ভিডিও সুস্বাদু খিচুড়ি রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি গত দুই দিন আগে খিচুড়ি রেসিপির একটি পোস্ট করেছিলাম। আপনারা সেটা খুবই পছন্দ করেছিলেন। আমি আজকে সেই রেসিপির ভিডিও শেয়ার করব আপনাদের সাথে। আশা করছি আপনাদের ভালো লাগবে।

IMG_20220604_191139.jpg

আসলে রেসিপি নিয়ে নতুন করে কিছু বলার নেই আমার। কারণ আপনারা আমার পোষ্টটা পড়ে বুঝতে পেরেছেন আমি কিভাবে রেসিপিটি করেছি। আজকে ভিডিও দেখে আপনারা ভালোভাবে বুঝতে পারবেন। আসলে আমার মনে হয় বেশিরভাগ মানুষই আমরা খিচুড়ি পছন্দ করি। আর যারা খেতে ভালোবাসেন তারা তার বেশি পছন্দ করবেন। আমি আশা করব আপনাদের খুব ভাল লাগবে এবং এটা আপনার খুব পছন্দ করবেন।


একটা খাবারের মধ্যে যখন অনেক কিছুর মিশ্রণ থাকে তখন সেই খাবারের স্বাদটা আমার মনে হয় দ্বিগুণ বেড়ে যায়। আমার খিচুড়িও সেরকম একটি সুস্বাদু খাবার হয়েছিল। যেহেতু আমি এখানে অনেক প্রকার উপকরণ ব্যবহার করেছি তাই এটার স্বাদ একটু ভিন্ন ধরনের হয়েছে। আমরা বরাবরই যেই ধরনের খুচুড়ি খেয়ে থাকি সেরকম না। এটা একদমই অন্যরকম একটা ভালো লাগার মত খাবার হয়েছে।

IMG_20220604_202026.jpg

তো বন্ধুরা বেশি কিছু বলতে চাই না আপনার আমার ভিডিওটি উপভোগ করুন এবং ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার খিচুড়ি রেসিপি দেখে ভীষণ ভালো লেগেছে। দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। চমৎকার সুস্বাদু রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলেই একটি খাবারের মধ্যে অনেক কিছুর মিশ্রণ হলে সেই খাবারের স্বাদটা অনেক গুণে বেড়ে যায়। আর আপনার রান্না করা খিচুড়ি গুলো দেখে মনে হচ্ছে খেতে খুব মজার হয়েছে আপু। আমার তো দেখেই লোভ লেগে গেলো। আপনি খুব সুন্দর করে ভিডিওটি উপস্থাপন করেছেন। খুবই ভালো লাগলো ধন্যবাদ।

 2 years ago 

খিচুড়ি আমার খুবই পছন্দের একটি খাবার। খিচুড়ির খুব সুন্দর ভাবে রেসিপিটি আপনি ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খিচুড়ি রান্নার ভিডিও দিয়েছেন আপু খুব ভালো লাগছে। খিচুড়ি আমরা এমনিতেই আমার অনেক প্রিয় আর খিচুড়ি আপনি যে পদ্ধতিতে রান্না করেছেন আপনার রান্নার পদ্ধতি আমার কাছে খুব ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনার এই সুস্বাদু খিচুড়ি রেসিপির পোস্ট আমি দেখেছিলাম আর আজ ভিডিওটি দেখার সুযোগ পেয়ে গেলাম। প্রথম দিনেই খিচুড়ির পোস্ট দেখে ভীষণ ভাল লেগেছিল আজকেও ভিডিওটি দেখে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর করে ভিডিওটি উপস্থাপন করেছেন যা দেখলে অনেকেই খুব সহজেই এই খিচুড়ি তৈরি করে খেতে পারবে। এতো সুস্বাদু খিচুড়ি রেসিপি ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার ঐ দিন খিচুড়ি পোস্ট টা দেখেছিলাম।আজকে খিচুড়ির ভিডিও দিলেন।দেখে বেশ ভালো লাগলো।খেতে নিশ্চয়ই অনেক মজা হয়েছে। ধন্যবাদ

 2 years ago 

ওয়াও আপু আপনি কি সুন্দর ভাবে সুস্বাধু খিচুড়ি রেসিপি তৈরি করেছেন। খিচুড়ি আমার খুবই প্রিয়। বৃষ্টির দিনে খিচুড়ি খেতে বেশি ভালো লাগে। আপনার খিচুড়ি রেসিপি দেখে ইচ্ছে করছে এখনই গরম গরম খেয়ে ফেলি। অনেক চমৎকার হয়েছে আপনার রেসিপিটি। নিশ্চয়ই অনেক সুস্বাদু হয়েছে।

 2 years ago 

ইচ্ছে করছে প্লেটটা নিয়ে খেতে বসে পড়ি। এইরকম ভুনা খিচুড়ি ডিম ভাজি দিয়ে খেতে যে কি অসাধারণ লাগে আপনাকে আর কি বলব। আপনি খুব সুন্দর করে ভিডিওর মাধ্যমে রেসিপিটি আমাদের সাথে শেয়ার করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

খিচুড়ি ভাত আমার খুব ই ফেভারিট মাঝেমধ্যেই প্রস্তুত করে খাওয়া হয় বিশেষ করে যদি আলুভর্তা এবং ডিম ভাজি থাকে তাহলে তো কোন কথাই নেই

 2 years ago 

খিচুড়ি দেখলে আমি ঠিক থাকতে পারিনা। আর বৃষ্টির দিনে খিচুড়ি হলে তো কোন কথায় নাই। আপনার খিচুড়ি রেসিপি দেখে জিভে জল চলে আসলো। খুব সুন্দর করে আপনি ভিডিওর মাধ্যমে সবকিছু তুলে ধরেছেন। যা দেখে অনেক ভালো লাগলো। আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43