সুপ্তর নাচ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আমি জানি সুপ্ত কে আর নতুন করে পরিচয় করে দেওয়ার কোন দরকার নেই আপনাদের কাছে । কারণ সবথেকে বড় বিষয় হচ্ছে, সুপ্ত হচ্ছে শায়ানের আপু । আমার বড় ভাইয়ের মেয়ে । ওরা আমাদের বাসায় গরমের শেষের দিকে বেড়াতে এসেছিল । মানে যখন শীত হালকা হালকা পড়ছিল ঠিক সেইসময়ে ।

IMG_20210916_173702_1.jpg

কিন্তু আজকে যে ভিডিওটি শেয়ার করব। সেটি এখন থেকে মাস চারেক আগের কিন্তু আসলে সময় স্বল্পতার কারণে , সঠিকভাবে সঠিক সময়ে শেয়ার করতে পারিনি। তবে আজকে সেই স্মৃতি নিয়ে লেখার চেষ্টা করব, আশা করি আপনাদের ব্যাপারটা ভালো লাগবে ।

নতুন বাসায় উঠার পর থেকে বড় ভাবীরা আমাদের বাসায় একবারও বেড়াতে আসে নি। কারণ তারা ছুটি পাচ্ছিল না। আর যেহেতু ছুটি পাচ্ছিল না, তাই মূলত তাদের সঙ্গে আমাদের কথাবার্তা ভিডিও কলে হত। যাইহোক নতুন বাসায় উঠার পরে, হঠাৎ ভাইয়া মাঝে তিনদিনের জন্য একবার ছুটি পেয়ে গিয়েছিল। ঠিক সেই সময়টাতে পুরো পরিবার নিয়ে আমাদের বাসায় বেড়াতে এসেছিল ।

সুপ্ত এসেই তো মোটামুটি বাবুকে কাছে পেয়ে খুবই খুশি । কারণ বাবুর কাছ থেকে একদম সে নড়াচড়া করছিল না এবং বাবুর রুমে প্রতিটা সময় ওর কেটেছে , যে কয়দিন ও আমাদের বাসায় ছিল ঠিক সেই কয়দিন । সময় কত দ্রুত চলে যায় , আজ যখন মোবাইল ফোন ঘেঁটে সেইদিনের ভিডিও গুলো দেখছি, তখন মুহূর্তেই আমার চোখের কোনে পানি চলে এসেছিল । যাইহোক আমার তো এখনো মনে আছে, সেদিন ও কত নাচানাচি করছিল বাবুর সঙ্গে ।

আমার মোবাইল ফোনে গান ছেড়ে দিয়ে সে কি নাচ সুপ্ত। বাবু কে কাছে পেয়ে বারবার নাচানাচি করছিল । আমাকে দেখে বারবার বলছিল, চাচামনি দেখো, আমি এখন কত সুন্দর নাচতে পারি । যাইহোক ব্যাপারটা আমার কাছে বেশ সুখকর একটা মুহূর্তের স্মৃতি ।

যাইহোক আমার ভাস্তি দিন দিন যতোই বড় হচ্ছে আর ততোই প্রতিভাবান হচ্ছে। আজকে ওর একটা সুন্দর নাচের ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করলাম । আশাকরি আপনারা ভিডিওটি দেখবেন এবং মন্তব্য করবেন । আর ওর জন্য আশীর্বাদ করবেন । ওর আগামী দিনগুলো যেন আরো সুন্দর,সহজ ও প্রাণবন্ত হয় ।

Sort:  
 3 years ago 

আমার আসলে ছোট বাচ্চাদের এমন অসাধারন নাচ খুবই ভালো লাগে। কেননা ছোট বাচ্চারা যেভাবে নাচে তাদেরকে অনেক কিউট এবং সুন্দর লাগে।

সুপ্ত সোনামনির নাচ টি কিন্তু অসাধারণ এবং সুন্দর হয়েছে। অনেক কিউট লাগছে।

প্রতিনিয়ত ছোট বাচ্চাদের নাচ আমার সুন্দর লাগে সে কারণে গত সপ্তাহে আমি একটা ডান্সের ভিডিও আপলোড করেছিলাম আমার ছোট কাজিন এর।

অনেক অনেক ধন্যবাদ আপু ছোট্ট সোনামণিদের অসাধারণ কিউট নাচের ভিডিও দেওয়ার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার গরমের সময় এর মুহূর্তের কিছু অনুভূতি শেয়ার করলেন। আপনার ভাইয়ের মেয়ে দেখতে খুবই কিউট ।আসলে অনেকদিন একসাথে থাকলে একটা মায়া মহব্বতের সৃষ্টি হয়। যেটার মাধ্যমে অনেক মিস করা হয় তাদেরকে তাদের কথা স্মরণ করে অতীতের কিছু স্মৃতি বিজড়িত বিষয় তুলে ধরেছেন ।অনেক সুন্দর নাচতে পারে দেখছি। ভিডিওটা দেখে খুবই ভালো লাগলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

অসাধারণ লেগেছে আপু সুপ্তর নাচ। এত ছোট বয়সে এত অসাধারণ ভাবে নাচ উপস্থাপন করেছে আমি তো দেখেই অবাক। অনেক কিউট লাগছিল ওকে দেখতে। ভিডিওটি অনেক আগের করা হলেও শেষমেষ দেখতে পেরেছি বলে খুবই ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56