অবসর সময়কে কাজে লাগালাম ||@shy-fox 10%beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

inCollage_20210930_115651496.jpg
যেহেতু শুক্রবার তাই মোটামুটি অবসর সময় কাটছে। কারণ বাড়িতে আজকে খুব একটা চাপ নেই। কারণ বাবুর বাবা, সকালবেলা ঘুরতে গিয়েছে তার বন্ধুদের সঙ্গে। তাই মোটামুটি কিছুটা ফাঁকা সময় কাটছে। যদিও অন্য শুক্রবার গুলোতে এমনটা ভাবে সময় কাটানো হয় না। কারণ তখন বাবুর বাবা থাকে আর যার কারণে মূলত আমাদের একটু ফ্যামিলি সময় কাটে। কিন্তু এই সপ্তাহের সময়টা একটু আলাদা যাচ্ছে।
inCollage_20210930_115426892.jpg


অনেকদিন আগে থেকেই পপকর্ন বাড়িতে নিয়ে আনা ছিল, তাই আজকে সিদ্ধান্ত নিয়েছি পপকর্ন আর কিছু পাঁপড় ভাজি বানাবো। কারণ মূলত আমি আমার অবসর সময়টাকে কাটাতে চাই। যেহেতু বাবুর নানী বাড়িতে আছে, তাই বাবুকে নিয়ে খুব একটা আমাকে ঝামেলা পোহাতে হচ্ছে না। কারণ আমার মা বাবুকে খুব ভালোভাবেই সামলিয়ে রাখে।
যদিও আমার এই ক্ষেত্রে পাপড় ভাজি করা নিয়ে খুব একটা ইচ্ছা ছিল না। তবে আমার ছোট বোনের আগ্রহের জন্য, আমাকে বিষয়টা একটু নজরদারিতে রাখতে হয়েছিল। কারণ ও দাবি করেছিল যে ও পাঁপড় ভাজা খাবে।
সকালের দিকে মূলত বাড়ির কাজ সেরে আমরা কিছুটা বিশ্রাম নিতে গিয়েছিলাম কিন্তু বিকেলের দিকে যেন মনে হচ্ছিল সময় আর কাটতেই চাচ্ছিল না। তাই আমি ও আমার ছোট বোন মিলে মূলত পাঁপড় ভাজি ও পপকর্ন বানিয়েছিলাম। যাইহোক মোটামুটি শুক্রবার দিনটা এইভাবে হালকা রান্না করার মধ্য দিয়েই কাটিয়ে দিয়েছি এবং পরবর্তীতে আমার বাড়ির পাশের চাচীকে ও তার তার পরিবারের লোকজনকে ডেকেছিলাম। মূলত পপকর্ন ও পাপড় ভাজা খাওয়ার জন্য।
Sort:  

কুরকুরে শব্দ আর স্বাদে বড়া রেসিপি।সামনে শীত আসতেছে এটা খুব কাজে দেবে।শীতের সকালে মিষ্টি রোদে বসে এগুলো খেতে আমার কাছে খুব ভালো লাগে।বয়ামে রেখে দিন আপু😋😋।

অনেক ধন্যবাদ আপু শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

চেষ্টা করবো। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

তেল দিয়ে ভাজা এইচএস গুলো খুবই সুস্বাদু এবং মজাদার খাবার এটা আমার খুবই প্রিয় মাঝেমধ্যে এটা খাওয়া হয় আপনি খুবই সুন্দর ভাবে এটা ভাজি করেছেন

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

খুব সুন্দর ভাবে আপনার সময়টাকে কাজে লাগালেন সময়ও বাঁচালেন আবার কি সুন্দর একটি রেসিপি ও তৈরি করলেন। ভালোই লেগেছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। তবে যদি একা একা খান দরজা বন্ধ করে খাবেন। কেউ যাতে না দেখে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আপনি এবং আপনার বোন মিলে অবশ্য সময়টাকে খুব সুন্দর ভাবে কাজে লাগিয়েছেন এবং এই পপকর্ণ পিঠাগুলো অনেক দিন রাখা যায় ও সময়ে সময়ে ভেজে খাওয়া যায়। অনেক চমৎকার হয়েছে

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago (edited)

আমার খুব ভালো মনে আছে আজ থেকে ৭-৮ বছর আগে আমার আম্মু এগুলী ভেজে দিত আমাকে কুর কুর করে খেতাম আর ঘুরে বেরাতাম অনেক ভালো লাগতো।

অনেক ভালো লাগলো বিষয়টা

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আমার পপকর্ন খেতে অনেক ভালো লাগে আপু। আপনার পপকর্ন ভাজা দেখে খেতে ইচ্ছে করছিল। বিকেলবেলা এসব খাওয়ার মজাই অন্যরকম।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57249.71
ETH 3092.70
USDT 1.00
SBD 2.41