চতুর্থ বর্ষে পদার্পণ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

FB_IMG_1633687019812.jpg
আমার যখন প্রথম বিয়ে হয়েছিল, যখন আমি শুভর বাড়িতে প্রথম গিয়েছিলাম। তখন শুভর বড় ভাইয়ের মেয়ের বয়স মাত্র নয় মাস। যদিও আমাদের বিয়ের সময় শুভর বড় ভাই ও তার পরিবার আসতে পারেনি। কারণ তারা ঢাকায় থাকে। আর সবথেকে বড় বিষয় ছিল,চাকুরি থেকে ছুটি পাইনি। যার কারণে তারা বিয়েতে আসতে পারেনি। তবে বিয়ের একমাস পরে তারা আমাদের দেখতে এসেছিল।


আমাদের বাড়ির লক্ষ্মী বলা হয়, শুভর বড় ভাইয়ের মেয়েকে। আর সবথেকে বড় বিষয় হচ্ছে, সে আমাকে চাচুমনি বলে ডাকে আর আমি খুবই খুশি থাকি যখন তার ঐ মিষ্টি ডাকটা আমার কানে আসে। কারণ ঐ ডাকের মধ্যে আলাদা একটা প্রশান্তি খুঁজে পাই এবং যেটা আমি মুখে বলে প্রকাশ করতে পারবো না। এইতো কিছুদিন আগেই আমার বাবুকে ওরা দেখতে এসেছিল। মাত্র একদিন ছিল তবে ঐ অল্প সময়টাই আমার কাছে অনেকটা ভালো ছিল। কারণ তারা দীর্ঘ দু'বছর পরে এসেছিল,তাও শুধুমাত্র আমাদেরকে দেখার জন্য।
IMG_20201213_120538.jpg

IMG_20201212_190630.jpg

IMG_20210916_173702_1.jpg

received_380951126285187.jpeg
লক্ষ্মীটা দেখতে দেখতে অনেক বড় হয়ে গেল। সেই প্রথম দেখেছিলাম নয় মাস থাকাকালীন সময়ে, আজ তার বয়স চলছে চার বছর। কত দ্রুত সময় গুলো চলে যাচ্ছে। যতই সময় চলে যায়, ততই মুহূর্ত জমা হয়ে থাকে। তবে ইদানিং ওর যে পরিবর্তন এসেছে, সেটা হচ্ছে আগে ভিডিও কলে কথা বলার সময় আমার সঙ্গে কথা বলতে চাইতো, তবে এখন সে ভিডিও কল করেই তার ভাইয়ের সঙ্গে কথা বলতে চায়। যদিও তার ভাইয়া কথা বলতে পারেনা, তবে সে শুধুমাত্র তার ভাইয়াকে মানে আমার বাবুকে দেখতে চায়।
আজকে সকালবেলা যখন, ফেসবুকে ভাবির প্রোফাইলে গিয়েছি। তখন দেখলাম সুপ্তকে নিয়ে ভাবি স্ট্যাটাস দিয়েছে এবং সুপ্তর জন্য দোয়া চেয়েছে সবার কাছে। আজকে সুপ্তর জন্মদিন,সে চতুর্থ বছরে পদার্পণ করল। যাইহোক বিষয়টা আমার কাছে খুবই ভালো লেগেছে এবং সেই ধারাবাহিকতায় আমিও আমার নিজের ভাতিজি মানে সুপ্তর জন্য এখানে আপনাদের কাছে দোয়া ও আর্শীবাদের দরখাস্ত করলাম । কারণ সে যেন বড় হয়ে মানুষ হতে পারে এবং মানবিক গুণ তার ভিতরে যেন থাকে এই কামনাই করি।

ইতি,
সু্প্তর চাচুমনি

Sort:  
 3 years ago 

সুপ্ত নামটা আমার কাছে খুব ভালো লেগেছে আপু।
একদম অন্যরকম আর সচরাচর শুনাও যায় না, বিশেষ করে সুন্দর খুব নামটা।
আমার পক্ষ থেকে সুপ্তকে ভালোবাসা দিবেন আর ও কিন্তু খুব মিষ্টি দেখতে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

সুপ্তর জন্য ভালোবাসা অবিরাম সৃষ্টিকর্তা যেন তাকে সুস্থ ও সবল রাখে তার জন্য। আগামী দিনের জন্য শুভকামনা থাকলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আজকে সকালবেলা যখন, ফেসবুকে ভাবির প্রোফাইলে গিয়েছি। তখন দেখলাম সুপ্তকে নিয়ে ভাবি স্ট্যাটাস দিয়েছে এবং সুপ্তর জন্য দোয়া চেয়েছে সবার কাছে। আজকে সুপ্তর জন্মদিন,সে চতুর্থ বছরে পদার্পণ করল

অনেক দোয়া রইল সে যেন সুস্থভাবে থাকে। তার জন্য অবিরাম ভালোবাসা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

সময় খুব দ্রুত চলে যায় বাবুটার চার বছর চলছে অনেক টা সময় পেরিয়ে গেছে।বাবুটা অনেক মিস্টি দেখতে কথা গুলোও নিশ্চয় মিষ্টি।বাবুর জন্য দোয়া রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

শুভকামনা মামুনির জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68394.30
ETH 2644.71
USDT 1.00
SBD 2.69