গান কভার || তুমি ছাড়া আমি একা ❤️

in আমার বাংলা ব্লগlast year

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

অন্যান্য দিনের থেকে আজকের ব্লগ টা একটু আলাদা হতে যাচ্ছে। অনেকে টাইটেল দেখে বুঝতেই পেরেছেন আজকে আমি গান কভার করেছি। আমি মাঝে মধ্যেই চেষ্টা করি আপনাদের সাথে গান কভার করে শেয়ার করার জন্য। আগে এর প্রতি হ্যাংআউটে গান করা হতো কিন্তু এখন বাবু ভীষণ বিরক্ত করে হ্যাংআউটের সময়। তাই আর গান গাওয়া হয় না। তবে হ্যাংআউটে গান গাওয়াটা খুব মিস করি। সত্যি কথা বলতে অনেকে আমার গান ভীষণ পছন্দ করেন। উনারা তো আমাকে প্রতিনিয়ত বলেন আমি কেন গান শোনাচ্ছি না তাদেরকে। অবশ্য আমার সমস্যার কথা তাদেরকে বলেছি।

যেহেতু হ্যাংআউটের গানটা রেগুলার করতে পারছি না তাই ভাবলাম গান কভার করে আপনাদের সাথে শেয়ার করি। গানটা আমি কভার করছি মাঝ রাতে যখন চারপাশে নিস্তব্ধ পরিবেশ আর বাবুও ঘুমিয়ে পড়েছে। আমার খুবই পছন্দের গান এটি। তবে আমার থেকেও খুব পছন্দের আমার কাছের বান্ধবীর। হয়তো সময়ের কারণে তার সঙ্গে এখন খুব একটা যোগাযোগ হয় না। তবে ভালোবাসার টানটা সে আগের মতই আছে। মাঝেমধ্যে টুকটাক ফোনে কথা হয়। কিন্তু আজকে কেন জানিনা তার কথা এবং এই গানটার কথা বারবার মনে পড়ছিল। আমরা দুজন যখন কলেজ হোস্টেলে ছিলাম তখন সব সময় এই গানটা ওর ছোট্ট একটা বাটন ফোন ছিলো সেই ফোনে চালিয়ে শুনতাম দুইজন। সেই সময় গুলো সময় খুব মিস করি।

তাই ভাবলাম এই গানটা আজকে কভার করবো এবং আপনাদের সাথে শেয়ার করব। তো যেই ভাবা সেই কাজ আমি আমার পছন্দের গানটা কভার করে আপনাদের সাথে শেয়ার করছি। আমি আজকে যে গানটি শেয়ার করছি সেটি হচ্ছে দুই জীবন সিনেমার একটি গান "তুমি ছাড়া আমি একা।"আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে। এটি পুরনো দিনের একটি গান।

গানের কথাঃ তুমি ছাড়া আমি একা

ছবিঃ দুই জীবন

শিল্পীঃ হাদি এবং সাবিনা ইয়াসমিন

তুমি ছাড়া আমি একা
পৃথিবীটা মেঘে ঢাকা
তুমি ছাড়া আমি একা
পৃথিবীটা মেঘে ঢাকা
জীবন আমার পায় গো জীবন
তুমি যখন দাও দেখা
তুমি ছাড়া আমি একা
পৃথিবীটা মেঘে ঢাকা

দু'টি চোখে নেই, ভাষা নেই
সবই যেন বলা হয়েছে
ভরা বুকে নেই, ভাষা নেই
সবই যেন মিটে গিয়েছে
আমি খেয়া, তরী যেন তুমি
তুমি, তুমি কিনারা

তুমি ছাড়া আমি একা
পৃথিবীটা মেঘে ঢাকা

ভালোবাসা রয়, জেগে রয়
শত মরনেও মরে না
কাছে আসা হয়, স্মৃতি হয়
কভু সে বাঁধন ছিঁড়ে না
দূরে গেলে তারা হয়ে দেবে
দেবে, দেবে ইশারা

তুমি ছাড়া আমি একা
পৃথিবীটা মেঘে ঢাকা
জীবন আমার পায় গো জীবন
তুমি যখন দাও দেখা
তুমি ছাড়া আমি একা
পৃথিবীটা মেঘে ঢাকা

গানটি উপভোগ করতে নিচের ক্লিক করুন। 🙏

তো বন্ধুরা আজকে এ পর্যন্তই। দেখা হবে পরবর্তীতে আবারো নতুন কোন বিষয় নিয়ে। আশা করছি গানটা আপনাদের কাছে ভালো লেগেছে। আর ভালো লাগলে অবশ্যই আপনাদের সুন্দর মতামতের মাধ্যমে আমাকে জানাতে ভুলবেন না।

সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

1000006402.png

1000006403.gif

1000006401.gif

Sort:  
 last year 

এই গানটি এক সময় বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এই গানটি সত্যিই খুবই সুন্দর। আপনার কন্ঠে এই জনপ্রিয় গানটি শুনে সত্যিই ভীষণ ভালো লাগলো আপু। আপনি বরাবরই দারুণ গান করে থাকেন। এই গানটি আপনার বান্ধবীরও খুব পছন্দের জেনে খুব ভালো লাগলো আপু। আশা করি সামনেও অনেক সুন্দর সুন্দর গান আমাদেরকে উপহার দিবেন। ভালো থাকবেন সবসময়।

 last year 

এই গানগুলো যতই দিন যাক পুরনো হয় না সেই আগের মতই ভালো লাগা কাজ করে। গানটা আমারও খুবই পছন্দের একটি গান। তাইতো কভার করে আপনাদের সাথে শেয়ার করা। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের জন্য।

 last year 

সাবিনা ইয়াসমিন এর গাওয়া খুবই চমৎকার একটা গান কভার করে আজকে আপনি আমাদের শেয়ার করেছেন আপু। আপনার কন্ঠে গানটা শুনতে পেরে খুবই ভালো লাগলো। এই গানটা আমার এমনিতেই অনেক ভালো লাগে।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের জন্য।

 last year 

বাস্তবতা বড়ই নিষ্ঠুর।সময়ের টানে প্রিয় বান্ধবীও অনেক দূরে চলে যায়।গানটি অবশ্যই বান্ধবীকে পাঠাবেন, অনেক খুশি হবে। গান টি অনেক সুন্দর ভাবে কভার করেছেন।মন ভরে গেল গানটি শুনে। ধন্যবাদ গানটি শেয়ার করার জন্য।

 last year 

আসলে বাস্তবতা বড়ই নিষ্ঠুর। একটা সময় তাকে ছাড়া কিছুই বুঝতাম না।আর এখন।😪 অবশ্যই আমার বান্ধবীকে পাঠাবো গানটি ভাইয়া। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য।

 last year 

আপু আপনি মাঝেমধ্যে হ্যাংআউটে গান গেয়ে থাকেন আপনার গান কিন্তু আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার কন্ঠ অনেকটা কিন্তু বেবি নাজনিনের মত। হয়তোবা কথাটা শুনে মুচকি হাসবেন কিন্তু বিশ্বাস করেন অনেকটা এমনই লাগে আমার কাছে। আজকে আপনি যে গানটিকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই গানটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার কন্ঠে গানটি খুবই দারুণ হয়েছে। আর আমি আশা করবো আপনি পরবর্তীতে হ্যাংআউটে গান গাইবেন এবং আমাদেরকে শোনাবেন।

Posted using SteemPro Mobile

 last year 

অনেক সুন্দর একটি মন্তব্য করে অনুপ্রাণিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। চেষ্টা করব ভাইয়া হ্যাংআউটে গান করার।

 last year 

সময়ের অভাবে চাইলেও সব সময় অনেকের সাথে যোগাযোগ রাখা যায় না। আপনার বান্ধবীকে মনে করে খুব সুন্দর একটি গান কাভার করেছেন। এই গানটি আমার কাছে এমনিতে ভালো লাগে। আর আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে আরো বেশি ভালো লেগেছে। আপনার কন্ঠে এরকম আরো গান শোনার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

চেষ্টা করব আপু মাঝে মধ্যেই আপনাদেরকে গান শোনানোর। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপনার কন্ঠে গান শুনে অনেক ভালো লাগলো। সত্যি আগে হ্যাংআউট এ আপনার গান শুনতাম। যদিও আপনি আপনার বাচ্চার জন্য ব্যস্ততার কারণে গান গাইতে পারেন না হ্যাংআউটে। তবে আজকে আপনার গান শুনে সত্যি ও অসাধারণ লাগলো। আসলে আপু চেষ্টা করলেও অনেক কিছু করা যায়। আশা করি সামনে আরো সুন্দর সুন্দর গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপনা করবেন।

 last year 

এটা ঠিক বলেছেন আপু চেষ্টা করলে এমন কোন কাজ নেই যেটা মানুষ করতে পারে না। কভার গানটি শুনে সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

বান্ধবীকে মনে করে খুবই সুন্দর একটি গান কভার করেছেন আপু জেনে ভালো লাগলো। সত্যি বলতে আমাদের জীবনের কিছু কিছু মুহূর্ত থাকে যে মুহূর্তগুলো কোন একটা সময়ে গিয়ে আমরা অনেক বেশি মিস করি আপনিও আপনার হোস্টেল জীবনে বান্ধবীর সঙ্গে কাটানো মুহূর্তগুলো হয়তোবা মিস করছেন। আপনার কন্ঠে গান শুনতে খুবই ভালো লাগে এর আগেও আপনার কন্ঠে অনেকবার গান শুনেছি। আপনি আজকে যে গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন এই গানটি আমার অনেক বেশি পছন্দের। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

গানটা আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য।

 last year 

হ্যাংআউটে কিন্তু আপনার গান খুব মিস করি আপু। আপনি হ্যাংআউটে অনেক সুন্দর গান করেন কিন্তু বাবুর জন্য এখন গাওয়া হচ্ছে না এটা জানতে পেরেছি আজকে। তবে বাবু ঘুমিয়ে যাওয়ার পরে মাঝ রাতে গানটা কভার করে আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন দেখে শুনে খুব ভালো লাগলো। অনেক সুন্দর করে আপনি সম্পূর্ণ গানটা কভার করেছেন। মনটা ভরে গেল আপু আপনার কন্ঠে গাওয়া এই গানটি শুনে।

 last year 

হ্যাংআউটে গান গাওয়াটা আমি নিজেও খুব মিস করি আপু। তবে কি আর করার। দেখি কবে আপনাদের সাথে রেগুলার হতে পারি। সুন্দর একটি মন্তব্যের জন্য ধন্যবাদ আপু।

 last year 

তুমি ছাড়া আমি একা আপনার কন্ঠের শোনা অনেক ভালো লাগলো। তবে এই গানটি এক সময় অনেক জনপ্রিয় ছিল। তবে গান গাইতে হলে অনেক সাহস লাগে। আপনার সেই সাহস আছে। তবে আপনি আগে হ্যাংআউট এ খুব সুন্দর গান গাইতেন। এখন আপনার বাবুর কারণে হ্যাংআউট গান গাইতে পারেন না। তবে আজকে আপনার কন্ঠে গান শুনে সত্যি সত্যি অনেক ভালো লাগলো। আশা করি সামনে আরো সুন্দর গান গিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করবেন।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44