ভিডিও মুরগির মাংসের বিরিয়ানির

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভালো আছি। তো আমি গতকাল একটি পোস্ট করেছিলাম বিরিয়ানি রান্নার।আপনারা সবাই সেটা খুব পছন্দ করছেন।আমি কথা দিয়েছিলাম ভিডিও আসবে।তো আজকে আমি সেই রান্নার ভিডিও রেসিপি নিয়ে চলে এছেছি।

IMG_20220517_192816.jpg

আমি রেসিপি নিয়ে বেশি কথা বলতে চাই না। আপনারা আমার ব্লগ দেখে অবশ্যই বুঝতে পেরেছেন যে আমি কিভাবে রেসিপিটি করেছি। আসলে অনেক সময় রান্না করা মাংস খাওয়ার পর অবশিষ্ট থাকে যেগুলো পরে আর আমাদের খেতে ইচ্ছে করে না। অনেক সময় আমরা সেগুলো ফেলে দেয় কিংবা ইচ্ছে না করলেও খেতে হয়। তো আমি ভাবছি যে নষ্ট করে কী হবে আমি অন্য একটা কাজে ব্যবহার করি। এজন্য আমি মজাদার চিকেন বিরিয়ানি রান্না করেছি। আপনারা অবশ্যই এভাবে রান্নার চেষ্টা করবেন আমার বিশ্বাস এটা পছন্দ করবেন এবং জিনিসটা নষ্ট হলো না।


আমার ভিডিওটি দেখলে আপনারা আরো ভালোভাবে বুঝতে পারবেন যে আমি কত সহজভাবে রেসিপিটি বানিয়েছি এবং কত সুস্বাদু হয়েছিল খেতে। আপনারা ভিডিওটি দেখলে খুব সহজেই এই চিকেন বিরিয়ানি রান্না করতে পারবেন।

IMG_20220517_205138.jpg

তো বন্ধুরা আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন। আবারও পরবর্তীতে কোন রেসিপি বা অন্য কোন বিষয় নিয়ে হাজির হব আপনাদের সামনে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার মুরগির মাংসের বিরিয়ানি রান্না দেখে আমার জিভে জল চলে এসেছে। খুবই লোভ লাগিয়ে দিলেন এই রেসিপিটি দেখিয়ে। মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে আপনার এই বিরিয়ানি রান্নার রেসিপি। ভিডিওর মাধ্যমে খুবই চমৎকার ভাবে বিরিয়ানি রেসিপি উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

মুরগির মাংসের বিরিয়ানি রেসিপি খুবই লোভনীয় হয়েছে আপু। আপনি অনেক সুন্দর ভাবে ভিডিওগ্রাফির মাধ্যমেই মজার রেসিপি উপস্থাপন করেছেন। দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। অনেক সুন্দর ভাবে রেসিপি তৈরির সম্পূর্ণ প্রসেস উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার তৈরি সুস্বাদু মুরগির মাংসের বিরিয়ানি গরম গরম খেতে পারলে খুবই ভাল লাগত আপু। আপনি খুবই লোভনীয় করে সুস্বাদু এই রেসিপিটি তৈরি করেছেন। আপনার ভিডিওটি আমি শুরু থেকে শেষ পর্যন্ত খুবই মনোযোগ এর সাথে দেখে নিলাম। আর দেখেই বুঝতে পারছি খেতে ঠিক কতটা মজা হতে পারে। আপু আপনার বুদ্ধি টা কিন্তু দারুন ছিল। বেঁচে যাওয়া মুরগির মাংস গুলোকে আবারো পোলাওয়ের চাল দিয়ে নতুন করে সুস্বাদু করে বিরিয়ানি তৈরি করেছেন। এভাবে মুরগির মাংস গুলো দিয়ে আবার নতুন করে ভিন্ন স্বাদের রেসিপি তৈরি করে ফেললেন। যাইহোক আপু আপনার উপস্থাপনা টা কিন্তু দারুন ছিল। এতো সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে ভিডিওর মাধ্যমে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপু অনেক লোভনীয় একটি রেসিপি আপনি আজ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তৈরি মুরগির মাংস দিয়ে বিরিয়ানি তৈরি খেতে অনেক সুস্বাদু লাগে। আপনি অনেক সুন্দর ভাবে পুরো ভিডিওটি তৈরি করেছেন। আপনার রেসিপি ভিডিও টি দেখতে অনেক সুন্দর লাগছে। এত সুন্দর রান্নার ভিডিও রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে বেঁচে যাওয়া মুরগির মাংস গুলো পরে খেতে একটু কমই রুচি হয়। সেই মুরগির মাংস গুলো দিয়ে যে এত সুন্দর বিরিয়ানি তৈরি করা সম্ভব তা আগে কখনো ভেবে দেখি নি আপু। সত্যিই খুবই ভালো লাগলো আপনার এই রেসিপিটি। এরপর মুরগির মাংস বেঁচে গেলে অবশ্যই সেটা দিয়ে এভাবে বিরিয়ানি খেয়ে দেখব।

 2 years ago 

আপনি মুরগির মাংসের বিরিয়ানির রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি খুবই সুন্দর করে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আহা! এই বাড়ির পাশের হাজী বিরিয়ানি খেতে খেতে জিভের স্বাদ চলে গেছে। আপনার রেসিপি যেভাবে দেখলাম। বাড়ীতে বানিয়ে ফেলবো এবার। অনেক খাটনি হয়, এটাই ভয়। 😅

 2 years ago 

ধন্যবাদ সবাইকে সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য। শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33