ঘুরতে যাওয়া ভাইয়ের শশুর বাড়িতে || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি চলে এসেছি আমার ঈদের ঘোরাঘুরির পর্ব নিয়ে। আমি খুবই উপভোগ করছি আমার ঈদের ছুটি। তো বন্ধুরা আশা করছি আপনাদের ভালো লাগবে আমার মুহূর্তগুলো।
20220712_170533.jpg

গতকাল আমার বড় ভাইয়ের শশুর বাড়ীতে আমরা সবাই দাওয়াত খেতে গিয়েছিলাম। আসলে উনি নতুন বিয়ে করেছিলেন এবং এখনও না শ্বশুরবাড়িতে আমাদের যাওয়া হয়নি। হঠাৎ করে বিয়ে হয়েছিলো আরকি তাই যাওয়া হয়নি। সবাই মিলে ওনার শ্বশুর বাড়িতে ঘুরতে গিয়েছিলাম যদিও ওনার শ্বশুরবাড়ি আমার বাসার ওখানে। আমরা বাসা থেকেই যেতে পারতাম। সবাই বলছিলো একসাথে যাবে যাই এখানে আসা।
20220712_170415.jpg

তারপর আমরা গিয়েছিলাম সবাই মিলে মজা করেছিলাম এবং অনেক খাওয়া-দাওয়া হয়েছিল। আপনার ছবি দেখেই সবাই বুঝতে পারছেন যে আমরা সাজুগুজু করেছিলাম এবং আমার মাকেও সাজুগুজু করে দিয়েছিলাম। আমার মা কখনও এভাবে সাজেনি। এই প্রথমবার আমি আমার মাকে সাজিয়েছি।
20220712_170327.jpg

আমার ছেলে তো বেশ খুশি সবাইকে একসাথে দেখে। কারণ কখনো ও এত মানুষ একসঙ্গে দেখেনা। শহরেও একা একা বড় হচ্ছে। এখানে সবাইকে পেয়ে খুবই খুশি এবং বিশেষ করে আমার ছোটবোনকে কাছে পেলে ওর আর কিছু চায়না। সারাক্ষণ ওর কাছে থাকবে ঘুরবে খাবে। আর এখানে আসার পর ও যেনো আকাশ ছুঁতে চায়। সবসময় ঘোরাফেরা পছন্দ করে রুমে একদম থাকতে চায় না।

যাইহোক বন্ধুরা ঘোরাফেরার পর্ব এখনো চলছে। পরবর্তীতে আবারও অন্য কোথাও ঘুরতে গেলে সেগুলোও আপনাদের সাথে শেয়ার করব। এরপর আমার নানুবাড়ি আছে, আরো অনেক জায়গা আছে যেখানে ঘুরতে হবে এবং আপনাদের সাথে শেয়ার করবো। তো বন্ধুরা আপনারাও সময় ভালো কাটান, আশা করছি ভাল সময় কাটছে। আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে।

ধন্যবাদ সবাইকে
20220712_170348.jpg

Sort:  
 2 years ago 

ইদের এই কয়টা দিন এমনই চলবে।আমারো বেশ ভালোই চলছে।আজ যাবো ছোট নানির বাড়িতে।
ঘুরুন-ফিরুন আনন্দ করুন।শুভ কামনা রইলো আপনাদের জন্য💙🧡

 2 years ago 

ঈদের ঘুরাঘুরিতে নতুন আত্বীয় বাড়িতে দাওয়াত আরো খানিকটা আনন্দ দায়ক হয়েছিল বলে মনে হচ্ছে । সবাই এক সাথে সাজুগুজু করে ঘুরেবেড়ানো এ যেন এক অন্য রকম অনুভুতি । আনন্দময় স্মৃতি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ ।

 2 years ago 

সবার ফটোসেশন খুব চমৎকার হয়েছে। ভাইয়ের শ্বশুর বাড়িতে দাওয়াত খেতে গিয়ে চমৎকার একটি সময় কাটিয়েছেন আপু। আসলে ঈদের সময় ঘোরাফেরা না করলে ঈদের আনন্দ টুকুই মাটি হয়ে যায়।

 2 years ago 

ধন্যবাদ সবাইকে সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40