ভিডিও দেশি মুরগির ঝাল রোস্ট রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমি গতকাল একটি রেসিপি পোষ্ট করেছিলাম। সেটি হচ্ছে দেশি মুরগির ঝাল রোস্ট। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আপনাদের সাথে ভিডিও শেয়ার করতে ভালো লাগে আমার। আমি প্রায় সব রেসিপির ভিডিও এবং লিখিত পোস্ট শেয়ার করি। এটা আমার ভালো লাগে এবং আপনারাও অপেক্ষা করেন আমার ভিডিওর জন্য। বন্ধুরা চলুন ভিডিওটি উপভোগ করুন।

20220715_090432.jpg

আমরা সব সময় রোস্ট একটু মিষ্টি মিষ্টি খেতে পছন্দ করি। কিন্তু গ্রামের মানুষ মিষ্টি কোন খাবার পছন্দ করেনা। গ্রামের মানুষরা রোস্ট খুব কমই চেনে। কিন্তু আমি বাসায় যাওয়ার পর আম্মুদের বেশ কয়দিন রান্না করে খাইয়েছিলাম কিন্তু তারা সেটা পছন্দ করেনি। কারণ তারা ঝাল খাবার খেতে বেশি পছন্দ করে। এজন্য পরেরবার থেকে আমি তাদের জন্য ঝাল রোস্ট বানাই। এবার যখন ঈদে বাসায় গিয়েছিলাম তখন আমার মা বলেছিলেন ঝাল রোস্ট বানাতে। আমি তাদের জন্য এই রোস্টটি বানিয়েছিলাম।


আমি বাসায় গেলে মা বাবাকে শহরের অনেক রান্না করে খাওয়ায়। মা আমাকে সব সময় গ্রামের রান্নাগুলো বেশির ভাগ করে খাওয়ায়। কারণ আমি শহরে সেই খাবারগুলো পাইনা বা শহরে খাবারের স্বাদ পাওয়া যায় না গ্রামের খাবারের মতো। আমি গ্রামে গেলে প্রচুর পরিমাণে গ্রামীণ খাবারগুলো খাই। শহরে আসলে আমি খুব মিস করি মায়ের হাতের রান্না। আমি যখন বাসা থেকে চলে আসি তখন আমার মা অনেক কিছু রান্না করে আমাকে প্যাকেট করে দেয়। যেগুলো আমি কিছুদিন ফ্রিজে রেখে খাই।

20220715_090527.jpg

তো বন্ধুরা রেসিপি নিয়ে বেশি কথা বলতে চাইনা। আপনারা ভিডিওটি দেখলে বুঝতে পারবেন। তো বন্ধুরা সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে অন্য কোন রেসিপি ভিডিও নিয়ে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

ভিডিও আকারে দেশি মুরগির ঝাল রোস্ট রেসিপি দেখতে পেয়ে শিখতে পারলাম। আসলে রোস্টআমার খুবই প্রিয়। তাই আজকে ভালোভাবে দেখে শিখে নিলাম পরবর্তীতে তৈরি করবে ইনশাল্লাহ।

 2 years ago 

দেশি মুরগির ঝাল রোস্ট রেসিপিটি এর আগের পোস্টেও দেখেছি। তবে ভিডিও আকারে রেসিপিটি আবার দেখতে পেরে খুবই ভালো লাগছে। ধন্যবাদ আপু এত লোভনীয় এবং মজাদার রেসিপি গুলো প্রতিনিয়ত আমাদের মাঝে এত সুন্দর ভাবে শেয়ার করার জন্য। অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার গত পোস্টে এই রেসিপিটি দেখেছিলাম। আজকে ভিডিও আকারে আপনার পোস্ট দেখে ভালো লাগলো। ভিডিওর মাধ্যমে খুব সুন্দর ভাবে সম্পূর্ণ রেসিপিটি উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুস্বাদু এবং লোভনীয় রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

মুরগি একটু ঝাল করে রোস্ট করলে খুব সুস্বাদু হয়,আর দেশি মুরগি হলে তো তাহলে কথাই নেই মজাই মজা। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর ভাবে দেশি মুরগির রোস্ট এর রেসিপিটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

কিভাবে দেশি মুরগির ঝাল রোস্ট তৈরি করতে হয় তা আপনি খুবই সুন্দর ভাবে আজকে ভিডিও এর মাধ্যমে তুলে ধরেছেন। যা দেখে আমরা খুব সহজে এটি বাসায় তৈরি করতে পারবো। ধন্যবাদ জানাচ্ছি আপু আমাদের মাঝে এত সুন্দর ভাবে সুস্বাদু দেশি মুরগির ঝাল রোস্ট এর রেসিপি তুলে ধরার জন্য।

 2 years ago 

আপনার প্রস্তুত করা লোভনীয় মুরগির রোস্ট দেখেই দিবে দল চলে আসলো ইচ্ছে করছে তুলে খেতে শুরু করি আসলে এমন সুন্দর মজাদার রোস্ট দেখলে কার না মন চাইবে খেতে 😋😋

 2 years ago 

রেসিপি গুলোর ভিডিও দেন এতে আসলে বুঝতে সুবিধা হয়। যে রেসিপি গুলো কিভাবে করেছেন। আর ঝ্বাল মুরগির রোস্ট আসলেই খেতে খুবই মজার। ধন্যবাদ আপনাকে মজার রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও অসাধারন আপনি দেশি মুরগির ঝাল রোস্ট রেসিপি করেছেন। দেশি মুরগি খেতে আমার খুব ভালো লাগে। রেসিপির কালার দেখে মনে হয় খুব সুস্বাদু হবে। সত্যি আমার জিভে জল এসে গেলো। খুব চমৎকারভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন ।আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

মুরগির মধ্যে দেশি মুরগিটা খেতে একটু বেশি ভালো লাগে। কারণ দেশি মুরগির মাংস একটু বেশি টেস্টি হয়ে থাকে। ভিডিওর মাধ্যমে রেসিপিটি খুব সুন্দর ভাবে দেখিয়েছেন। আপনার প্রত্যেকটা রেসিপি আমি ফলো করে থাকি।

 2 years ago 

আমি প্রায় সব রেসিপির ভিডিও এবং লিখিত পোস্ট শেয়ার করি।

এটা খুবই ভালো একটা ব্যাপার আপু কেননা আমরা চাইলেই আপনার যেকোন একটা পোস্ট দেখে রেসিপিটি শিখে নিতে পারি।

আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে দেশী মুরগির মাংস দিয়ে রোস্ট তৈরি করার একটা পদ্ধতি শেয়ার করলেন আপু। রোস্ট খেতে আমার কাছে অনেক ভালো লাগে তাই আপনার তৈরি করা এই রেসিপিটি দেখেই আমার লোভ লেগে গিয়েছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57979.07
ETH 3124.67
USDT 1.00
SBD 2.36