অনেকদিন পরে ভালো সময় কাটালাম || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের সাথে কোন রেসিপি শেয়ার করবো না। আজকে আমি আমার কিছু কাটানো সুন্দর মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করব। আমি আমার পাশের বাসায় একটা জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখানে অনেকক্ষন সময় কাটিয়েছি,গল্প করছি এবং খাওয়া দাওয়া করেছি।

20220727_185956.jpg

ক'দিন ধরে শায়ান বাবুর শরীরটা একদম ভালো নেই ঠান্ডা লেগেছে। ওর বাবারও ঠান্ডা লেগেছে। সব মিলিয়ে আমার উপরে খুব চাপ পড়ে গিয়েছে। তো আমাকে আগেই বলেছিলো ভাবি জন্মদিনের কথা। কিন্তু মন একদম টানছিলো না। বারবার ভাবির মেয়ে এবং অন্য বাচ্চা গুলো আমাকে ডাকতে আসছিল। যেনো শায়ানকে নিয়ে যাই। ওরা সবাই শায়ানের খেলার সাথী।

20220727_184900.jpg

তো পরে ভাবলাম যাই বাবুটাও একটু খুশি হবে ওদেরকে দেখে। কারণ ছেলেটা আমার কয়দিন ধরে একদম মন মরা হয়ে আছে। খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে। আমার খুবই খারাপ লাগছিলো ওর মুখের দিকে দেখে। তারপর আমি বাবুকে রেডি করিয়ে ওদের বাসায় গেলাম এবং ওখানে গিয়ে দেখি অনেক বাচ্চা-কাচ্চারা খেলাধুলা করছে, আনন্দ করছে, নাচানাচি করছে। তাদেরকে দেখে খুব খুশি বাবু এবং ওদের সঙ্গে অনেকক্ষণ খেলাধুলা করলো। একটু খাওয়া-দাওয়া করলো। আমার এটাই খুব ভাল লেগেছে যে ও বেশ কয়দিন পর মুখে খাবার তুললো।

20220727_184849.jpg

এরমধ্যে ভাবে কিছু খাবার নিয়ে আসলো যেমন মিষ্টি কেক পুডিং এবং কিছু ফল তো আমি আর বাবু মিলে খেলাম। তারপর বাবু ওদের সাথে খেলতে শুরু করে দিয়েছে। বাবু অনেকক্ষন খেলছিলো ওদের সাথে। ও খুব মজা পাচ্ছিলো। ওকে দেখে মনে হচ্ছিলো না যে ও অসুস্থ। যাইহোক আমার খুব ভালো লাগছিলো।

20220727_184916.jpg

ওরা ওদের মনে খেলছিল এবং আমরা অনেক গল্প করছিলাম। কারন পাশের বাসার আরো অনেক ভাবীরা ছিল সেখানে। আর কযেকজন মহিলা এক জায়গায় হলে তো বুঝতেই পারছেন কত রঙের গল্প শুরু হয়ে যায়। তো আমরা অনেক গল্প করছিলাম হাসাহাসি করছিলাম।

20220727_190245.jpg

তো যাই হোক কয়দিন পর খুব ভালো সময় কাটালাম আমি এবং বাবু। কারণ এই কয়দিনে একদম আমি পাগল হয়ে গিয়েছিলাম বাবু এবং বাবার কারণে। কারণ বাসায আমার দুজন অসুস্থ ব্যক্তিকে সামলাতে হয়েছে। যার কারণে আমি নিজেই অসুস্থ হয়ে যাওয়ার মতো হয়ে গিয়েছিলাম। যাইহোক তিনদিন পর আমি খুবই ভালো সময় কাটিয়েছি এবং আমার বাচ্চাটা ও ভালো সময় কাটিয়েছে সবার সঙ্গে।

তো বন্ধুরা সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন। আমার বাবুর জন্য এবং বাবুর বাবার জন্য সবাই দোয়া করবেন। ওরা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

সুন্দর সময় অতিবাহিত করেছেন,ছবি দেখেই বোঝা যাচ্ছে।শায়ানকেও বেশ প্রাণবন্ত লাগছিলো।
ভালোবাসা রইলো 🖤

 2 years ago (edited)

আপনাদের সবার জন্যই দোয়া রইল।সবাই সুস্থ হয়ে উঠবেন জলদি।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর সময় কাটিয়েছেন সবাই। দুঃখের বিষয় আমি সঠিক সময়ে উপস্থিত হতে পারিনি, শেষ মুহূর্তে এসেছি তারপরও শেষ সময় টা সবাই মিলে গল্প করে ভালো কাটিয়েছি। আমাদের গল্প শুরু হলে তো আর থামার নাম নেই, কখনো যদি গল্পের প্রতিযোগিতা হয় আশাকরি আমরাই জিতবো, হা হা হা 🤣 সকলের সুস্থতা কামনা করছি। শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক গল্পের কোনো প্রতিযোগিতা হলে আমরা জিতবই।ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64233.18
ETH 3491.62
USDT 1.00
SBD 2.54