ব্যস্তময় দিন কাটালাম || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনাদের সবার দোয়ায় আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

আজ সারাটা দিন আমার দৌড়ের উপর কেঁটেছে। এটাই আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব যে আজকে আমি সারাদিনে কি কি করলাম।সকালবেলা ঘুম থেকে উঠে রান্নাবান্না করছিলাম। একদিকে আবার বাবুকে সামলানো। হঠাৎ শাশুড়ি মার ফোন আসে যে আমাকে ব্যাংকে যেতে হবে। অবশ্য আগে থেকেই কথা ছিল যে আমরা সকালে খাওয়া দাওয়া শেষে ব্যাংকে যাব। তারপর আবার আমার ঘুম থেকেও দেরি হয়ে গেছে উঠতে। তাই রান্নাবান্না করতেও দেরি হয়ে গেছিল। তার মধ্যে আবার কাজের খালা আসেনি সব কাজ নিজে হাতে করতে হচ্ছিল এজন্য লেট হচ্ছিল তো।

20221228_163858.jpg

কোন মতো বাসার সব কাজকর্ম সেরে বাবুকে গোসল করিয়ে রেডি করে আমরা রেডি হয়ে বেরিয়ে পড়লাম ব্যাংকের উদ্দেশ্যে। ব্যাংকে বেশ কিছু কাজ ছিল এজন্য আবার কিছু ছবি তোলা লাগবে ফটো কপি করতে হবে এন আইডি কার্ডের। তো আমরা আবার ব্যাংক থেকে বেরিয়ে আসলাম ছবি তুলতে। ছবি তুলে আবারো ব্যাংকে গিয়ে কাজগুলো সারতে প্রায় তিন ঘন্টার মতো লেগেছিলো।এরমধ্যে বাবুর দুষ্টুমি তো লেগেই ছিল। ব্যাংকের মধ্যে দৌড়াদৌড়ি করে অবস্থা খারাপ করে ফেলছিল সবার। যেহেতু আপনাদের ভাইয়া যায়নি সাথে সবকিছু আমাকে একাই সামলাতে হচ্ছিল।

20221228_163831.jpg

তিন থেকে চার ঘন্টা লেগেছিল আমাদের ব্যাংকের কাজগুলো সারতে। তারপর আমি আবার ব্যাংকের কাজ সেরে একটু মার্কেটে ঢুকে ছিলাম হালকা-পাতলা কিছু কেনাকাটা ছিল। ছোট বোন আর শাশুড়ি মা ছিল সাথে। এত লাফালাফি দুষ্টমি করেছে যে সেখান থেকে বাসায় আসার পর বাবু ঘুমিয়ে গিয়েছিল এবং আমিও খুব ক্লান্ত হয়ে গেছিলাম। এজন্য মা ছেলে একটা লম্বা ঘুম দিয়ে দিয়েছিলাম। তারপর ঘুম থেকে উঠে বাবুর দুষ্টামি শুরু হয়ে গিয়েছিল। যার ছবিগুলো আমি আপনাদের সাথে শেয়ার করছি।

20221228_163843.jpg

তবে আমার শাশুড়ির আজকে খুব কষ্ট হয়েছে বাবুকে সামলাতে। আসলে উনি তো বাবুকে সেভাবে কখনো কাছে পায়নি তাই বাবুর দুষ্টুমি গুলো কখনো এভাবে সামনাসামনি দেখেনি এবং আমাকে তো বলেই ফেলছিল যে তোমার ছেলে এত দুষ্টু হয়েছে। যে আমি ওকে সামলাতে পারছি না। আসলে আমি মাঝে মাঝে ওনাদের কাছে দিতে চাই কিন্তু বাবু থাকতে চায় না আমাকে ছাড়া। তাই আজকে উনি হারে হারে টের পেয়েছেন। আসলে ব্যাংকের মধ্যে যে দুষ্টুমিগুলো করছিল আমি চাইলেও সেই ছবিগুলো নিতে পারেনি। কারণ ব্যাংকের মধ্যে ছবি তোলা বারণ ছিল। তাই আমি বাসায় এসে ছবিগুলো নিয়ে আপনাদের সাথে সারাদিনের কার্যকলাপ গুলো শেয়ার করলাম।

20221228_163838.jpg

তো বন্ধুরা আজকে এ পর্যন্তই। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে নতুন কোন বিষয় নিয়ে।

ধন্যবাদ সবাইকে

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58474.85
ETH 2500.10
USDT 1.00
SBD 2.39