ভিডিও এপিসোড চিকেন ফ্রাই ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আশা করি সবাই ভালো আছেন। সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি এবং সবাইকে নতুন আমার আরেকটি ভিডিওতে স্বাগতম। আমি আসলে আমার বিগত ব্লগে কথা দিয়েছিলাম যে, এই ব্লগে আপনাদের সঙ্গে আমার ভিডিও এপিসোড শেয়ার করব যে, আমি কিভাবে বাড়িতে চিকেন ফ্রাই বানিয়েছিলাম । যাইহোক বন্ধুরা আমি আমার কথা রাখার চেষ্টা করছি এবং প্রতিনিয়তই করি । যেন ভবিষ্যতেও আমি আমার কথা ঠিক মতো রাখতে পারি, এই জন্য আশীর্বাদ করবেন।

আমি মূলত এই ব্লগে রান্নার বিষয় নিয়ে কোন কিছু বলব না । শুধুমাত্র আমার অভিজ্ঞতার কথা গুলো জানাবো। যেহেতু প্রথমবারের মতো বাড়িতে চিকেন ফ্রাই বানিয়ে ছিলাম তাই অভিজ্ঞতা ছিল সম্পূর্ণ রকম ভিন্ন ও আলাদা। কারণ সবকিছু সংগ্রহ করা থেকে শুরু করে, তারপরে নতুন করে আবার বানানো এবং প্রস্তুত প্রণালি প্রতিটি ধাপে ছিল আমার কাছে অনেকটা উপভোগ্য বিষয় ।

inCollage_20211107_012206433.jpg

আসলে আমার মা আমাকে প্রতিনিয়ত সহযোগিতা করেছে। কারণ বাবুকে সঙ্গে করে নিয়ে থাকা থেকে শুরু করে, মূলত কিছু আমাকে গাইডলাইনস ও কিছু দরকারী সময় এসে আমাকে বিভিন্ন কিছু দিয়ে সহযোগিতা করেছে। আমি মনে করি রান্না করার সময় যদি, এরকম একজন হেল্পিং হ্যান্ড পাওয়া যায় তাহলে সেটা আর ও অনেকটা সহজ হয়ে যায় রান্না করার ক্ষেত্রে ।


আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি, চিকেন ফ্রাই বানানোর জন্য। জানিনা কেমন হয়েছে , তবে আশাকরি ভিডিওটা দেখলে আপনাদের ভাল লাগতে পারে । তবে সবচেয়ে বড় বিষয় হচ্ছে, আমার পরিবারের সদস্যরা আমাকে ভালোই উৎসাহ যুগিয়েছে এবং তারা খাওয়ার পরে ভালই বলেছে । যাইহোক আমি মূলত আমার কাছে কৃতজ্ঞ , যে আমি নিজের চেষ্টায় চিকেন ফ্রাই বানাতে সফল হয়েছি ।

আসলে রান্না করা একটা আর্ট বা সৃজনশীল কাজ । বিভিন্ন জন বিভিন্ন ভাবে রান্না করে থাকে আর এটা আসলে অনেক কঠিন কাজ। আমি মনে করি যারা রন্ধন শিল্পের সঙ্গে জড়িত আছে, তারা প্রত্যেকেই সম্মান পাওয়ার যোগ্য । সবাইকে শুভেচ্ছা রইল , সবার মঙ্গল কামনা করি ।

"ধন্যবাদ"

Sort:  
 3 years ago 

আসলে খুব সুন্দর একটা রেসিপি চিকেন ফ্রাই।যা দেখে নিজেকে সামলাতে পারছি না অনেক ভালো হয়েছে রেসিপি টা,আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য

 3 years ago 

বাসায় যাবো নাকি?😁
ডাকও দিলেন না😔পই পই করে হিসাব রাখছি🥱

 3 years ago 

অসাধারণ একটা ভিডিও এপিসোড চিকেন ফ্রাই রেসিপি উপহার আমাদের উপস্থাপন করেছেন। সত্যিই এটা স্পেশাল ছিল। অসাধারন লেগেছে আপনার রেসিপির ভিডিওটি এবং রান্নার প্রক্রিয়া টি। এত সুন্দর একটা চিকেন রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ রইল আপু

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য

বাহ খুব সুন্দর উপস্থাপনা করেছেন আপনি।আপনি একেবারে ভিডিও করে সম্পূর্ণ রেসিপি প্রথম থেকে শেষ পর্যন্ত দেখিয়ে দিয়েছেন। চিকেন ফ্রাই হওয়ার শেষ স্টেপ টা খুব সুন্দর ছিল এবং চিকেন ফ্রাই এর কালার খুবই সুন্দর ছিল একদম রেস্টুরেন্টের মতো কালার এসেছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য

 3 years ago 

অনেক সুন্দর একটা রেসিপি তৈরি করলেন। দুপুর বেলা খাবারের খুব জমবে। ভিডিওতে প্রসেসটা খুব সুন্দরভাবে দেখিয়েছেন। এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য

 3 years ago 

ভাবীর হাতে জাদু রয়েছে। ভাবী দারুণভাবে বাসায় চিকেন ফ্রাই রেসিপি তৈরি করেছেন। দেখে লোভ লেগে গেলো। আপনার এই পোষ্টের মাধ্যমে অনেকেই খুব সহজেই চিকেন ফ্রাই রেসিপি শিখতে পারবে। ধন্যবাদ আপনাকে মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য

আপু সত্যি সুন্দর একটা রেসিপি শেয়ার করেছেন আমাদের সাথে তাওবা ভিডিও আকারে। আপনার রেসিপিটা আমার অনেক ভালো লেগেছে চিকেন ফ্রাই। খেতে না জানি কতো টেস্টি হয়েছে। ধন্যবাদ আপনার সুন্দর রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য

 3 years ago 

আপু আপনার চিকেন ফ্রাই করার ভিডিওটি দেখে তো আমার অনেক বেশি লোভ লাগছে। চিকেন ফ্রাই গুলো যে কি পরিমাণ স্বাদের লাগছে তা যে আপনাকে কি করে বুঝাবো তাই ভাবছি!শুভ ভাই খুব সোজাসাপ্টা কথা বলা মানুষ। ভাইয়ার রিভিউ যেহেতু একদম অনেক অনেক ভালো ছিলো, সেহেতু মানতেই হবেই রেসিপি টিও দারুণ হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য

 3 years ago 

দুপুরবেলায় দারুন একটি রেসিপি দেখে ক্ষুধা লেগে গেল। আপনি অনেক সুন্দর ভাবে এই রেসিপিটি তৈরি করেছেন। চিকেন ফ্রাই রেসিপি তৈরীর ভিডিও দেখে মনে হচ্ছে যেন একদম রেস্টুরেন্টে করা চিকেন ফ্রাই। আপনি অনেক দক্ষতার অধিকারিণী। আপনার রেসিপিগুলো আমার খুবই ভালো লাগে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি ভিডিও আকারে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আর ভাইয়া অনেক লাকি এই মজাদার খাবার গুলো খেতে পারে। ভাইয়া এবং আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য

 3 years ago 

আপু আমি আপনার আগের পোস্টটি দেখেছি অনেক সুন্দর লেগেছিলো আপনার রেছিপিটি। আজকে ভিডিওটা ও দেখলাম অনেক সুন্দর। ধন্যবাদ আপু আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62585.78
ETH 3013.43
USDT 1.00
SBD 2.49