মিস্ট্রি বক্স || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

20220617_164516.jpg

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আজকে আমি চলে আসলাম আপনাদের সাথে আমার মিস্ট্রি বক্স শেয়ার করতে। যে বর্ষপূর্তি অনুষ্ঠান ছিল আমাদের আমার বাংলা ব্লগ থেকে আমি একটা মিস্ট্রি বক্স পেয়েছিলাম আর সেখানে কি কি ছিল সেগুলো আপনাদের সাথে শেয়ার করব। আমি এগুলো হাতে পেয়ে খুব খুশি।

20220617_164628.jpg

20220617_164646.jpg

বক্সটি খুলে তো আমি আরো বেশী খুশী হয়ে গেছিলাম কারণ বক্সের মধ্যে অনেক কিছু গিফট ছিল। সেগুলো হলো কোক, চিপস্, অনেক চকলেট ছিল, মাম পট / ওয়াটার বোতল ছিল, একটা ডাইরি ছিল, একটা কলম ছিল, একটা পারফিউম ছিলো এবং আমার বাংলা ব্লগের কিছু লোগো ছিল এবং একটি কবিতা ছিল আমার কবিতার অক্ষর ছিলো D.

20220617_164658.jpg

20220617_164706.jpg

উপহার পেতে কার না ভালো লাগে আমারও গিফট পেতে অনেক ভালো লাগে। বিশেষ করে যেটা সত্যি সেটা যদি পছন্দের জায়গা থেকে হয় সেটাতো আরো ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে খুবই গর্বিত। কারণ আমি এখান থেকে অনেক কিছু শিখতে পারি, জানতে পারি এবং নিজের কথাগুলো শেয়ার করতে পারি। ভালোলাগাগুলো শেয়ার করতে পারি। এবং মাঝে মধ্যে এরকম যদি এমন উডহার পায় তাহলে তো মন্দ হয় না।

20220617_164714.jpg

20220617_164808.jpg

আমি এখানে যে গিফট গুলো পেয়েছি সেখানকার কিছু জিনিস আমার খুবই ভালো লেগেছে যেমন ডাইরি, কলম এবং ওয়াটার বোতলটা। এটা আমার ছেলের জন্য আমি রেখে দেবো। যখন আমার ছেলে স্কুল যাবে তখন এটা আমি তাকে দিয়ে বলবো যে বাবা এটা আমি আমার বাংলা ব্লগ থেকে উপহার পেয়ে ছিলাম। সেটা আমি তোমার জন্য রেখে দিয়েছি। আর ডায়েরি তে আমি আমার মনের কথাগুলো লিখব, গান লিখব মাঝে মাঝে আপনাদেরকে শুনাবো।

20220617_164819.jpg

20220617_164905.jpg

তো বন্ধুরা সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং সুরক্ষিত থাকবেন পরবর্তীতে আমি আমার এই ভালোলাগার ভিডিও মুহূর্তটা আমাদের সাথে তুলে ধরবো আপনারা সঙ্গেই থাকুন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

মিস্ট্রি বক্স পাওয়ার অনুভূতি দেখে বেশ ভালো লাগলো। আপনাকে দেখেই বোঝা যাচ্ছে আপনি কতটা খুশি। ভালোবাসার জায়গা থেকে উপহার পাওয়ার অনুভুতিটাই অন্যরকম। আপনার অনুভূতিটা আপনার সুন্দর হাসিতেই প্রকাশ পাচ্ছে আপু। উপহার গুলো পাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

দারুন তো।ভালো লাগছে গিফটের ছবিগুলো দেখে,আপনার তো আরো ভালো লাগার কথা মিষ্টির বক্স পেয়ে। ভালো লাগলো। ধন্যবাদ

 2 years ago 

মিষ্টি বক্সের ভেতরর গিফট গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। সত্যি বলতে আপনি অনেক ভাগ্যবতী এই সুন্দর গিফট পেয়েছেন। আমার বাংলা ব্লগ সব সময় ভিন্ন ধরনের আয়োজন করে। মিষ্টি বক্স এর আয়োজনটি আমার কাছে অনেক ভালো লেগেছে। এই দারুন একটি আয়োজনের জন্য সুমন ভাইয়াকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপু আপনি অনেক সুন্দর ভাবে আপনার অনুভূতি উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার বাংলা ব্লগ এর বর্ষপূর্তি উদযাপনের দিন থেকেই আমি মিস্ট্রি বক্সে কি আছে দেখার জন্য অপেক্ষা করছিলাম। এই বক্সটি আমার কাছে অনেক রোমাঞ্চকর মনে হয়েছিল। আজকে দেখে এর রহস্য ভেদ হল বক্স এর ভেতরের উপহার গুলো বেশ ভালো ছিল। উপহারের কিছু অংশ আপনি সায়ান বাবুর জন্য রেখে দিবেন এটা জেনে খুব ভালো লাগল। আসলে এটা শুধুমাত্র একজন মায়ের পক্ষেই সম্ভব।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মিস্ট্রি বক্স পাওয়ার অনুভূতি শুনে বেশ ভালো লাগলো। অনেকগুলো সুন্দর সুন্দর গিফট পেয়ে ছেন দেখছি। আসলে এরকম গিফট গুলোর অনুভূতির 36 বলে শেষ করা যাবেনা। আমার কাছে তো অসম্ভব ভালো লাগলো। যখন প্রত্যেকটা জিনিস বের করছিলাম নিশ্চয়ই আপনার অনেক আনন্দ লাগছিল। এই অনুভূতিটা অনেক ভালো লাগলো।

 2 years ago 

আপু, এরকম মিস্ট্রি বক্স পেলে কার না ভালো লাগবে। এত সুন্দর সুন্দর গিফট নিয়ে মিস্ট্রি বক্স পেলেন এবং সেই সম্পর্কে সুন্দর অনুভূতি আমাদের মাঝে প্রকাশ করেছেন জানতে পেরে খুবই ভালো লাগলো। ভিন্ন ভিন্ন ধরনের অনেকগুলো গিফট পেয়ে সত্যিই আপনার ভালোলাগাটা অনেক অনেক বেশি তা বুঝতে পারছি। আর সেই ভালোলাগাটা আপনার চোখে মুখে ফুটে উঠেছে আপু। বাংলা ব্লগ কমিউনিটির বর্ষপূর্তি উপলক্ষে খুবই চমৎকার একটি মিস্ট্রি বক্স পেয়েছেন এবং সেই মিস্ট্রি বক্স আমাদের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু মিস্ট্রি বক্স এ অনেক উপহার পেয়েছেন দেখছি।আর সব থেকে বড় কথা হল এটি হচ্ছে আমার বাংলা ব্লগের ভালোবাসা ।যেটি খুব অল্প কয়জন ইউজার ভাগ্যক্রমে পেয়েছে ।আপনিও তার মধ্যে অনেক সৌভাগ্যবান একজন মানুষ ।যিনি আমার বাংলা ব্লগের ভালোবাসাটা পেয়েছেন। সত্যিই এটা খুবই আনন্দের বিষয় ।আমার তো দেখেই খুব ভালো লাগছে। আর আপনি আপনার অনুভূতি গুলো খুব সুন্দর করে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার এই মিস্ট্রি বক্স এর মাধ্যমে 2 টি দেখা হয়ে গেছে। বাকি তিনটি এখনো দেখিনি। খুজতেছি দেখার জন্য। আর ক্লিয়ার হতে পারলাম যেটা কৌতূহল ছিল বক্সের মধ্যে কি রয়েছে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আপু আপনি তো খুবই লাকি। এমন একটি বক্স পেলে কেউ খুশি না হবে সবাই খুশি হবে। পুরো বক্সে এত চমৎকার সব উপহার দিয়েছে দেখে অনেক ভাল লাগলো। উপহার কতটুকু সেটা কোনো বড় বিষয় নয়। উপহার সামান্য হলেও সেটা অনেক বড় পাওয়া।

 2 years ago 

যখন আমার ছেলে স্কুল যাবে তখন এটা আমি তাকে দিয়ে বলবো যে বাবা এটা আমি আমার বাংলা ব্লগ থেকে উপহার পেয়ে ছিলাম।

ভাবি... এই লাইনটা আমার সত্যি অনেক ভালো লেগেছে। আমাদের ছোট্ট শায়ান বাবাটা যেদিন বড় হবে সেদিন জানতে পারবে বাংলা ব্লগ কমিউনিটি থেকে পাওয়া গিফট এটি। 🥰🥰

 2 years ago 

আসলেই ভাইয়া পানির বোতল রেখে দেওয়া হয়েছে, এটা বাবুর জন্য রাখা হয়েছে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60164.54
ETH 2420.67
USDT 1.00
SBD 2.43