কাঠ গোলাপের ভালোবাসা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভালো আছি।

20220807_172417.jpg

ফুল ভালবাসে না এরকম মানুষ পৃথিবীতে খুঁজে পাওয়া খুব কঠিন। আমিও তাদের বাহিরে নই। আমি ফুল ভালোবাসি খুব। আজকে আমি যে ফুলটি নিয়ে আলোচনা করব সেটি হচ্ছে কাঠগোলাপ। আমি কখনো নিজের চোখে ফুল দেখিনি। ফোনে অনেক ভিডিওতে দেখেছি। এই প্রথমবার আমি সামনে থেকে দেখেছি। যখন আমি ঘুরতে গিয়েছিলাম তখন আমি এই ফুলের গাছ দেখেছি এবং আমি দেখে নিজেকে ধরে রাখতে পারিনি।

20220807_171123.jpg

ঘোরাঘুরি করছিলাম অনেক ফুলের গাছ ও নানান রকমের গাছ ছিল। তার মধ্যে হঠাৎ এই গাছটিতে এসে চোখ আটকে যায়। আমি বুঝতে পারি এটা কাঠগোলাপ। আমার খুব ইচ্ছে ছিল এটা সামনে থেকে দেখার, সেটা পূরণ হলো। অনেকগুলো ফুল নিচে পড়েছিল সেগুলো আমি কুড়িয়ে নিলাম এবং গাছের থেকেও কিছু ফুল নিয়েছিলাম ওখানকার লোকদের থেকে অনুমতি নিয়ে। উনারা আমাকে কিছু বলেনি।
https://youtube.com/shorts/aUvWbbbpeW8?feature=share
আমি আবেগপ্রবণ হয়ে গিয়েছিলাম ফুলগুলো দেখে। আমি আমার চুলে কিছু ভুল গুঁজে নিয়েছিলাম এবং কিছু ফুল ব্যাগে নিয়েছিলাম বাসায় নিয়ে আসার জন্য। তো আমি বিশ্বাস করেন খুবই ভালো লেগেছে। আমি বাগান করতে বরাবরই ভালো লাগে এটা আগেও আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আমার ছোট বেলকনিতেও কিছু গাছ আছে।

20220807_171106.jpg

সেই কাঠ গোলাপের গাছের সঙ্গে এবং ফুলের সঙ্গে বেশ কিছু ছবি তুলেছিলাম যেগুলো আজকে আপনাদের সাথে শেয়ার করছি। আপনারা আমার ছবিগুলো দেখলে বুঝতে পারবেন আমি কতটা খুশি ছিলাম। আমার মনে হচ্ছিলো গাছটি তুলে নিয়ে আসি বাসায়। আমার যখন নিজের একটা বাড়ি হবে, ছোট্ট একটা ছাদ হবে। তখন আমি এই কাঠ গোলাপের গাছ লাগাবো।

20220807_171047.jpg

তো বন্ধুরা আমি এরকম আরো অনেক ফুলের ছবি তুলেছি আমার মোবাইল ফোনে। পরবর্তীতে আমি সেগুলো আপনাদের সাথে ধাপে ধাপে শেয়ার করার চেষ্টা করব। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন। দেখা হবে পরবর্তীতে অন্য কোন বিষয় বা নতুন কোনো রেসিপি নিয়ে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপু কাঠ গোলাপের নাম অনেক শুনেছি কিন্তু বাস্তবে কখনো দেখা হয়নি। তবে আজ আপনার ফটোগ্রাফির মাধ্যমে অনেক গভীরভাবে দেখতে পেলাম। আপনি খোপায় কাঠ গোলাপ ফুল গুজে দিয়েছেন দেখে অনেক সুন্দর লাগছে। সব মিলিয়ে অসাধারণ ফটোগ্রাফি করেছেন।

 2 years ago 

ফুল হচ্ছে পবিত্র জিনিস আমরা সবাই ফুলকে ভালোবাসি। কাঠ গোলাপ ফুল আমাদের বাড়ির পাশের বাড়িতে আছে এই কাঠ গোলাপের সুবাস দারুন। আপনার খোপায় কাঠ গোলাপ দেখে আমার খুব ভালো লাগছে এত সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

কাঠ গোলাপ টা আসলেই অনেক সুন্দর। আমার কাছেও অনেক ভালো লাগে।আমাদের বারান্দায় ও এই গাছটা আছে।গন্ধ টা ও বেশ সুন্দর। ধন্যবাদ

 2 years ago 

কাঠগোলাপ আমার খুবই প্রিয় একটি ফুল। আমাদের এলাকায় বেশ কয়েকটা বাড়িতে কাঠগোলাপের গাছ ছিল তাই অনেক দেখেছি।খুবই সুন্দর একটি ফুল। আপনাকেও অনেক সুন্দর লাগছে ভাবি। ধন্যবাদ সুন্দর কিছু মুহূর্ত শেয়ার করার জন্য।

 2 years ago 

কাঠ গোলাপ ফুল আমার খুবই প্রিয়। দেখে মনে হয় অন্যরকম একটা সৌন্দর্য থাকে এই কাঠগোলাপ ফুল। মাথায় ফুল দেওয়াতে আপনাকে খুবই সুন্দর লাগছে আপু। আমিও যেকোনো ফুল পেলে আগে কানের পাশে লাগাই। এই ব্যাপার টা আমার কাছে দারুন লাগে। সুন্দর কিছু অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 2 years ago 

মাশাআল্লাহ আপু আপনি সুন্দর একটি ফুলের ছবি শেয়ার করেছেন। কাঠ গোলাপ আসলেই অনেক সুন্দর দেখায়। কাঠ গোলাপ সুবাস টা আমার কাছে ভিশন ভালো লাগে। আপনাকে কাঠ গোলাপ ফুল খোঁপায় বেশ ভালো দেখাচ্ছে। ধন্যবাদ আপু সুন্দর একটি ফুলের ছবি শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

হা হা হা আমিও আপনার মত অনেক ফুল দেখেছি কিন্তু এখনো কাঠগোলাপ সামনাসামনি দেখা হয়নি, এই ফুলের নামটা যেমন সুন্দর দেখতেও ঠিক তেমনি সুন্দর যদিও এখনও সামনাসামনি আমার দেখা হয়নি, আমিও ফুল অনেক ভালবাসি ফুলের ফটোগ্রাফি করতে আমার খুব ভালো লাগে।

 2 years ago 

কাঠ গোলাপের নাম অনেক শুনেছি তবে বাস্তবে কখনো দেখার সৌভাগ্য হয়নি। আপু আপনার খোপায় পড়া কাঠ গোলাপ দেখতে অনেক সুন্দর লাগছে। দেখে মনে হচ্ছে যেন কাঠ গোলাপ তার পরিপূর্ণ সৌন্দর্য বিলিয়ে দিয়েছে। আপু আপনার অনুভূতি আমাদের মাঝে তুলে ধরেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69253.24
ETH 2750.52
USDT 1.00
SBD 2.74