মূহুর্তটাকে রেখে দিলাম|| @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

inCollage_20210908_115304887.jpg
আজ আমার দিনটা একটু অন্যভাবে শুরু হয়েছে। কারণ আমি মোটামুটি মানসিকভাবে অনেকটা প্রফুল্ল বোধ করছি। কারণ আজ আমার শায়ান বাবুর প্রথম গোসল। সত্যি কথা বলতে কি আমি মনে করি যে, এই মুহুর্তটা আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ। তাই আমি মুহূর্তটাকে স্মৃতির পাতায় রেখে দেওয়ার চেষ্টা করলাম।


গত রাতেই শায়ানের মামিকে আমি ফোন করে বলেছি বিষয়টা এবং শায়ানের মামী আমাকে মানসিকভাবে আস্বস্ত করেছিল। কারণ সে বলেছিল,সে সকালবেলা আমাদের বাড়িতে আসবে এবং আমার বাবুকে গোসল করাতে সহযোগিতা করবে। যাইহোক আজ সকাল বেলা ঠিক যথানিয়মে কাজ শুরু হয়ে গেল এবং মোটামুটি কিছুটা ঘরোয়া উৎসব করে আমার বাবুকে গোসল করানো হয়েছে।
শায়ান বাবুর দাদুর দেওয়া কসমেটিক পণ্য গুলো গোসলের জন্য ব্যবহার করা হয়েছে। আর যাইহোক আশা করি সবগুলো পন্য বাচ্চাদের জন্য কার্যকর এমন পণ্যগুলো ব্যবহার করা হয়েছে।বাবুর মামী খুব সতর্ক ছিল। কারণ এমনিতেই আবহাওয়া ভালো যাচ্ছিল না। তাই আজকে যেহেতু একটু রোদ উঠেছিল আকাশে, তাই আমরা মোটামুটি বাবুকে গোসল করানোর সিদ্ধান্ত নিয়েছিলাম। যাইহোক যেন ঠাণ্ডা না লাগে, এই দিকটা আমরা ভীষণ সর্তকতা অবলম্বন করেছি।
হসপিটাল থেকে রিলিজ নেওয়ার সময় ডাক্তার সাহেব ভালোভাবে বলে দিয়েছিল, বাবুকে যেন প্রতিনিয়ত ও হালকা রোদের মধ্যে নিয়ে ঘুরে বেড়ানো হয়। তাহলে বাচ্চার জন্ডিস হওয়ার পসিবিলিটি অনেকটাই কমে যায়।
আমার কাছে কেন সময়টা আনন্দঘন হয়তো এটা আপনারা ভালভাবেই বুঝতে পেরেছেন। কারণ একমাত্র মা বোঝে সন্তানের সঠিক যত্নের কি পরিমাণ দরকার। যাইহোক সকাল বেলাটা আজকে আমার এই ভাবেই শুরু হয়েছে। এবং আমি মনে করি, আমার পরিবারের যারা সদস্য ছিল এবং বাবুর মামীকে আমি মোটামুটি আমি ধন্যবাদ জানাচ্ছি। কারণ সবার সহযোগিতায় আজকের সময়টা খুব ভালো ভাবেই কেটেছে এবং মুহূর্তটা আমার কাছে ভালো লেগেছে, বিধায় আমি মূহূর্তটাকে স্মরণীয় করে রাখলাম।

Sort:  
 3 years ago 

ভাইপোর জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। পোস্ট টি খুবই ভালো। শুভেচ্ছা অবিরাম ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

স্মৃতির পাতায় স্বণাক্ষারে লিখা থাক আজকের এই দিনটি। শায়ান বাবার জন্য একবুক ভালোবাসা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য করেছেন।

আপনার বাচ্চার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো।ধন্যবাদ জীবনের স্মৃতি ময় একটি সময় আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আপনার বাবুর নাম শায়ান বাবু। অনেক সুন্দর নাম।মাও সন্তানের সুন্দর মূহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

এটা তাহলে শায়ান বাবুর প্রথম গোসল। দেখে মনে হচ্ছে খুব আনন্দ পেয়েছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57050.09
ETH 3060.34
USDT 1.00
SBD 2.32