আমাদের উইকেন্ড চলছে

in আমার বাংলা ব্লগ3 years ago

গুনে গুনে আর 18 থেকে 20 দিন সময় আছে আমার ডেলিভারির। আর মোটামুটি এই সময়টাতে আমি একদম ঘরোয়াভাবে সময় কাটাচ্ছি। বলতে পারেন একদম বিছানা আর খাওয়া দাওয়া ছাড়া আর কোন কাজই করছি না। সারাদিন শুয়ে বসে আমার সময় গুলো চলে যায় কোন রকমে।যত দিন ঘনিয়ে আসছে, ততই যেন সবকিছু আমার কাছে নতুন নতুন অভিজ্ঞতা সঞ্চার হচ্ছে। জানিনা আরো কি হবে ভবিষ্যতে,তবে আপাতত আমি সবকিছু ঠিকঠাক রেখে নিজেকে মানসিকভাবে প্রস্তুত করছি।


শুক্রবার অন্যান্যদিনের থেকে আমার কাছে অনেক আনন্দঘন একটা সময় এবং অনেক গুরুত্বপূর্ণ একটা সময় থাকে। কারণ এই দিন আমার প্রিয়তম আমার বাড়িতেই থাকে এবং আমার সঙ্গেই থাকে। তাই সব মিলিয়ে আমি মোটামুটি ভাল সময় কাটিয়ে থাকি এইটাতে। গত কিছুদিন আগে, তার নানী তাকে রুটি আর মাংস রান্না খাইয়েছিল। এটা আমি তার মুখে গল্প শুনেছিলাম। যাইহোক গতরাতে আমি আমার মাকে বিষয়টা বলেছিলাম এবং আজকে সকালবেলা মোটামুটি আমাদের সঙ্গে যেটা হয়েছে, সেটা অনেকটা অপরিকল্পিত।
সকালবেলা ঘুম থেকে ওঠার পরে, আমি দেখলাম আমার প্রিয়তম তখনো ঘুমিয়ে ছিল। যাইহোক আমি ঘুম থেকে ওঠার পরে দেখি মা রুটি আর মাংস বানিয়ে একদম টেবিলে রেডি করে রেখেছে। যেটা দেখে আমার চোখ একদম ছানাবড়া।অবশেষে যখন আমি আমার প্রিয়তম কে ডাকলাম, সে কোনমতেই সকাল বেলা উঠতে রাজি হচ্ছিল না। আমি এই বিষয়টা বুঝতে পেরেছি, কারণ গতকাল অনেক রাত অব্দি সে মোবাইলে কাজ করেছে।অতঃপর সে যখন ঘুম থেকে উঠল এবং খাবার টেবিলে যখন দেখল রুটি আর মাংস। তখন তারো মনটা খুব ভালো হয়ে গিয়েছে এবং অবশেষে আমরা খুব ভালো সময় কাটিয়েছি এবং একসঙ্গে সকালের খাবার খেয়েছি।সব মিলিয়ে উইকেন্ডের দিনের সকাল বেলার সময়টা অনেক ভালো ছিল।এমন সময় বারবার ফিরে আসুক এই কামনা করি।
inCollage_20210813_110455290.jpg

Sort:  
 3 years ago 

আপু আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

খুবই সুন্দর উপস্থাপন করেছেন

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65306.74
ETH 3488.89
USDT 1.00
SBD 2.51