ভিডিও কুমড়ো বড়ি দিয়ে রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি যেহেতু আমি গত পর্বে বলে রেখেছিলাম যে , এই পর্বে আমার কুমড়ো বড়ি ও সবজি দিয়ে রান্নার ভিডিও আসবে,তো বন্ধুরা আমি আমার কথা রাখার চেষ্টা করছি ।

IMG_20220315_095202.jpg

আর সবথেকে বড় ব্যাপার হচ্ছে যে, আমি এই পর্বে রান্নাবিষয়ক তেমন কোন কথা বলবো না। তবে যে কথাটা বলব, সেটা হচ্ছে আমার অভিজ্ঞতার কথা । হয়তো রান্না বিষয়ক ব্যাপার গুলো যদি আপনারা জানতে চান, তাহলে পুরো ভিডিওটি সম্পূর্ন আপনাকে দেখতে হবে। তাহলে বিষয়গুলো খুব সহজেই আপনারা বুঝতে পারবেন যে আমি কিভাবে রান্না করেছি।


যদি আপনার ইচ্ছে জাগে যে , আপনি একইভাবে রান্নাটি করতে চান। তাহলে অবশ্যই ভিডিওতে দেওয়া প্রস্তুত প্রণালিটা দেখে সহজেই শিখে নিতে পারেন রেসিপিটা । যেহেতু এখন গরম পড়েছে, তাই মূলত সবাই বাড়িতে একটু পাতলা ঝোল খাওয়ার চেষ্টা করছে সবজি দিয়ে। সেই দিক বিবেচনা করে আমি এই রান্না করার চেষ্টা করেছি ।

IMG_20220315_100255.jpg

বাসায় এখন আমি আর আমার প্রিয়তম থাকি আর কেউ থাকেনা আমাদের সঙ্গে । যার কারণে একাই রান্না করা ও ভিডিও করা খুবই কষ্টদায়ক হয়ে গিয়েছে আমার জন্য । তবে আমি মনেকরি, আমার কষ্ট তখন সফল হবে যখন আপনাদের কাছ থেকে ভালোভালো মন্তব্য পাবো, ঠিক সেইসময় । আশাকরি ভিডিওটি সকলের কাছে ভালো লাগবে এবং চাইলেই আপনারা ভিডিওটি দেখে রেসিপিটি শিখে নিতে পারেন এবং আমার কাছে অভিজ্ঞতা ভালোই ছিল । কারণ আমি বেশ ভালই সাড়া পেয়েছি, আমার প্রিয় ব্যাক্তির কাছ থেকে ।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

কুমড়ো দিয়ে তৈরি করা বডির যেকোনো রেসিপি আমার কাছে অনেক ভালো লাগে আপু। আজকে খুবই সুন্দর ভাবে আপনি ভিডিওর মাধ্যমে একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা রেসিপিটি দেখে মনে হচ্ছে এটি খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনার রেসিপির ভিডিও দেখে খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে আপনার এই রেসিপির ভিডিও উপস্থাপন করেছেন। রেসিপি ভিডিও আকারে প্রকাশ করলে বুঝতে সুবিধা হয়। তাই আপনার এই রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আপু আপনার রেসিপি পোস্ট এর ভিডিও আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

বাহ চমৎকার লাগল আপনার এই ভিডিও রেসিপিটি দেখে। আমার কাছে অনেক ভল লাগে এই ভাবে রান্না করে খাওয়া। আপনি খুবই সুন্দর ভাবে ভিডিও আকারে শেয়ার করেছেন আপু। ধন্যবাদ আপু এত সুন্দর একটা রেসিপি শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল আপু। 💞💞

 2 years ago (edited)

আপু কুমড়ো বড়ি আমি প্রথমে খেতাম না। তবে এক বড় ভাইয়ের বাড়িতে গিয়ে পুরো বড়িটা খেয়েছিলাম এতো সুস্বাদু লেগেছে আমি আগে ভাবলে এতদিন না খেয়ে থাকতাম না!
আপনি খুবই সুন্দরভাবে আজকের কুমড়ো বড়ি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপু,প্রথমেই আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি খুবই সুন্দরভাবে রান্নার রেসিপির ভিডিও আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আলু বেগুন টমেটো ও মাছ দিয়ে কুমড়ার বড়া রেসিপি রান্নার ভিডিওটি দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। কত সহজে আর অল্প সময়ে চটজলদি রেধে ফেললেন গরম গরম কুমড়ো বড়া রেসিপি। সায়ান বাবুকে কোলে নিয়ে খুব কষ্ট করে আমাদের জন্য কুমড়ার বড়া রেসিপি ভিডিওটি সম্পন্ন করেছেন এ জন্য আপনাকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ সবাইকে আমাকে সুন্দর মন্তব্য করে অনুপ্রাণিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 49842.52
ETH 2229.37
USDT 1.00
SBD 2.00