ভিডিও মাছ, ছোলা ও কলার মোচা দিয়ে রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আশাকরি সকলে ভালো আছেন, সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি। আমি গত পর্বে কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমার মাছ, ছোলা ও কলার মোচা রান্নার ভিডিও আসবে। তো বন্ধুরা আজকে আমি সেই ধারাবাহিকতা থেকে, সেই রান্নার ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি। আশাকরি আমার যারা পাঠক আছে, তাদের কাছে বিষয়টি ভালো লাগবে।

IMG_20220404_131404.jpg

শুরুতেই বলে নিচ্ছি আমি এ পর্বে রান্নাবিষয়ক তেমন কোন কথা বলবো না। তবে আমার অভিজ্ঞতার কথা আমি শেয়ার করব। আর যদি রান্না বিষয়ক কোন কিছু জানার আগ্রহ থাকে, তাহলে অবশ্যই আপনারা ভিডিওটি পুরো ভালোভাবে দেখে নিবেন, তাহলে পুরো প্রসেসটি খুব ভালোভাবে সহজেই জেনে যাবেন এবং যদি কারো শেখার আগ্রহ থাকে, তাহলে আমি যেভাবে রান্না করেছি এই প্রসেসটা আপনারা শিখে নিতে পারেন।


যেহেতু রমজান মাস চলছে, তাই প্রতিনিয়ত খাবার নতুন নতুন ভাবে বাসায় বানানো হচ্ছে এবং সেগুলো প্রতিনিয়ত ইফতারের পরে, মূলত সবার সামনে দেওয়া হয়। যাইহোক এই জন্য একটু চেষ্টা করা হচ্ছে, ভিন্ন রকম খাবার তৈরি করার জন্য বাসায়। আমার কাছেও বেশ ভালো লাগে এখন, প্রতিনিয়ত ভিন্ন রকম খাবার রান্না করতে পারছি এটা ভেবে।

IMG_20220404_131456.jpg

সারাদিন রোজা রাখার পরে, যখন বাড়ির লোকজন ভিন্ন রকমের খাবার গুলো খেয়ে আত্মতৃপ্তি প্রকাশ করে, তখন আমি মনে করি একজন রাঁধুনি হিসেবে আমার কাছে এটাই বড় পাওয়া।

Sort:  
 3 years ago 

মাছ, ছোলা ও কলার মোচা দিয়ে রেসিপি শেয়ার করেছেন দারুন হয়েছে। ভিডিও সহ অনেক সুন্দর করে রেসিপি তৈরি করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

মাছ ছোলা ও কলার মোচা দিয়ে আপনি অনেক মজাদার একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার রান্না করার ভিডিও টি দেখে অনেক ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

কলার মোচা ও ছোলা দিয়ে মাছ রান্না করে কখনো খাওয়া হয়নি। তবে আপনার টা দেখে মনে হচ্ছে খুবই দারুন হয়েছে। আপনি খুবই চমৎকার ভাবে কলার ছোলা দিয়ে মাছের রেসিপি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপু আপনার আজকের রেসিপি টা আমার কাছে একদম ইউনিক মনে হয়েছিল। কেননা এভাবে কখনোই কলার মোচা ছোলা এবং মাছ দিয়ে রেসিপি তৈরি করে খাওয়া হয়নি। তবে রেসিপিটি অনেক ভালো লাগছে। আপনার ধন্যবাদ জানাই আপনাকে রেসিপি শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ সবাইকে সুন্দর মন্তব্য করেছেন এবং আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। শুভেচ্ছা রইলো সকলের জন্য।

 3 years ago 

মাছ, ছোলা ও কলার মোচা দিয়ে অনেক সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন আপু। আপনার এই রেসিপিটি আমার কাছে খুবই চমৎকার লেগেছে। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65