মেঘলা দিনে ছেলের সঙ্গে কিছু সুন্দর মূহুর্ত || @shy-fox 10 % beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভালো আছি। সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। আমি আমার ছেলের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত আপনাদের সামনে তুলে ধরব। আশা করি আপনাদের ভালো লাগবে কারন আপনারা সবাই শায়ান বাবুকে খুবই ভালোবাসেন।

20220630_131939.jpg

শায়ান বাবুকে নিয়ে আমি প্রতিদিনই ছাদে উঠি। কারণ ছাদে অনেক বাচ্চারা ওঠে বিকেলবেলা তাদের সঙ্গে ও খেলে এবং খুবই মজা পায়। আমিও ছেলেকে সারাদিন ঘরে বন্ধ করে রাখতে চাই না তাই বিকেলে একটু ওকে আনন্দ দিতে ছাদে যাই। আজ দুপুর বেলা হঠাৎ আকাশটা মেঘলা হয়ে গেলো হয়তো বৃষ্টি আসবে। ছাদে কাপড় শুকাতে দিয়েছিলাম, তুলতে যাবো বাবুকে তার বাবার কাছে দিয়ে কিন্তু সে তো আর মানে না তাকে নিয়ে যেতেই হলো।

20220630_132004.jpg

ছাদে উঠে দেখি অনেক বাচ্চারা উঠেছে ছাদে। মেঘলা আকাশ দেখার জন্য বা কেউ কেউ বৃষ্টিতে ভেজার জন্য। আমি যাওয়া মাএ ওরা বাবু কে নিলো। আমি কাপড় তুলে ওদের খেলা দেখছিলাম। বাবু যে কতটা খুশি সেটা আপনারা হয়তোবা ছবি দেখে বুঝতে পারছেন। আসলে আমার ছেলেটা খুব চেনে ওদেরকে। ওদের সাথে তার খুব ভাব।

20220630_131936.jpg

আমি যখন ছোট্ট শায়ান কে নিয়ে এই বাসায় উঠি তখন থেকে আজ পর্যন্ত কোনোদিন আমি বা বাবু একাকিত্ব বোধ করি নি। কারণ বাসার অন্য ভাড়াটিয়া ভাবিরা এবং বাচ্চারা খুবই ভালো এবং মিশুক। আমরা সবাই খুব মজা করি। আমরা একটি পরিবারের মতো।

20220630_131929.jpg

বন্ধুরা আমি আমার পরিবারের সঙ্গে সবসময় ভালে থাকি এবং ভালে সময় কাটাই।আপনারা আপনাদের সত ব্যস্ততার মাঝেও পরিবার, ছেলেমেয়েদের দিকে একটু খেয়াল রাখবেন।

20220630_132119.jpg

সবাই খুব ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। দেখা পরবর্তী সময়ে অন্য কোন বিষয় নিয়ে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

মাশাল্লাহ শায়ন বাবু তো আস্তে আস্তে বড় হয়ে উঠছে ওর জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইল। মেঘলা আকাশে ভালোই সময় কাটিয়েছেন ছেলেকে নিয়ে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার এবং শায়ন বাবুর সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

মেঘলা দিনে আকাশটা খুবই চমৎকার লাগছিল। আমার কাছে খুব ভালো লেগেছে ফটোগ্রাফি গুলো। আসলে ছোট থেকে বাচ্চাদের একটু খোলা স্পেসে রাখা উচিত। কিন্তু বর্তমান সময়ে মানুষ বাচ্চাদের বদ্ধ দেয়ালের ভেতরে রাখতেই পছন্দ করে। আপনার ধারণা ঠিক সায়ান বাবুকে অন্যান্য ছেলেমেয়েদের সাথে মিশতে দেওয়া। অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বিশেষ করে বিকেল বেলা ঠান্ডা পরিসরে ছাদের উপর আড্ডা দিতে কার না ভালো লাগে। আমি নিজেও ছাদের উপর আমার মেয়েকে নিয়ে সময় কাটাতে খুব ভালো লাগে। আপনাদের সুন্দর সময় মুহূর্ত কাটানোর দেখে ভীষণ ভালো লাগলো।

 2 years ago 

আমি দেখেছি বাচ্চারা বাচ্চা পছন্দ করে বেশি।আসলে বিকালে ছাদে উঠলে ওরা বেশ পছন্দ করে।শায়ান বাবু বেশ মজা পাচ্ছে।ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

মেঘলা আকাশে ছাদে উঠলে আসলে ভালই লাগে। আর সায়ান বাবু সত্যিই খুবই খুশিতে আছে সেটা তার ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে। আসলে বাচ্চাদের অন্য বাচ্চাদেরকে অনেক বেশি পছন্দ করে। এজন্য তাদের সাথে গেলে অনেক বেশি খুশি হয়। ভালো করেছেন আপনি যে আপনি বাবুকে সময় দিচ্ছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59