ভিডিও তালের রসের গুড়গুড়ি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

তো বন্ধুরা আমি গতকাল যে রেসিপি পোষ্ট করেছিলাম আজকে সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। তো গতকালের রেসিপি ছিল তালের বড়া বা গুড়গুড়ি। রেসিপি টা খেতে অনেক সুস্বাদু লাগে। আর এখন তালের সিজন বাজার প্রচুর পরিমাণে পাওয়া যাচ্ছে অবশ্য এখন প্রায় শেষের দিকে। রেসিপিটা নিয়ে আমার একটা কাহিনী আছে যেটা আজকে আপনাদের সাথে আমি শেয়ার করব।

PhotoCollage_1663754957284.jpg

এই রেসিপিটা আমার দুই দিনে ধারণ করা। প্রথম দিন যেদিন তালের রসের পিঠা বানিয়েছিল তখন আমরা হয়ে খেয়ে ফেলেছিলাম। আমার পরবর্তীতে আর ভিডিও করার কথা মনে ছিল না। যাইহোক পরে আমি ভিডিওটা নষ্ট করিনি। যখন আমি আমার বাবার বাসায় গিয়েছিলাম তখন আমার মা বলল যে বাকি ভিডিওটা যেনো আমি এখান থেকে করে নেই। আমি জানিনা আপনারা বুঝতে পেরেছেন কিনা তবে প্রথমের দিকে আর শেষের দিকে দেখলে বুঝতে পারবেন যে আমি দুই দিনে ভিডিওটা বানিয়েছি।


আমি কিন্তু বাসায় ফ্রাইপেনে রান্না করি কিন্তু আমার মা বাসায় কড়াই বা সিমেন্টের কড়াইয়ে রান্না করে ভিডিও তে বুঝতেই পারবেন।

যাইহোক অনেক কষ্ট করে ভিডিও বানায় আমার ভালো লাগে আপনাদের সাথে শেয়ার করতে। আর আপনারাও পছন্দ করেন আবার অনেকে আমার ভিডিওর অপেক্ষা করেন। তো আপনাদের সুবিধার জন্যই আমি ভিডিও গুলো কষ্ট করে করে থাকি। ভালো লাগলে অবশ্যই আপনাদের সুন্দর মন্তব্য ও জানিয়ে দেবেন।

InShot_20220921_161212769.jpg

তো বন্ধুরা আজকের এই পর্যন্ত। দেখা হবে অন্য কোন ভিডিও নিয়ে। আমরা এই তালের বড়া সরাসরি রস দিয়ে করে থাকি। অনেককে দেখেছি আগে রস গরম করে নেয় কিন্তু আমার মা বা আমি যখন পিঠা বানাই তখন নরমাল পানি বা রস দিয়ে পিঠাটি বানিয়ে ফেলি। আপনারা একদিন বানিয়ে দেখবেন এটা খেতে খুব মজা লাগে।

সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

ভিডিও তালের রসের গুড়গুড়ি দেখে খুব সহজে শিখতে পারলাম।আপনি খুবই মজাদার রেসিপি তৈরি করেছেন। রেসিপির পরিবেশ আমার অনেক ভালো লেগেছে। ভিডিওর মাধ্যমে শেয়ার করার কারণে ভালোভাবে শিখতে পারলাম।

 2 years ago 

গতকালকে আপনার এই রেসিপিটি দেখেছিলাম আপু। আমার কাছে তো খুবই ভালো লাগে এই তালের বড়া গুলো। আজকে ভিডিওর মাধ্যমে সম্পূর্ণ প্রক্রিয়াটি খুব সহজেই দেখতে পারলাম। শায়ান বাবু তো মনে হয় তালের বড়া গুলো দেখে খুব খুশি হয়েছে। নাকি ক্যামেরা দেখে এত খুশি সে।

 2 years ago 

বাহ খুব অসাধারণ তালের রসের গুড়গুড়ি বানিয়েছেন। দেখে তো আমি লোভ সামলাতে পারছি না। সুন্দর করে ভিডিওর মাধ্যমে কিভাবে তৈরি করে সম্পূর্ণ শেয়ার করলেন। আর ভিডিওতে দেখলাম আপনার বাচ্চাটি খুব খুশি তালের রসের গুড়গুড়ি দেখে। খুব সুন্দর করে ভিডিও সহকারে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64534.17
ETH 3150.15
USDT 1.00
SBD 4.01