আমাদের ঈদের আনন্দ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আমরা ভালো আছি। আশা করছি সবার ঈদ ভালো কেটেছে। আমরাও খুব উপভোগ করেছি দিনটি। বিশেষ করে শায়ান বাবুর জন্য খুবই স্পেশাল একটি দিন ছিল এটি। কারণ ওর জন্মের পর এটি দ্বিতীয় ঈদ। প্রথম ঈদে ও ওর পরিবারের কাউকে কাছে পায়নি। এবার ও প্রথম ওর পরিবারের সঙ্গে ঈদ করছে।

20220710_094921.jpg

আমার শ্বশুরবাড়ি আমরা যেখানে থাকি সেখান থেকে এক মিনিটের পথ। তো আমরা বাসাতেই ছিলাম রাতে। সকালবেলা ঘুম থেকে উঠে গোসল করে আমরা আমাদের বাসায় গিয়েছি এবং ওখানে সকালের নাস্তা করেছি এবং শায়ান বাবু ওর বড় বাবার মেয়ে মানে শায়ানের একমাএ বড় বোনের সঙ্গে ছবি তুলেছে এবং বড় বাবার সঙ্গে ছবি তুলেছে এবং ও খুবই খুশি এতদিন পর ওদেরকে কাছে পেয়ে। কারণ ওরা ঢাকা শহরে থাকে প্রত্যেকবার বাসায় আসা সম্ভব হয়না। এবার হয়েছে যার কারণে আমরা এবার খুবই খুশি এবং আমাদের ঈদ ভালো কেটেছে।

20220710_094733.jpg

আমরা এবারে ঠিক করেছি অনেক জায়গায় ঘোরাঘুরি করব এবং অনেক আত্মীয়স্বজনের বাসায় যাব দাওয়াত খেতে। আমি আপনাদের সাথে পরবর্তীতে সেগুলো শেয়ার করব। আসলে কাছের লোকদের কাছে পেলে অনেক ভালো লাগে এবং আনন্দ লাগে। দীর্ঘদিন পর আমরা সবাই একসাথে হয়েছি এবং আমরা খুবই ভাল একটি সময় কাটাচ্ছি। আমরা আশা করছি ছবি দেখেই বুঝতে পারছেন আমরা কতটা খুশিতে আছি এবং আনন্দ করছি।

20220710_095844.jpg

সবাই সবার কর্মব্যস্ততা কারণে আলাদা আলাদা থাকতে হয়। আমার শাশুড়িও চাকরি করে, শশুর চাকরি করে, আমার ভাসুরও চাকরি করে এবং আপনাদের ভাইয়া তো সবসময় কাজ নিয়ে ব্যস্ত থাকে। যার কারণে সবাই একসাথে হতে পারিনা এবং এরকম ভালো সময় কাটানো হয় না। কোনো আচার অনুষ্ঠানে আমাদের একসঙ্গে দেখা হয়। এছাড়া আমাদের খুব কমই দেখা হয়। তাই অনেকদিন পর যখন দেখা হয় তখন খুবই ভালো লাগে।

20220710_094843.jpg

বন্ধুরা আমি তো আমার পরিবারের সঙ্গে ভালো সময় কাটাচ্ছি আপনারা আপনাদের পরিবারকে সময় দিচ্ছেন তো?যেটুকু সময়ই পাবেন পরিবার আত্মীয় স্বজনদের সাথে কাটানো চেষ্টা করুন। সবার দীর্ঘায়ু কামনা করছি। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

সত্যি বলতে ঈদের আনন্দই হচ্ছে পরিবারের লোকদের সাথে ভালো সময় কাটানো। শায়ান বাবুর সাথে তার বড় বাবা ও বড় বোনের সাথে ছবি অনেক সুন্দর হয়েছে। দেখতে দেখতে শায়ান ভাবু বড় হয়ে যাচ্ছে। শায়ান বাবুর জন্মদিনের অপেক্ষায় আছি। আপনার জেনারেল রাইটিং অনেক ভালো ছিলো। চালিয়ে যান আপু। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67801.51
ETH 2617.25
USDT 1.00
SBD 2.72