ভিডিও রুই মাছ ভুনার রেসিপির || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আসলে গতকাল আমার একটি ভিডিও পোস্ট করার কথা ছিল। আমার মনে না থাকায় আমি ভুলবশত অন্য আরেকটি রেসিপি পোস্ট করে ফেলেছিলাম। আমি দুই দিন আগে রুই মাছের ভুনা রেসিপি পোষ্ট করেছিলাম। আজকে সেই রেসিপির ভিডিও শেয়ার করবো।

20220622_105342.jpg

আজকে রেসিপি নিয়ে বেশি আলোচনা করবো না। কিভাবে রান্না করেছি সেগুলোও বলবো না। আশা করছি পোষ্ট পড়েই আপনারা বুঝতে পেরেছেন। আজকে ভিডিও দেখার পর আরও ভালোভাবে বুঝতে পারবেন।


আমি বিয়ের আগে থেকে মোটামুটি ভাল রান্না করতে পারতাম। আমার মা যখন রান্না করতো আমি আমার মায়ের পাশে বসে রান্না গুলো দেখলাম এবং শিখে নিতাম। বিয়ের পর সেগুলো আরো চর্চা করে ভালোভাবে শিখে গেছি রান্না। আমি একদিন আমার রান্না শিখার গল্পটা আপনাদেরকে পুরোপুরি শেয়ার করব।

আমি আমার বাসার বাজার মাসের শুরুতেই করে ফেলি। আমি এই মাসে কিছু বড় মাছ কিনেছিলাম। যেখান থেকে আমি বড় বড় কয়েক টুকরা রেখে দিয়েছিলাম। কারন আপনাদের ভাইয়া খুবই পছন্দ করে বড় মাছের ভুনা খেতে। এজন্য আমি রেখে দিয়েছিলাম এবং রান্না করেছি।

20220622_112113.jpg

তো বন্ধুরা আর বেশি কথা বাড়াতে চাইনা। আপনারা ভিডিওটি উপভোগ করুন আশা করছি এটা আপনার পছন্দ করবেন। দেখা হবে আবার নতুন কোন রেসিপি ভিডিও নিয়ে। ততক্ষণ সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

রুই মাছ ভুনা রেসিপি খুবই সুন্দর হয়েছে আপু সবথেকে বেশি ভালো হয়েছে আপনি ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন এতে সবার বুঝতে অনেক সুবিধা হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

রুই মাছের ভুনা রেসিপি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। আপনার ভিডিও তৈরি গুলো আমার কাছে খুবই ভালো লাগে। এত চমৎকার একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

রুই মাছ আমারও খুব ফেভারেট আপনি ভিডিওর মাধ্যমে রেসিপির প্রস্তুত প্রণালি খুব সুন্দরভাবে তুলে ধরেছেন দেখেই বোঝা যাচ্ছে রেসিপিটি খেতে খুব মজা হবে

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে রুই মাছ ভুনা রেসিপি তৈরি করে শেয়ার করেছেন। আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ভিডিও উপস্থাপনা করেছেন। আপনার প্রতিটি ধাপ আমার কাছে অনেক ভালবেসে। ধন্যবাদ আপনার।

 2 years ago 

যেকোনো ধরনের মাছ ভুনা আমার কাছে ভীষণ ভালো লাগে খেতে। আর সেটা যদি হয় বড় রুই মাছ তাহলে তো কথাই নেই। রেসিপিটি দেখে বোঝা যাচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। ভিডিওর মাধ্যমে খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সুস্বাদু এবং লোভনীয় রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু রুই মাছের পিস গুলো দেখে তো জিভে জল চলে এসেছে। এত বড় বড় পিস। বোঝাই যাচ্ছে মাছটি খুবই মজাদার ছিল। অনেক ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে আমাদের সাথে এত মজাদার একটি রেসিপি পোষ্ট শেয়ার করার জন্য। আপনার সবগুলো পোস্ট ই আমার ভালো লাগে। এভাবে প্রতিনিয়ত আমাদের ভালো ভালো কাজ উপহার দিয়ে যান। অনেক ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার এই মাছ ভুনা রেসিপি দেখে আমার জিভে জল চলে আসলো। রুই মাছ খেতে সব থেকে বেশি ভালো লাগে। আর ভুনা করে খেলে একটু বেশি মজার হয়। এছাড়া মাছের টুকরোগুলো বেশ বড় মনে হচ্ছে। ভিডিওটিতে খুব সুন্দর ভাবে রেসিপিটি পুরোটা দেখিয়েছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

রুই মাছ ভুনা অনেক মজাদার একটি ভিডিও রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই রুই মাছ ভুনা রেসিপি দেখে জিভে জল এসে গিয়েছে। এত মজাদার একটা রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও রুই মাছের ভুনা রেসিপি 😋😋, রেসিপিটির নামটি শুনেই জিভে জল চলে আসলো। আপনার রেসিপিটি তৈরি করার ভিডিও টি সত্যিই অনেক কোয়ালিটিফুল ছিল এর একটি ভালো দিক হচ্ছে এটি দেখে খুব সহজেই রেসিপিটি তৈরি করা যাবে। খুব সুন্দর একটি পোষ্ট করেছেন আপু। আপনার জন্য জন্য শ্রদ্ধা এবং শুভকামনা রইল।

 2 years ago 

আপু রুই মাছ আমার খুব ই ফেভারিট ।যেটা ভুনা রেসিপি তৈরি করলেন খেতে অনেক মজা লাগে। আপনি খুব সুন্দর করে ভুনা রেসিপি তৈরি করেছেন যেটা ভিডিওর মাধ্যমে তুলে ধরলেন খুবই ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 62648.12
ETH 2562.87
USDT 1.00
SBD 2.74