কয়েকটি খাবারের ফটোগ্রাফ🍛🥙🥗 📸

in আমার বাংলা ব্লগ7 months ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার খাবারের ফটোগ্রাফি পোস্টে স্বাগতম। আজকে আমি বেশ কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করব। যার বেশিরভাগ রেসিপি আমি ইতিমধ্যেই শেয়ার করে ফেলেছি। আজ সেই খাবার গুলোরই রিভিউ শেয়ার করব।আমি রান্না করতে খুবই পছন্দ করি এবং রান্না করে সবাইকে খাওয়াতে অনেক ভালো লাগে। সেই সাথে একই খাবার প্রতিনিয়ত রান্না করে বিভিন্ন পদ্ধতিতে রান্না করে থাকি আর সেই রেসিপি গুলো আমার বাসার সবাই পছন্দ করে খেতে। তো চলুন বন্ধুরা শুরু করি।

PhotoCollage_1702461159215.jpg

ফটোগ্রাফি-১

প্রথমেই যে খাবারের ফটোগ্রাফিটি শেয়ার করছি সেটি হচ্ছে আলু দিয়ে রুই মাছ ভুনা। আমি প্রায় সময় এভাবে রুই মাছ ভুনা করে থাকি। আমার বাসার সবাই রুই মাছ খেতে বেশি পছন্দ করে। তাই বেশিরভাগ সময় রুই মাছের বিভিন্ন রেসিপি রান্না করে থাকি।আলু দিয়ে রুই মাছের এই ভুনা খেতে খুবই সুস্বাদু হয়েছিল।

20231116_142928-01.jpeg

ফটোগ্রাফি-২

এবার যে খাবারের ফটোগ্রাফিটি শেয়ার করছি সেটি আমার খুবই পছন্দের একটি খাবার।এটি হচ্ছে মাছের মাথা দিয়ে পালং শাকের ঘন্ট। কি দেখতে খুবই লোভনীয় লাগছে তাই না? হ্যাঁ বন্ধুরা খেতেও খুবই সুস্বাদু ছিল এই খাবারটি।

20231124_125415-01.jpeg

ফটোগ্রাফি-৩

এবারে যে ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন এটিও আমার খুবই পছন্দের একটি খাবার। আমি প্রায় সময়ই এই খাবারটি বানিয়ে থাকি। বিশেষ করে যখনই বাসায় লাউ আনা হয় তখন। এগুলো হচ্ছে লাউয়ের খোসা ভর্তা। এই খাবারের রেসিপিটিও আমি শেয়ার করেছিলাম। খেতে খুবই সুস্বাদু হয়। গরম ভাতের সঙ্গে এমন ভর্তা হলে আর কিছুর দরকার নেই।

20231118_194109-01-01.jpeg

ফটোগ্রাফি-৪

এগুলো হচ্ছে নারকেল নাড়ু। কিছুদিন আগে আমার ছোট দেবরের বউ তার বাবার বাড়ি থেকে এনেছিল আমার জন্য। আমরা বাসার সবাই খুব মজা করে খেয়েছি। বিশেষ করে বাবু নাড়ু খেতে অনেক পছন্দ করে। সে খুবই মজা করে খেয়েছে।

20231124_173150-01.jpeg

ফটোগ্রাফি-৫

এই খাবারগুলোকে আমরা নারকেল পুলি বলে থাকি। আপনারা এগুলোকে কি নামে চেনেন অবশ্যই জানাবেন। এ পিঠাগুলো খেতে খুবই সুস্বাদু হয়েছিল। ভিতরে নারকেলের পুর ভরা ছিল। খেতে বেশ ভালো লাগছিল।

20231124_173210-01.jpeg

ফটোগ্রাফি-৬

এবার যে ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন সেটি হচ্ছে আলু দিয়ে মুরগির মাংস ভুনা। আমরা বড়রা যেমন মুরগির মাংস খেতে পছন্দ করি তেমনই ছোটরাও মুরগির মাংস খেতে খুবই পছন্দ করে। আমার ছেলে মুরগির মাংস খেতে খুবই পছন্দ করে।এই খাবারটি আমরা সবাই খুব মজা করে খেয়েছিলাম সেই সাথে আমার ছেলেও অনেক মজা করে খেয়েছিল।

20231124_125409-01.jpeg

তো বন্ধুরা এই ছিলো আমার কয়েকটি খাবারের ফটোগ্রাফি। আশা করছি ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে।আজকে এই পর্যন্তই। দেখা হবে পরবর্তীতে নতুন কোন বিষয় নিয়ে। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  
 7 months ago 

খুবই মজার মজার খাবারের ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা খাবারের ফটোগ্রাফি দেখেই যেন খেতে ইচ্ছে করছে।এই রেসিপিগুলোর ফটোগ্রাফি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 7 months ago 

খাবারের ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 7 months ago 

আহা 😋
খাবারের ছবি দেখলে খিদে পেয়ে যায়। 😄
যাইহোক বেশ কিছু লোভনীয় খাবারের ফটোগ্রাফী নিয়ে আজকের পোস্টটি সাজিয়েছেন। ছবিগুলো বেশ ভালো ছিল আর সাথে চমৎকার বর্ননা। যাইহোক ধন্যবাদ আপনাকে চমৎকার পোস্টটি উপহার দেয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 7 months ago 

অনেক দারুন দারুন কিছু খাবারের ফটোগ্রাফি আপনি আজকে এই পোষ্টের মাধ্যমে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলি দেখে জিভে জল চলে এসেছে।

 7 months ago 

ইশ আপনার জিভে জল চলে আসলো তাহলে তো মোটেই ভালো কাজ করিনি।যাইহোক পরবর্তীতে আরও বেশি করে খাবারের ফটোগ্রাফি শেয়ার করবো।হি হি হি।

 7 months ago 

আপু এমন ভাবে ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে জিভে জল চলে আসলো। প্রতিটা খাবার খুবই লোভনীয়। বিশেষ করে ভর্তা, নাড়ু আর নারিকেলের পুলি পিঠা দেখে লোভ সামলাতে পারছি না। আপনার ফটোগ্রাফি করাও খুব সুন্দর হয়েছে। ফটোগ্রাফির পাশাপাশি খুব সুন্দর বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ মজাদার খাবারের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 7 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটা মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 months ago 

আপনি বেশ কিছু খাবারের আজ ফটোগ্রাফি শেয়ার করলেন। এই রেসিপি গুলো আগে ই শেয়ার করেছেন। আজ আবার সেই রেসিপি গুলোর ফটোগ্রাফি শেয়ার করলেন। আমার কাছে আপনার ফুড ফটোগ্রাফি গুলো দারুন লেগেছে।আপনি সুন্দর বর্ননায় ফুড ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44