ভিডিও নিরামিষ সবজি রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন, সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি । যেহেতু গতপর্বে আমি আমার সবজি রান্নার রেসিপির লিখিত পর্ব আপনাদের সঙ্গে শেয়ার করেছিলাম । তাই এই পর্বে চেষ্টা করব সেই রান্নার পুরো ভিডিও মুহুর্তটি আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য । আশাকরি আমার যারা পাঠক আছে, তাদের কাছে বিষয়টি ভালো লাগবে ।

IMG_20220417_103141.jpg

আমি এই পর্বে তেমন কোনো রান্নাবিষয়ক কথা বলব না । তবে আমি চেষ্টা করব , আমার অভিজ্ঞতার কথা ও কেন এই রান্নাটা করেছিলাম সেই বিষয়ে কিছু মতামত তুলে ধরার জন্য । আশাকরি যদি আপনারা ভিডিওটি সম্পূর্ন দেখে থাকেন , তাহলে রান্না সংক্রান্ত ব্যাপার গুলো খুব সহজেই বুঝে যাবেন এবং যদি আপনাদের ইচ্ছা জাগে, এইভাবে সবজি রান্না করবেন । তাহলে খুব সহজেই পদ্ধতিটা ফলো করলে, এই পদ্ধতিতে সবজি রান্না করতে পারবেন।


যেহেতু কয়েকদিন থেকে মোটামুটি বাহিরের খাবার প্রতিনিয়ত খাওয়া হচ্ছিল এবং সঙ্গে অতিরিক্ত ভাজাপোড়া খাবার খাওয়া হচ্ছিল। তাই মূলত আমি চেষ্টা করছিলাম যে, একটু খাবারের তালিকায় ভিন্নতা নিয়ে আসার জন্য । কারণ ভাজাপোড়া খাবার খেয়ে অনেকটাই নাজেহাল হয়ে গিয়েছিল আমার পরিবারের লোকজন। তাই সেই দিকটাকে প্রাধান্য দিয়ে, আমি চেষ্টা করছিলাম একটু সবজি জাতীয় খাবার রান্না করার জন্য ।

IMG_20220417_125735.jpg

তবে আমি এখানে মসুরের ডাল ব্যবহার করেছি ও কিছু সবজি দিয়েছি । যাতে এটা রুটি বা পরোটা এবং সাদা ভাতের সঙ্গে খাওয়া যায় । সর্বোপরি আমার কাছে অভিজ্ঞতা ভালই ছিল । কারণ আমার পরিবারের লোকজন খেয়ে ভালোই বলেছিল আর সবজিতে অন্যান্য খাবারের থেকে ভিটামিনের পরিমাণটা একটু বেশি থাকে । তাই খাবার টেবিলে পরিবারের লোকজনের কাছে এই সবজিটা অনেকটাই আগ্রহ অনেকটাই বাড়িয়ে তুলেছিল ।

আশাকরি ভিডিওটা দেখলে আপনারা আরো কিছু পরিষ্কার তথ্য পাবেন । যাইহোক বন্ধুরা ভালো থাকবেন দেখা হবে পরবর্তী পর্বে অন্য কোনো রেসিপি নিয়ে ততক্ষণ পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন ।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

খুব সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে জানাই অসংখ্য অসংখ্য ধন্যবাদ। আশা করি এত সুন্দর সুন্দর পোস্ট আপনি আরও আমাদের মাঝে তুলে ধরবেন। সে প্রত্যাশা রইল।

 2 years ago 

বাহ্ আপনি অনেক সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে নিরামিষ তৈরি করার পদ্ধতি গুলো আমাদের মাঝে শেয়ার করলেন। এর মাধ্যমে আমরা খুব সহজেই বাসায় বসে নিরামিষ তৈরি করতে পারব। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি রেসিপি এত সুন্দরভাবে উপস্থাপন করার জন্য।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু, প্রথমেই আপনাকে আমাদের মাঝে নিরামিষ সবজির ভিডিওটি শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। কেননা ভিডিও দেখার পরে রেসিপিটি তৈরি করতে অনেকটাই সহজ হয়ে যায়। আপনার তৈরি সুস্বাদু নিরামিষ সবজি দেখে খুবই লোভনীয় মনে হচ্ছে। আশা করি খেতেও নিশ্চয়ই অনেক অনেক সুস্বাদু হয়েছে। এই সুস্বাদু রেসিপির ভিডিওটি খুবই মনোযোগের সাথে দেখে নিলাম। সময়-সুযোগ করে এই সুস্বাদু রেসিপি তৈরি করে খাব। পরবর্তী সময়েও আরো সুস্বাদু রেসিপির ভিডিও আমাদের মাঝে উপহার দিবেন এই প্রত্যাশা করছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নিরামিষ সবজি রেসিপি ভিডিওর মাধ্যমে খুবই সুন্দর ভাবে আমাদের দেখিয়ে দিলেন। আমার খুবই ভাল লাগল। আসলে ভিডিও দেখে খুব সহজে রেসিপিটা তৈরি করা শিখতে পারলাম। শুভকামনা রইল।

 2 years ago 

নিরামিষ সবজি তৈরি করার জন্য আপনি খুবই সুন্দর একটা ভিডিও আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে প্রত্যেকটি মানুষ এই ধরনের রেসিপি তৈরি করতে সক্ষম হবে। আর রেসিপিটি তৈরি করার ক্ষেত্রে আপনি বিভিন্ন ধরনের সবজি ব্যবহার করেছেন তাই আপনার তৈরি করা এই নিরামিষ সবজি রেসিপি টা খেতে অনেক সুস্বাদু হয়েছিল বলে আমার কাছে মনে হচ্ছে। এই ধরনের রেসিপি আমাদের স্বাস্থ্যের জন্য অত্যন্ত প্রয়োজন।

ওয়াও বলতে হয় আপনি খুব ট্যালেন্টপুল একজন ব্যক্তি। রান্না করার ভিডিও এমন সুন্দর হবে আমাদের মাঝে শেয়ার করেছেন । আপনাকে অনেক ধন্যবাদ। আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল

 2 years ago 

জি আপু অনেকদিন একসাথে ভাজাপোড়া খেয়েছেন তাই এখন সবজি খাওয়াই ভালো। কারণ একসাথে এরকম ভাজাপোড়া খাইতে থাকলে আমাদের শরীর খারাপ করে। তাই মাঝে মাঝে সকলেরই উচিত এমন সবজি খাওয়া। আপনি খুব সুন্দর করে ভিডিওর মাধ্যমে নিরামিষ সবজির রেসিপি শেয়ার করেছেন আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু ।এটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

নিরামিষ হলেও বুঝা যাচ্ছে অনেক স্বাদের ছিল,আপনার ভিডিও উপস্থাপন ভালো ছিল সব কিছু আমাদের সুন্দর করে বুঝিয়ে দিয়েছেন।এর ফলে আমরা এখন খুব সহজে তৈরী করে নিতে পারব।ধন্যবাদ আপনিও ভালো থাকবেন

 2 years ago 

আপু সবজির মধ্যে মসুরের ডাল দিলে সত্যি আমার কাছে খেতে খুব ভালো লাগে। আমি একটি বিষয় লক্ষ্য করেছি আপনি রেসিপি সাথে সব সময় ভিডিও শেয়ার করেন। এটা খুব ভালো একটি কাজ কারণ ভিডিওতে দেখলে অনেক সহজেই রেসিপিটা নিজের আয়ত্বে নিয়ে আসা যায়।

 2 years ago 

আমি নিরামিষ সবজি কখনো রান্না করিনি।সব সময় মাছ দিয়েই রান্না করেছি।তবে আজ আপনার নিরামিষ সবজি রান্নার ভিডিও দেখে খুব ভালো লাগছে। মনে হচ্ছে খুবই মজা হয়েছে। রান্নার কালার দারুণ হয়েছে।এখন থেকে নিরামিষ সবজি খেতে পারবো।আপনার রান্না দেখে শিখে নিলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65