ভিডিও ইলিশ মাছ ভুনা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

বন্ধুরা আমি গতকাল একটি রেসিপি পোষ্ট করেছিলাম সেটি হচ্ছে বড় ইলিশ মাছ ভুনা। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।

InShot_20220928_113241059.jpg

এই মাছ কেনার পেছনে একটা মজার কাহিনী আছে। আসলে একদিন আপনাদের ভাইয়া আর আমি বাজারে গিয়েছিলাম বাজার করতে। তো সেখানে এরকম বড় বড় অনেক ইলিশ উঠেছিল বাজারে। তো আপনাদের ভাইয়া কিনতে চেয়েছিল কিন্তু সেদিন আমাদের হাতে পয়সা কম ছিলো এজন্য কিনতে পারিনি। কিছু ছোট ইলিশ কিনেছিলাম। পরে আমি একদিন একাই বাজারে গিয়েছিলাম গিয়ে আবারও সেই ইলিশ দেখতে পেলাম এবং সেদিন আমার খুবই মনে হলো যে মনে হয় তার খুব ইলিশ খেতে ইচ্ছে করছিল। এজন্য আমার কাছে কিছু টাকা ছিল সেটা দিয়ে আমি একটা বড় ইলিশ কিনে এনেছিলাম তাকে সারপ্রাইজ দেওয়ার জন্য।


বাজার থেকে মাছ এনে কেটে ধুয়ে রান্না করে আমি তাকে খেতে ডাকি। সে খেতে বসে বেশ সারপ্রাইজ হয়েছিল। তখন আমাকে বললো তুমি বড় মাছ কোথায় পেলে। আমি বললাম যে আমি বাজারে গিয়েছিলাম সেখান থেকে আপনার জন্য এনেছি। আপনি সেদিন কিনতে চাইলেন আমি বুঝতে পেরেছিলাম আপনার খেতে ইচ্ছে করছিলো। তো আমি বাজারে গিয়েছিলাম এবং আপনার জন্য নিয়ে এসেছি।

InShot_20220928_113306841.jpg

তো যাই হোক সে খুব আনন্দ করে খেয়ে ছিল এবং তার আনন্দ দেখে আমিও বেশ খুশি হয়েছিলাম। আসলে আপনজনকে এরকম ছোট ছোট খুশি দিতে পারলে নিজের কাছে সেটা খুব বেশি ভালো লাগে। আমার অনেক ভালোলাগা কাজ করছিল মনের ভিতর। তো যাই হোক বন্ধুরা আপনাদের জন্য ভিডিও শেয়ার করা যদি ভালো লাগে থাকে অবশ্যই আমাকে আপনাদের কমেন্টের মাধ্যমে জানিয়ে দেবেন।

সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

ইলিশ মাছ আমার প্রিয় একটা মাছ। কমবেশি সব মাছই খায়। কিন্তু ইলিশ পেলে আর কোন কথা নেই। ইলিশ মাছ দিয়ে পেট ভরে ভাত খাওয়া যায়। এমনি কি এটা জাতীয় মাছ। স্বাদ ও গন্ধ দুইটাই আলাদা। আপনার রেসিপি দেখতে বেশ লোভনীয় লাগছে। খেতেও নিশ্চয়ই মজা হয়েছে। আপনাকে ধন্যবাদ এরকম একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়ার জন্য বড় ইলিশ মাছ বাজার থেকে কিনে নিয়ে এসে রান্না করে খাইয়ে দিলেন বাহ্ দারুন। মনে হচ্ছে ভাইয়া তো জমিয়ে খেয়েছে। বড় ইলিশ মাছ বলে কথা খেতে অনেক সুস্বাদু হয়েছিলো তা দেখেই বোঝা যাচ্ছে। আপনাদের জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ইলিশ মাছ আমার খুবই ফেভারিট বিশেষ করে ছোটবেলা থেকেই পদ্মা ইলিশ খেয়ে অভ্যস্ত।।

ইলিশ মাছের রেসিপি দিয়ে কোনভাবে প্রস্তুত করলে খেতে আমার কাছে ভালো লাগে।।

প্রতিনিয়ত আপনি সুন্দর সুন্দর রেসিপি আমাদের সাথে শেয়ার করেন আপনার রেসিপিগুলো বরাবরই অনেক লোভনীয় এবং মজাদার হয়ে থাকে।। ইলিশের রেসিপিটি তো দুর্দান্ত হয়েছিল ফটোগ্রাফিটা আজকে ভিডিও দেখতে পেলাম ভিডিওটা দেখে তো লোভ সামলানোই মুশকিল।।

এমন ধরনের রেসিপি স্পেশাল ভাবে খিচুড়ি ভুনার সাথে খেতে আমার সবথেকে বেশি ভালো লাগে।।
ধন্যবাদ আপু সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য।।

 2 years ago 

ইলিশ মাছ আমার খুবই পছন্দের একটি খাবার যা দেখলে আমার জিভে জল চলে আসে। এইটি যেভাবেই তৈরি করা হোক আমার কাছে ভীষণ ভালো লাগে খেতে। আপনার ইলিশ মাছ ভুনা রেসিপি ভিডিও দেখে ভীষণ ভালো লাগলো। ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। রেসিপির কালার কম্বিনেশন টা বেশি দারুন ছিল।

 2 years ago 

একটা সময় ইলিশ মাছ খুবই পছন্দের খাবার ছিল কিন্তু দুঃখের বিষয় এখন আর খেতে পারি না, আপনার রেসিপি টি দেখে খুবই লোভনীয় লাগছে ভাবি কি দরকার এরকম লোভনীয় রেসিপি গুলো দিখানোর? 😋😋 খুবই সুন্দর ভাবে ইলিশ মাছের ভুনা রেসিপি টি ভিডিও আকারে শেয়ার করছেন যা দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাবি সুন্দর ভিডিও টি শেয়ার করার জন্য।

 2 years ago 

ইলিশ মাছ আমার খুবই প্রিয় মাছ। বাঙালি মানুষ গুলো ইলিশ মাছ খেতে খুব পছন্দ করে। আপনার কালকের ইলিশ মাছের রেসিপিটি আমি দেখেছি। আজকে আপনি সুন্দর করে ভিডিও শেয়ার করেছেন আমাদের মাঝে। এবং অনেকদিন আগে ইলিশ মাছ কিনতে গিয়ে পয়সা কম থাকার কারণে কিনতে পারেন নাই। এবং পরেরবার বাজারে গিয়ে অনেক বড় একটি ইলিশ মাছ কিনে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন রেসিপি করে। ধন্যবাদ আপনাকে এবং আমার অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74