ভিডিও মুরগির কলিজা ভুনার রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশা করি সবাই ভালো আছেন, সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি। আমি গতদিন মুরগির কলিজা ভুনার রেসিপি আপনাদের সঙ্গে শেয়ার করেছিলাম এবং গত পর্বে কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমি মুরগির কলিজা ভুনা রেসিপির ভিডিও শেয়ার করব।

IMG_20220401_101541.jpg

তো চলুন বন্ধুরা, আমি আমার কথা রাখার চেষ্টা করছি এবং সেই বিগত পর্বের ধারাবাহিকের নেয় এবার আমি চেষ্টা করছি ভিডিও পর্ব শেয়ার করার জন্য। এই পর্বে আমি তেমন রান্না বিষয়ে কোন কথা বলবো না। তবে আমি শুধুমাত্র আমার অভিজ্ঞতার কথা গুলো তুলে ধরবো। আশা করি ব্যাপারটা আপনাদের কাছে ভালো লাগবে এবং সর্বোপরি যদি ভিডিওটা আপনারা দেখেন, তাহলে রান্নাটা আমি কিভাবে করেছি। সেই বিষয়টি সম্পূর্ণ আপনাদের কাছে পরিষ্কার হয়ে যাবে।


আমার কাছের রান্নার অভিজ্ঞতা যদি বলতেই হয়, তাহলে আমি একটু পরিষ্কার করে বলতে চাই। যেহেতু প্রতিবার প্রতি মাসের জন্য অনেকগুলো করে মুরগি কিনতে হয়, তাই সেগুলো থেকে বেঁচে যাওয়া কলিজা গুলো আমরা সংরক্ষন করে রেখে দিয়েছিলাম এবং যখন অনেকগুলো কলিজা একবারে হয়েছে, তখন মূলত এই রান্নাটি করেছি।

IMG_20220401_101504.jpg

মূলত সেদিন রান্না করেছিলাম। কারণ সেদিন প্রথম রোজার সময় ছিল, তাই একটু ভিন্ন রকম খাবার খাওয়ার চেষ্টা করছিলাম। এজন্যই মূলত এ রান্নাটা করা হয়েছিল। আর এটি রান্না করতে বেশ ভালোই আমাকে ঝামেলা পোহাতে হয়েছিল। আশাকরি ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন। কারণ বাবুকে সামলিয়ে একা হাতে রান্না করা, আমার জন্য একটু কষ্টকর। সর্বোপরি আমাদের কাছে বেশ ভালো অভিজ্ঞতা ছিল, কারণ পরিবারের লোকজন খেয়ে বেশ ভালই বলেছে।

ধন্যবাদ বন্ধুরা। দেখা হবে পরবর্তী পর্বে, অন্য কোনো বিষয় বা অন্য কোনো রেসিপি নিয়ে। ততক্ষণ পর্যন্ত ভাল থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ সবাইকে

Sort:  

ভিডিও মুরগির কলিজা ভুনার রেসিপি অনেক সুন্দর হয়েছে আপু। ভিডিও দেখে দেখে সবকিছু সুন্দরভাবে তৈরি করতে পারব বলে মনে হচ্ছে আমার। অনেক টেস্ট ও সুস্বাদু একটা রেসিপি তৈরি করেছেন। সুন্দর উপস্থাপনা ছিল আপু। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মুরগির কলিজা ভুনা রেসিপি দেখে খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে কলিজা ভুনা রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার রন্ধন পদ্ধতি বেশ অসাধারণ। ধাপগুলো চমৎকারভাবে তুলে ধরেছেন।এত সুন্দর রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

মুরগির কলিজা ভুনা রেসিপি দেখে জিভে জল চলে এসেছে আপু। কলিজা ভুনা রেসিপি আমার কাছে খুবই অসাধারণ লেগেছে। প্রায় সময় বাড়িতে এলে খেয়ে থাকি আমি। আমার এত প্রিয় একটি রেসিপি আপনি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা ও ভালোবাসা রইলো আপু আপনার জন্য।

 2 years ago 

কালকে আপনার রেসিপির পোস্ট দেখেছি।আজকে সহজভাবে বুঝার জন্য ভিডিও দিয়েছেন।কলিজা ভুনা মনে হচ্ছে, রুটি দিয়ে খেতে ভালোই লাগে।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ!! কি দারুন রেসিপি তৈরি করে দেখালেন আপু, মুরগির কলিজা ভুনা রেসিপি দেখে যেন ভীষণ খাওয়ার লোভ লেগে গেলো। আপনার তৈরি মুরগির কলিজা ভুনা রেসিপির ভিডিওটি দেখে খুবই ভালো লাগলো। ভিডিওটি দেখে আমরা খুব সহজেই এই রেসিপি তৈরি করতে পারব। আপনি খুব সুন্দর গুছিয়ে ভিডিওটি উপস্থাপনা করেছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কলিজা ভুনা রেসিপিটি দেখতে তো অসাধারণ লাগছে। আপনি ভিডিও আকারে খুব সুন্দর ভাবে আমাদের মাঝে কলিজা ভুনা রেসিপি শেয়ার করেছেন। তবে এই কলিজা ভুনা রেসিপি সকালে রুটির সাথে খেতে বেশ দুর্দান্ত লাগবে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে কলিজা ভুনা রেসিপি তৈরি করেছেন। আপনারে রান্না দেখে অনেকেই উদ্বুদ্ধ হবে এবং চেষ্টা করবে এভাবে তৈরি করার জন্য।

 2 years ago 

মুরগির কলিজা ভুনা রেসিপি ভিডিও দেখে খেতে ইচ্ছা করছে। আপনি খুবই সুন্দরভাবে ভিডিওর মাধ্যমে রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেলেন। উপস্থাপন দেখে আমার খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

মুরগির কলিজা ভুনা রেসিপির ভিডিও দেখে খুবই ভালো লেগেছে। প্রতিটা ধাপ খুব সুন্দর করে ভিডিওর মাধ্যমে তুলে ধরেছেন।আপনার এই ইউনিক উদ্যোগের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি বলতে এমনি যেকোনো রেসিপির ছবি দেখার চেয়ে ভিডিওতে দেখলে সেটা বেশি লোভনীয় লাগে। মুরগির কলিজা ভুনা রেসিপির ক্ষেত্রেও একই অবস্থা হয়েছিল আমার 🙂

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33