ভিডিও লাউ দিয়ে খিঁচুড়ি রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি গতকাল একটি রেসিপি পোস্ট করেছিলাম সেটি হচ্ছে লাউ দিয়ে ভুনা খিচুড়ি। আজকে সেই রেসিপির ভিডিও শেয়ার করব আপনাদের সাথে। আশা করছি আপনাদের ভালো লাগবে।

20220721_092751.jpg

কয়েকদিন তীব্র গরমে একদম অতিষ্ঠ হয়ে গিয়েছিলাম। গতকাল ঘুম থেকে উঠেই বৃষ্টি দেখে মনে যেন স্বস্তি ফিরে পেলাম। খুব ভালো লাগছিল এতদিন পর বৃষ্টি দেখে। তাই আমি গতকাল সকাল-সকাল খিচুড়ি রান্না করে ফেলেছিলাম লাউ দিয়ে। আমি বিভিন্ন ধরনের খিচুড়ি আপনাদের সাথে শেয়ার করেছি। এটা একটু ভিন্নধরনের রেসিপি তাই আমি এটাও শেয়ার করলাম আপনাদের সঙ্গে।

আমার মায়ের হাতের রান্না ছিল এটি। মায়ের হাতে অনেক কিছু অসাধারণ রেসিপি আছে পরবর্তীতে সেগুলোও আপনাদের সাথে শেয়ার করবো।


লাউ দিয়ে খিচুড়ি রান্না করলে অনেক সুস্বাদু লাগে খেতে। আমি এর আগেও অনেকবার খেয়েছি মায়ের হাতে। আজকে অনেকদিন পরে খুব ভালো লাগলো খেয়ে। তো বন্ধুরা আপনারা অবশ্যই এভাবে রেসিপি রান্না করে খাবেন দেখবেন এটা পছন্দ করবেন।

20220721_093011.jpg

তো বন্ধুরা আমি রেসিপি নিয়ে বেশি কথা বলব না আপনারা আমার ভিডিওটি দেখলে ভালোভাবে বুঝতে পেরে যাবেন। সবাই ভালো থাকবেন। দেখা হবে পরবর্তীতে অন্য কোন রেসিপি বা অন্য কোন ভিডিও নিয়ে। আপনারা সবাই ভিডিওটি উপভোগ করুন।

ধন্যবাদ সবাইকে

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

ঠিকই বলেছেন আপু গরমে আমরা সবাই অতিষ্ঠ তার পরে বিদ্যুতের লোডশেডিং জীবনটা যেন জড় চিহ্ন হয়ে যাচ্ছে। যদিও কালকের বৃষ্টিটা খুব ভালোভাবে উপভোগ করেছি খুবই ভালো লাগছিল। এমন ঠান্ডা ঠান্ডা বৃষ্টির দিনে লাউ দিয়ে সবজি খিচুড়ি যেন ফিলিংস টাই অন্যরকম খাওয়ার। দেখেই লোভ হচ্ছে খেতে নিশ্চয় খুব মজা হবে

 2 years ago 

লাউ দিয়ে যে খিচুড়ি রান্না করা যায় তা আমার কোন ভাবেই জানা ছিল না। তবে খিচুড়ি রান্নার নতুন একটি ধারণা আপনার থেকে জানতে পারলাম ও শিখতে পারলাম। আমি কিন্তু নিজে হাতে খিচুড়ি রান্না করতে পছন্দ করি। চেষ্টা করব একদিন লাউ দিয়ে রান্না করার।

 2 years ago 

বৃষ্টি হলে খিচুড়ি খেতে দারুন লাগে। বিভিন্ন রকমের সবজি দিয়ে খিচুড়ি খাওয়া হয়েছে কিন্তু লাউ দিয়ে কখনো খাওয়া হয়নি। দেখে তো মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। খুব সুন্দরভাবে ভিডিওর মধ্যে সবকিছু উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপু সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বৃষ্টি হলেই যেন খিচুড়ি উৎসব শুরু হয়ে যায়। যাইহোক আপু দারুণ লাগল আপনার খিচুড়ি রেসিপি টা দেখে। বেশ অনেকদিন খিচুড়ি খাওয়া হয় না। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সঙ্গে রেসিপি টা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

আপনি শুধু চমৎকার ভাবে আমাদের মাঝে লাউ দিয়ে খিচুড়ি রান্নার অনেক মজাদার একটি রেসিপি শেয়ার করেছেন লাউ দিয়ে খিচুড়ি রান্না আমি এর আগেও কয়েকবার খেয়েছিলাম আমার কাছে খুবই সুস্বাদু লেগেছিল। ধন্যবাদ আমাদের মধ্যে শেয়ার করার জন্য।

 2 years ago 

সবার মন্তব্য জেনে আমি খুবই খুশি হয়েছি। শুভেচ্ছা রইল সকলের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50