দুই ভাই বোনের কাটানো কিছু মূহুর্ত || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

received_570115697944402.jpeg
শায়ান বাবুর বয়স যখন ২১ দিন বয়স তখন শায়ানের সঙ্গে দেখা সুপ্তর। সুপ্ত হচ্ছে আমার ভাসুরের মেয়ে মানে শায়ানের বড় বোন। এবার ওদের দেখা হলো প্রায় নয় মাস পর। এখন শায়ান বেশ বড় হয়ে গেছে। ও সুপ্তকে প্রতিদিন ভিডিও কলে দেখতো, কথা বলতে। তাই সুপ্ত যখন আমাদের বাসায় ঢুকলো শায়ানের চিনতে ভুল হলোনা। সেকি আনন্দ দুজনের। শায়ান বাবুর আনন্দ যেনো আরও বেশি। কারণ ও ছোট মানুষকে বেশি পছন্দ করে।

IMG_20220527_163037.jpg

তারপর দুই ভাইবোনকে অনেক খেলনা বের করে দিলাম। ওরা খেলছিল এবং মজা করছিল, হাসাহাসি করছিল। আমি খুবই উপভোগ করছিলাম তাদের এই খুনসুটি গুলো। কারণ বাচ্চারা খুশি হলে খুব ভালো লাগে এবং ওরা খুশি হলে তো আমরা খুশি। আমি ওদেরকে কিছু নাস্তা পানি খাওয়ালাম। এরপর আমি ওদেরকে আম কেঁটে দিয়েছিলাম ওরা সেগুলো খাচ্ছিল আর খেলছিল।

received_5477096585634717.jpeg

এরপর সুপ্ত বায়না ধরল কিছু ছবি তুলতে চাই। ওকে আমার বারান্দায় নিয়ে গেলাম ছবি তোলার জন্য সেখানে কিছু ছবি তুললাম এবং আম খাওয়ার সময় কিছু পোজ দিল ছবি তোলার জন্য। বলল চাচিমনি আমাকে সুন্দর সুন্দর ছবি তুলে দাও। ও দেখতে অনেক সুন্দর এবং সেটা দেখে বুঝতে পারছেন। আমার খুব আদরের। আমি যখন বিয়ে হয়ে শশুড় বাড়িতে আসি তখন তার বয়স ছিল সাত মাস আজ তার বয়স ৫ বছর। দেখতে দেখতে কতগুলো সময় আমি তার সঙ্গে কাটালাম এবং সে আমার চোখের সামনে বড় হয়ে গেল। এর থেকে আনন্দের মনে হয় আর কিছু হয়না।

IMG_20220527_163233.jpg

সুপ্ত আমাদের একটু বেশি আদরের কারণ আমার শাশুড়ির কোনো কন্যা সন্তান ছিলো না। শায়ান বাবুও কম কিছুনা। আমার শাশুড়ি তো খুব খুশি মাঝে মাঝে যখন বলে আমার নাতি নাতনি আছে আমার আর কি লাগে। আমার তো ভরা সংসার। তখন খুব ভালো লাগে।

IMG_20220527_163429_1.jpg

শায়ান বাবুও দেখতে দেখতে বড় হয়ে যাচ্ছে। ও এখন একটু একটু হাঁটার চেষ্টা করে। সুপ্ত ওকে হাত ধরে হাঁটতে শিখাচ্ছিল। শায়ান যখন একটি হাঁটছিল তখন সুপ্ত খুব খুশি হচ্ছিল। আমি এই মধুর সম্পর্ক সারাজীবন অটুট থাকুক। বুড়ো বয়সে এমন মিলেমিশে যেনো কাটে দুই ভাই বোনের জীবন। আমার ছেলে মেয়ে খুব ভালো থাকে সবাই দোয়া করবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

দুই ভাই-বোনের হাসি খুশির মুহূর্তের দৃশ্য প্রথমে দেখে অনেক ভালো লাগলো। আসলে ছোট বাচ্চাদের এই রকম হাসি খুশি দেখতে অনেক ভালো লাগে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago (edited)

ছোট মানুষ আসলে ছোটদেরকে দেখলে অনেক বেশি খুশি হয়। আর যেহেতু সায়ানবাবু সুপ্ত সঙ্গে মোবাইলে ভিডিও কলে কথা বলেছে সেই জন্যই হয়তো সরাসরি চিনতে বেশি কষ্ট হয়নি। আর দুইভাই বোন দুজন খুবই আনন্দ করেছে এটা শুনে খুব ভালো লাগলো ।

 2 years ago 

আসলেই ওরা বেশ ভালো ভালোই সময় কাটিয়েছে। ধন্যবাদ আপনাদের মতামতের জন্য।

 2 years ago 

এই বয়সটাই কত সুন্দর, খুব তাড়াতাড়ি আপন করে নেয় একজন বাচ্চা আরেকজন কে। খুব মিষ্টি লাগছে ওদের দেখে। বাচ্চাদের মত পবিত্র কিছু মনে হয় পৃথিবীতে নেই।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68797.43
ETH 3730.18
USDT 1.00
SBD 3.76