বৃষ্টি চাকি/বৌদির বিবাহ বার্ষিকীতে কাটানো কিছু মুহূর্ত

in আমার বাংলা ব্লগlast year (edited)

হ্যালো

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনাদের সবার দোয়ায় আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

IMG-20230130-WA0058.jpg

আজকে আমি শেয়ার করব বৌদির বিবাহ বার্ষিকীতে কাটানো কিছু মুহূর্ত।আসলে বৌদিকে আমার সবার থেকে একটু আলাদা লাগে। কারণ উনার মন-মানসিকতা খুবই ভালো আর উনার বাচ্চাদেরকে এমনভাবে শিক্ষা দিয়েছেন যা বলার বাহিরে। যাতে করে উনার পুরো পরিবারকে একটা আদর্শ পরিবারই বলবো আমি। উনার বর মানে দাদাও অনেক ভালো মনের একজন মানুষ। আমার উনার কাছ থেকে অনেক কিছু শেখার আছে এবং ওনার কাছে অনেক কিছু শিখেছি। আমি সবসময় উনার কাছ থেকে শিক্ষনীয় জিনিসগুলো পাই। যদিও ওনার এবং আমার বয়সের অনেক পার্থক্য তবে কেন জানিনা উনার সাথে আমার অনেকটাই মনের টান হয়ে গেছে।

IMG-20230130-WA0059.jpg

বৌদির বিবাহ বার্ষিকী গতকাল ছিল আমি আগে থেকেই জানতাম বৌদির বিবাহ বার্ষিকী। তবে জানতাম না বৌদি ছোটখাটো একটা পার্টির আয়োজন করেছে। তো বৌদি হঠাৎই সন্ধ্যার দিকে ফোন দিয়ে আমাদেরকে ইনভাইট করেন। কিন্তু আমার বাবু বেশি অসুস্থ ছিল তাই যাওয়ার কোন ইচ্ছা ছিল না কিন্তু বৌদির সাথে এমন একটা সম্পর্ক না গেলেও খুব একটা ভালো দেখাতো না। তাই একপর্যায়ে বাধ্য হয়ে যেতে হয়েছিল।

IMG-20230130-WA0049.jpg

যদিও সেখানে গিয়ে আমার ভালই সময় কেটেছে। তবে খুব একটা ভালো লেগেছে বলবো না কারণ বাবু আমার কাছ থেকে কারো কাছে যাচ্ছিল না। আর বাচ্চারা অসুস্থ হলে সাধারণত মা ছাড়া কিছুই বোঝেনা। তবে কিছুক্ষণের জন্য বাবু বেশ খুশি হয়েছিল নাচানাচি করেছিল কিন্তু আবারও আবারও নার্ভাস হয়ে পড়েছিল এবং সব সময় আমাকে ওকে সামলাতে হয়েছিল। যদিও ওর বাবা বারবার নিতে চাচ্ছিল কিন্তু কিছুতে কারো কাছে যাচ্ছিল না।

IMG-20230130-WA0015.jpg

তবে সবাই মিলে খুব খুব ভালো সময় কাটিয়েছি। কারণ কদিন ধরে বাবু বেশি অসুস্থ ছিল যার কারণে মন মানসিকতা ভালো ছিল না।তাই একটুর জন্য হলেও ভালো লেগেছে। সবাই মিলে অনেক ফটোসেশন করা হয়। তারপর কেক কাঁটা খাওয়া-দাওয়ার পর আমাদের রেস্টুরেন্টের বিরিয়ানি আসে। আমরা চিকেন হান্ডি বিরিয়ানি খেয়েছিলাম। এরপর আমরা সবাই বাসায় চলে আসি।

IMG-20230130-WA0001.jpg

সবশেষে এটাই বলব তারা যেনো সারা জীবন একসাথে অনেক অনেক সুখে থাকে শান্তিতে থাকে। কোন অশুভ শক্তি যেন তাদের সংসারে বিরাজ না করতে পারে এই কামনাই করব।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 last year 

আসলে এটা ঠিক বাচ্চারা অসুস্থ থাকলে মায়ের কোল ছাড়া অন্য কারো কাছে যেতে চাইনা। তবে বৃষ্টিচাকি আপুর বিবহাবার্ষীকিতে ভালো সময় কাটিয়েছেন। আপু ও উনার হাসবেন্ডের জন্য শুভকামনা। যেন আজীবন একসাথে সুখে শান্তিতে কাটিয়ে দিতে পারেন এমনটাই কামনা করছি।

 last year 

ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

বেশ আনন্দঘন মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরেছেন। এত সুন্দর একটা মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি খুবই ইনজয় করেছেন উনাদের বাসায়। বিস্তারিত বর্ণনা করে যা বুঝতে পারলাম ভালো লাগার একটা সময় অতিবাহিত করেছেন।

 last year 

হ্যাঁ অনেক মজা করেছি ভাইয়া। ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

আমি কখনোই ভাবিনি আমার বিবাহবার্ষিকী এত সুন্দর ভাবে হবে। আপনাদের সকলের কাছে আমি কৃতজ্ঞ আমার বিশেষ দিনটাকে আনন্দঘন করে তোলার জন্য।আপনাদের ভালোবাসা গুলো আমার কাছে অনেক বড় পাওয়া।সারাজীবন যেনো আপনাদের ভালোবাসার যোগ্য হয়ে থাকতে পারি।এত প্রশংসা করে লজ্জা দেওয়ার কি দরকার ছিলো?যাক সবমিলিয়ে অসাধারণ ছিলো মুহুর্ত গুলো।❤️❤️❤️❤️

 last year 

প্রশংসা না যেটা সত্যি সেটাই তো বলেছি। আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি আয়োজন করার জন্য। আমরাও চাই আমাদের বৌদি এমন ভাবে সারাজীবন আমাদের ভালোবাসুক আগলে রাখুক।🙏❤️❤️

 last year 

প্রথমে বৃষ্টি আপুকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছি। আসলে এমন কিছু মানুষ আছে যারা সত্যিই অনেক ভালো মনের অধিকারিনী হয় এবং তারা নিজের সন্তানদের তাদের নিজের শিক্ষায় বড় করে তোলেন। বৃষ্টি আপু আমাদের সকলের প্রিয়। উনার বিশেষ দিনে আপনিও অনেক সুন্দর সময় কাটিয়েছেন বুঝতে পারছি আপু। আপনার জন্যও শুভকামনা রইল।

 last year 

আমি মনে করি একজন সন্তানের মা যদি ভালো মনের মানুষ হয় তাহলে তার সন্তানরা মায়ের শিক্ষায় ভালো মানুষ হবে। আপনাকেও অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

বৃষ্টি চাকি আপু অনেক ভালো মানুষ সেটা আমিও জানি তার সাথে ডিসকোডে কথা হয়েছে। তার বিবাহ বার্ষিকী উপলক্ষে দারুন সময় কাটিয়েছেন অনেক ভালো লাগলো এই সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন।

 last year 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

প্রথমে জানাই বৌদি এবং দাদার জন্য অনেক অনেক শুভকামনা যাতে ভবিষ্যতের দিনগুলো সুন্দর যায় পরিবারকে নিয়ে ভালো দিন কাটে।মূল কথা হচ্ছে যে আসলে বয়সের কোন তফাৎ থাকে না আপু যদি মনের মধ্যে মিল থাকে।এমন কিছু সুন্দর মনের মানুষ আছে তাদের দেখলে আসলে মানুষ মুগ্ধ হয়ে যায়। ঠিক বলছেন আপু বড়দের থেকে অনেক কিছু শিখার আছে সংসার জীবনে তাদের একটা বয়স হয়েছে বলা যায়।পোস্ট পড়ে অনেক ভালো লেগেছে বৌদির মেয়েদের কথা শুনে দাদা এবং বৌদির কথা শুনে।

 last year 

জ্বী আপু বয়স কোন ব্যাপার ন, মনের মিল টায় আসল কথা। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

আসলেই আপু বাচ্চারা অসুস্থ হলে কোন কিছুই ভালো লাগেনা। আর বাচ্চারা অসুস্থ থাকলে তখন মা ছাড়া কিছুই বোঝে না মার কাছেই থাকতে চায় বাবাও তখন ওদের কাছে ভালো লাগে না মনে হয়। আর কিছু কিছু মানুষের সাথে সম্পর্কটা এমন হয় যে তখন না যেতে চাইলেও বাধ্য হয়ে যাওয়া লাগে। ভালই হয়েছে গিয়ে ভালো করেছেন ওখানে গিয়ে বাচ্চাটা কিছুটা সময়ের জন্য হলেও তো একটু আনন্দ পেয়েছে ।আপনাদের ছবিগুলো ভালো লাগছে।

 last year 

জ্বী আপু বাবু অনেকটা সময় আনন্দ করেছে নিজের মত করে। এটা আমার কাছে ভালো লেগেছে যে ও অসুস্থ সত্ত্বেও কিছুটা সময় আনন্দ করতে পেরেছে। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

খুবই আনন্দময় কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। আর ব্যক্তিগতভাবে আপু অনেক ভালো মনের অধিকারী তার সাথে ডিসকোটে আমার একদিন কথা হয়েছিল। তাদের জন্য অনেক অনেক শুভকামনা এবং দোয়া রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

প্রথমে বৃষ্টি আন্টিকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাই।সত্যিই ঘরে বাচ্চা অসুস্থ থাকলে মন ভালো লাগে না।আপনার বাচ্চার দ্রুত সুস্থতা কামনা করছি।শুভকামনা রইলো আপু।

 last year 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য। জ্বী আপু বাচ্চারা অসুস্থ হলে কিছুই ভালো লাগে না।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 68921.34
ETH 3929.09
USDT 1.00
SBD 3.62