মাটির ডিনার সেট কেনার অনূভুতি ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

বন্ধুরা আমি গত কয়েকদিন আগে একটি লিখিত পোষ্ট করেছিলাম। সেটি হচ্ছে আমি মাটির কিছু জিনিসপত্র কিনতে গিয়েছিলাম কিন্তু আমি সেদিন আর সেগুলো পায়নি কিন্তু আজকে আমি সেগুলো এনেছি। আর সেটাই আপনাদের সাথে শেয়ার করব আমি কি কি জিনিস পত্র কিনলাম আর সেগুলো দেখতে কেমন সবকিছু আপনাদের সাথে শেয়ার করব। আশা করছি পোষ্ট টা আপনাদের ভালো লাগবে।

20221110_145118.jpg

আমরা গত বৃহস্পতিবার গিয়েছিলাম মাটির হাড়ির দোকানে কিন্তু সেদিন দোকানদার ভাই আমাদের বলেছিল যে হালকা কিছু জিনিসপত্র আছে আপনি যেহেতু অনেকগুলো নিবেন তাহলে আপনারা পরের সপ্তাহে আসেন। তার পরের সপ্তাহে ব্যস্ত ছিলাম যেতে পারিনি। তাই আমরা আজকে গিয়েছিলাম। আজকে অনেক কিছুই পেয়েছি।

20221110_143819.jpg

তবে আরও কিছু জিনিস আমার লাগতো কিন্তু এগুলো খুঁজে খুঁজে বের করে আনতে হচ্ছিল গোডাউন থেকে। আমি বাবুকে নিয়ে গেছিলাম ও খুব বিরক্ত করছিলো এজন্য আর দেরি করতে পারিনি চলে এসেছি। আবার পরে একদিন সময় করে যাবো।

PhotoCollage_1668076565374.jpg

আমি নিয়েছি ছয়টা বড় প্লেট, ছয়টা পানির মগ, কিছু সার্ভিং ডিশ যেগুলো ঢাকনা সহ ছিলো। আমার খুব ভালো লেগেছে জিনিসপত্র গুলো। আমার সব ধরনের ইনার সিটি আছে মেলামাইন থেকে শুরু করে সব। অনেক দিনের ইচ্ছা ছিল মাটির কিছু জিনিসপত্র কিনবো আমি অনলাইনেও এগুলো খুব দেখি। আমি পরবর্তীতে মাটির পাতিল আর কড়াই কিনবো। সেগুলো আমার বেশ লেগেছে।

PhotoCollage_1668076546442.jpg

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই দেখা হবে পরবর্তী সময়ে নতুন কোন ব্লগ নিয়ে। আমার মত মাটির জিনিসপত্র কে কে পছন্দ করেন অবশ্যই কমেন্ট করে জানিয়ে দেবেন সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

আপু আপনি এর আগে আপনার পোস্টের মাধ্যমে বলেছিলেন মাটির জিনিসপত্র কেনার কথা। অবশেষে কিনেছেন দেখে ভালো লাগলো। মাটির জিনিসগুলো আমার কাছে খুবই ভালো লাগে। কিন্তু সেরকম হাতের কাছে পাইনা বলে হয়তো কেনা হয় না। তবে কেনার ইচ্ছে আছে আপু।

 2 years ago 

হুমম আপু প্রথম দিন কিনতে না পারায় খুব খারাপ লেগেছিলো। তবে আজকে বেশ ভালো লাগছে। আরও কিছু বাকি আছে পরবর্তী সময়ে পাবো। ধন্যবাদ আপু 🙏

 2 years ago 

আমার কাছে ও মাটির জিনিস পএ অনেক ভালো লাগে।আমি ও ঐ দিন ঢাকার দোয়েল চত্বর থেকে বেশ কয়েকটি মাটির হাড়ি পাতিল কিনে এনেছি।আসলে বিভিন্ন জিনিস ডেকোরেশন জন্য মাটির তৈজসপত্রের তুলনা নাই।আর বাবু নিয়ে এসব জিনিসপএ কিনতে গেলে বেশ বিরক্তই লাগে।তারাই বা কি করবে এত সুন্দর সুন্দর জিনিস দেখলে কারোই মাথা ঠিক থাকে না।হা হা।ধন্যবাদ

সত্যি কিনেছেন তো নাকি দাম শুনেই চলে আসছেন? 😉

 2 years ago 

এই ছেলাটা আমর পিছনে লেগেই আছে🤣, সত্যি সত্যি আপনার বিয়ের সময় প্যাচ লাগাবো।

 2 years ago 

ঠিক বলছেন আপু আমারও খুব ভালো লাগে। অনেক দিন ধরে খুজতেছিলাম অবশেষে পেয়ে গেছি খুব ভালো লাগছে। ধন্যবাদ আপু 🙏

 2 years ago 

আপু আমার কাছে ও মাটির হাড়ি পাতিল অনেক ভালো লাগে কিন্তু কিনলে তারাতাড়ি ভেঙে যায় হা হা হা।প্লেট,পানির মগ, কিছু ঢাকনা সহ ডিস। সব গুলো জিনিস চমৎকার ছিল। আর বাচ্চাদের নিয়ে এসব জিনিস কেনাকাটা করা অনেক কঠিন। মার

 2 years ago 

হুমম একটু সাবধানে ব্যবহার করতে হবে। তবে আমার খুবই ভালো লাগে। সব সময় হয়তো ব্যবহার করবো না মেহমান আসলে। আপনার দাওয়াত রইলো।

 2 years ago 

মাটির জিনিসগুলো দেখতে বেশ ভালো লাগছে। আপনার ইচ্ছা পুরন হয়েছে দেখে ভাল লাগলো। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 2 years ago 

আমার কাছেও বেশ ভালো লাগে এই জিনিস গুলো দেখতে। আপনাকেও ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

মাটির তৈরি এসব জিনিসপত্রের মাঝে আলাদা একটা সৌন্দর্য কাজ করে। আর আমার কাছে তো মনে হয় খাবার টেবিলের সৌন্দর্য অনেকটাই বাড়িয়ে দেয় এরকম সুন্দর জিনিসগুলো। আপনার পছন্দের তারিফ করতে হয় ভাবী 👌👌। আমি অবশ্য কখনো মাটির প্লেট বা গ্লাসে খাবার খাইনি। আপনাদের ওইদিকে গেলে এবার খেয়েই ফিরব। আর ছোট বাবু কেমন দুষ্টামি করে সেটাও দেখবো 😊।

 2 years ago 

অবশ্যই যে কোনো সময় আসবেন। আমি সুন্দর সুন্দর রান্না করে খাবার টেবিল সাজিয়ে রাখবো।ছোট বাবুর কাছে থাকলে পাগল হয়ে যাবেন 😁

 2 years ago 

আপু আপনার মাটির ডিনার সেট দূর্দান্ত হয়েছে। আপনার ডিনার সেট দেখে গত জানুয়ারিতে করা আমাদের পিকনিকের কথা মনে পড়ে গেল। সেই পিকনিকে আমরা মাটির পাত্রে খাবার খেয়েছিলাম। এর জন্য অবশ্য আমাদের পিকনিকের খরচ বেড়ে গেছিলো। তবুও মাটির জিনিসে খাওয়ার মজাই আলাদা।

 2 years ago 

আমার নিজেও অনেক পছন্দ করি এজন্য কিনেছি। অনেক খুঁজেছিলাম কিন্তু পাচ্ছিলাম না। অবশেষে পেয়েছি ভালো লাগছে। ধন্যবাদ সবাইকে সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63875.92
ETH 2747.99
USDT 1.00
SBD 2.65