ভিডিও সবজি দিয়ে শুটকি মাছের রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আশাকরি সকলে ভালো আছেন। সবার সময় ভালো যাচ্ছে, এই কামনাই করি। যেহেতু গত পর্বে আমি কথা দিয়েছিলাম যে এই পর্বে আমার শুটকি রান্নার ভিডিও আসবে, তাই আমি সেই ধারাবাহিকতা থেকে চেষ্টা করছি সেই ভিডিওটি আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য। আশা করি আপনাদের ভালো লাগবে।

IMG_20220429_124228.jpg

সত্যি বলতে কি, আমি ইচ্ছা করেই এই রান্নাটি করেছিলাম। কারণ বিগত বেশ কয়েকদিন থেকে সেই ভারী ভারী খাবার বিশেষ করে মাছ মাংস খেয়ে অনেকটাই অবস্থা নাজুক হয়ে গিয়েছে আমাদের। তাই মুখের রুচি ফেরত নিয়ে আনার জন্য একটু ভিন্ন রকম খাবার রান্না করেছি। মূলত সেই একঘেয়ামি খাবারগুলো থেকে বেরিয়ে আসার জন্যই এই খাবারটা রান্না করা হয়েছে। তার মধ্যে উৎসব চলছে এই জন্য প্রতিনিয়ত এই খাবার গুলো রান্না হচ্ছিল বাসায়।


এই পর্বে আমি রান্না বিষয়ক তেমন কোন কথা বলবো না। আমি শুধু একটা কথাই বলবো, আমি অনেকগুলো সবজি ব্যবহার করেছি শুটকি মাছের সঙ্গে। যারা একটু শুটকি মাছ খেতে পছন্দ করে, তাদের কাছে এই রেসিপিটি হতে পারে অনেকটা আকর্ষণীয়। যদি রান্না সংক্রান্ত ব্যাপারটি পুরোপুরি জানতে চান তাহলে ভিডিওটি দেখতে হবে এবং তাহলে আপনাদের কাছে ব্যাপার গুলো পরিষ্কার হয়ে আসবে।

IMG_20220429_130114.jpg

সর্বোপরি ভিন্নরকম এই শুটকি মাছের রেসিপি উৎসবের সময় খেয়ে আমরা বেশ ভালোই উপভোগ করেছি। কারণ খেতেও মজা হয়েছিল আর সেই খাবারের একঘেয়ামী রুচিটা অনেকটাই দূর হয়ে গিয়েছে এবং পরিবারের লোকজন ভালোই বলেছে।

যাইহোক আমি আপনাদের অপেক্ষায় থাকলাম মতামত জানার জন্য। ধন্যবাদ সবাইকে, দেখা হবে পরবর্তী পর্বে অন্য কোন বিষয়ে। ততক্ষণ পর্যন্ত ভাল থাকুন ।

Sort:  
 2 years ago 

অনেকগুলো সবজির সমন্বয়ে শুটকি মাছ রান্না করে আমাদের ভিডিওর মাধ্যমে দেখিয়ে দিয়েছেন। আপনার এত সুন্দর কর্মদক্ষতা আমাকে সত্যি মুগ্ধ করেছে। আশা করি আপনার এই রেসিপি খুব মজাদার হয়েছে।

 2 years ago 

ভিডিও দিয়ে যখন আমরা কোনো কিছু কথা পণ করি সে বিষয়টি আমরা যত সহজে অনুধাবন করতে পারি বা যত সহজে বোধগম্য হয় অন্য কোন মাধ্যমে তা খুব কম হয়। তাই ভিতরে বিষয়টি আমার বেশ ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে রেসিপিটি সম্পন্ন করেছে। সবজি দিয়ে শুটকি মাছের রেসিপি দারুন স্বাদের। এটি খেতে অনেক মজা লাগে আমি অনেকবার খেয়েছি।এত সুন্দর একটি রেসিপি আপনি খুব সুন্দরভাবেই ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

শুটকি মাছের রেসিপি বরাবরই আমার অনেক ফেভারেট আপনি সবজি দিয়ে লোভনীয় ভাবে রেসিপিটি প্রস্তুত করেছেন দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছিল সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

সবজি দিয়ে শুটকি মাছ আহ নামটা শুনেউ তো কেমন লোভ লভ পাচ্ছে আপু। আপনার রান্নার তুলনা নেই।অনেক সুন্দর হয়েছে খুবই সুন্দর ভাবে গুছিয়ে আপনি আলোচনা করেছেন শুভ কামনা রইলো

 2 years ago 

শুটকি দিয়ে যেকোনো রান্না আমার কাছে বেশ মজা লাগে। এর আগে আপনার রেসিপিটা দেখেছিলাম। এখন আবার পুরো ভিডিও দেখে বেশ ভালো লাগলো। রেসিপি টা দেখেই মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। এই ভাবে রান্না করলে একটু বেশি ভালো লাগে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

শুটকি আমার কাছে খুব ভালো লাগে শুটকি ভর্তা তো আমার অনেক বেশি পছন্দ। আপনি শুটকি দিয়ে সবজি রান্না করেছেন আপু আমার তো দেখে খুব খেতে ইচ্ছে করছে। মনে হচ্ছে এটা খেতে অনেক মজাদার ও সুস্বাদু হয়েছে। খুব লোভ লাগছে আপু। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু শুটকি দিয়ে সবজির এত সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনারা ভিডিও করা রেসিপির মাধ্যমে অনেকেই চাইলে এই রেসিপিটি বানাতে পারবে দেখে দেখে। মানে খুব সহজ এবং ঘরোয়া পদ্ধতিতে আপনি রেসিপিটি ভিডিওর মাধ্যমে তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভিডিওর মাধ্যমে আপনি সবজি দিয়ে শুটকি মাছের রেসিপি আমাদের সাথে শেয়ার করলেন। আসলে ভিডিওর মাধ্যমে রেসিপি গুলো দেখলে বেশি ভালো লাগে, কারণ খুব সহজেই শিখতে পারা যায়।শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে একটি রেসিপির ভিডিও শেয়ার করেছেন সবজি দিয়ে শুটকি মাছ রান্নার এই ভিডিও দেখে বোঝা যাচ্ছে রেসিপিটি অনেক বেশি সুস্বাদু ছিল। সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে রেসিপিটি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ সবাইকে সুন্দর মন্তব্য করার জন্য। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। শুভেচ্ছা রইলো সকলের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74