অপেক্ষা ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

received_222211792884116.jpeg
কিছু কথা অব্যক্ত থাকে
বলতে গিয়েও কখনো,
বলা হয়ে ওঠেনা।
কারণ সেই কথাগুলো
অনেকটা নিজের,
অনেকটা একদম গভীরের কথা
কারণ সেই কথা শোনার জন্য
একটা সময়ের দরকার হয় ।
সেই সময়টা অনেকটা হাতে থাকে না
বা অনেকটা একদম একান্তে মিলে যায় না ।

তবুও আশায় বুক বাঁধি
একটা ক্ষণ অবশ্যই আসবে ।
সেই ক্ষণের অপেক্ষায় আছি,
যখন দুজনে মিলে হালকা গল্প করব
একান্তে সময় কাটাবো ।
যদিও এই কংক্রিটের শহরে,
এইরকম একান্ত সময় পাওয়া খুব মুশকিল
তবে আশায় বুক বাঁধি ,
একটা সময় কিন্তু আমার আসবে ।

মানিয়ে নেওয়ার চেষ্টা করছি
কারন এটার মধ্যে সার্থকতা আছে।
অহেতুক তর্কে জড়িয়ে কি লাভ,
তুমি যে ব্যস্ত, এটা আমি বুঝতে পারি
কারণ তোমার যত ব্যস্ততা ,
তা কিন্তু আমাদের জন্যই
নিজেকে সান্ত্বনা দেই
একটা সময় তুমি ফ্রি হবে
এবং আমাদেরকে সময় দেবে ।

আকাশ পানে চেয়ে থেকে,
কোন লাভ নেই ।
বরং সময়টাকে কাজে লাগাচ্ছি
এবং চেষ্টা করছি দুজনার একান্ত মিলিত হওয়ার।
আমি জানি তুমি ফ্রি হবে
এবং আমাদেরকে সময় দেবে
তোমার যখন ব্যস্ততা কমবে ।

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার লেখাটি।ভালো লেগেছে আমার কাছে। গুরুত্বপূর্ণ লেখনী তুলে ধরেছেন আপনি। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আসলেই আপু আকাশ পানে চেয়ে থেকে কোন লাভ নেই। সময়টাকে কাজে লাগানোই উচিত। অনেক সুন্দর লিখেছেন আপনি। এভাবেই এগিয়ে যান শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

আপু অনেক সুন্দর একটা কবিতা লিখেছেন। যদিও কবিতার মাঝে কিছুটা কষ্টের ভাব লুকায়িত আছে। আশা করি একরা সময় আপনার অপেক্ষার পালা শেষ হবে। আপনারা এক সাথে সময় কাটাতে পারবেন।
শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আমি জানি তুমি ফ্রি হবে
এবং আমাদেরকে সময় দেবে
তোমার যখন ব্যস্ততা কমবে ।

আপনার আন্ডারস্ট্যান্ডিং টাইপস কথা গুলো পড়তে আমার খুব ভালো লাগে। আমি বিশ্বাস করি পজেটিভ লিখা পড়লে জীবন নিয়্র ভাবনা গুলোও আমরা পহেটিভ ভাবে করতে পারবো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আমিও প্রত্যাশা করছি অবশ্যই আপনার প্রতীক্ষার প্রহরের অবশেষে অবসান ঘটবে এই কামনা করি।♥

সময় আসুক একান্তই নিজের
সকল ব্যস্ততা কাটিয়ে
শুভকামনা সবসময়♥♥

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

,>>>তবুও আশায় বুক বাঁধি
একটা ক্ষণ অবশ্যই আসবে ।
সেই ক্ষণের অপেক্ষায় আছি,
যখন দুজনে মিলে হালকা গল্প করব
একান্তে সময় কাটাবো ।
যদিও এই কংক্রিটের শহরে,
এইরকম একান্ত সময় পাওয়া খুব মুশকিল
তবে আশায় বুক বাঁধি ,
একটা সময় কিন্তু আমার আসবে ।

যন্ত্রণা, বিরহ ও মিলনের গাথা মালা,কথায় কথায় আনার চেষ্টা, খুব ভাল ছিল। ভাল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 60808.14
ETH 2392.92
USDT 1.00
SBD 2.63