ঘ প্রায় এক বছর পরে বাড়িতে এসেছে। সবথেকে বড় বিষয় হচ্ছে, বাড়িতে আসার প্রথম কারণ আমার সন্তানের আকিকা এইজন্য। আমি আমি খুবই খুশি কারণ তারা আমার সন্তানের জন্য আয়োজন করা এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছে এই।
IMG_20210916_173636.jpg


সে যখন তারা বাড়িতে এসেছিল, তখন মোটামুটি করোনাকালীন সময় ছিল কিন্তু সেই যে তখন তারা গিয়েছে তারপর থেকে দীর্ঘ সময়ে তারা আর বাড়ী আসেনি। কারণ করোনাকালীন সময় তখন মোটামুটি ভালো ভাবে লকডাউন চলছিল আমাদের এইদিকে, যার কারণে এই লকডাউনে তারা কোনোভাবেই বাড়ি থেকে বের হতে পারেনি।
যাইহোক মোটামুটি সব আত্মীয়-স্বজন বাড়িতে এসেছে এবং আমি খুবই খুশি কারণ এরকম দিনে আমি আমার সব আত্মীয়-স্বজনকে পাশে পেয়ে আমি মোটামুটি কিছুটা আনন্দিত এবং একটু খারাপ লাগছে বড় ভাইয়ের জন্য কারন সে ছুটি পায়নি। তবে সে তার পরিবারকে পাঠিয়ে দিয়েছে এবং মোটামুটি উৎসবমুখর পরিবেশে আমার ছেলের আকিকা সম্পন্ন হয়েছে এবং সব মিলিয়ে আমরা খুব ভালো সময় কাটিয়েছি এবং আমার ছেলের জন্য আপনারা আশীর্বাদ করবেন ও প্রার্থনা করবেন। সে যেন ভালভাবে পৃথিবীতে বেঁচে থাকতে পারে এবং ভালোভাবে বেড়ে উঠতে পারে।
Sort:  

আপনার সন্তানের জন্য অনেক শুভ কামনা রইলো।আল্লাহ তার মঙ্গল করুন।অনেক ধন্যবাদ আপনাকে আপনার আনন্দঘন সময়টা আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আপনার সন্তানের আকিকা তে না পাওয়া মানুষটা কে যে পেয়েছেন এটা আপনার জন্য অনেক বড় একটা সারপ্রাইজ। আর আপনার ভাইকে পাশে পান নাই এজন্য আপনি অনেক দুঃখ প্রকাশ করছেন। বোন একটা কথা না বলেই পারছিনা পরে চাকরিতে কোন স্বাধীনতা নেই। যাই হোক আর বাকি সমস্ত আত্মীয়-স্বজন নিয়ে আপনি অনেক সুন্দর একটা সময় পার করেছেন। অনেক আনন্দ ফুর্তি করেছেন এটা আপনার জন্য বড় পাওয়া। আপনার জন্য শুভকামনা রইল বোন

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

আলহামদুলিল্লাহ আপনার ছেলের আকিকা সুন্দরভাবে পালন হয়েছে এবং তার জন্য শুভকামনা। আপনাদের পরিবারের পূর্নমিলন টা অনেক ভালো ছিল হয়তো দোয়া থাকবে আপনার ছেলের প্রতি

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার

শাড়িতেই বাঙালি নারী সুন্দরী। এটা কেন যেন আমার কাছে হয়। নেট জগতে শাড়ির প্রচলন তেমন দেখা যায়না।
দুধে ভাতে বেড়ে উঠুক আমার সন্তান। বোতলজাত ও টিন জাত খাবার পরিত্যাগের ইচ্ছে জাগুক,সব বাবামায়ের অন্তরে এই কামনা করছি ।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু আপনার সন্তানের জন্য অনেক দোয়া এবং শুভ কামনা রইলো।আপনার পরিবার সবসময় ভালো থাকুক দোয়া করি।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59604.53
ETH 2413.47
USDT 1.00
SBD 2.43